সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা ডিসেম্বর ২০২৩ | সাপ্তাহিক চাকরির খবর pdf - chakrir khobor

বর্তমানে বেকারের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। যার ফলে সকলের দৃষ্টি থাকে চাকরির সার্কুলার এর উপরে। এজন্য সবাই নিত্যনতুন চাকরির বিজ্ঞপ্তি পত্রিকা খুঁজে থাকেন। আর এই পত্রিকাগুলো সপ্তাহে একদিন প্রকাশিত হয়। প্রতি শুক্রবারে এই ব্যাপারগুলি কিনতে পাওয়া যায়। দাম খুবই স্বল্প পরিমাণ ৪ থেকে ৫ টাকা প্রয়োজন হয়। পুরো সপ্তাহের বিজ্ঞপ্তি সংগ্রহ করে একদিনে প্রকাশ করা হয়। এর মধ্যে অনেকগুলো জনপ্রিয় পত্রিকা রয়েছে। যেগুলো প্রচুর পরিমাণে পাঠকগণ ক্রয় করে থাকেন।

আজকের চাকরির খবর পত্রিকা - সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা ডিসেম্বর ২০২২ - সাপ্তাহিক চাকরির খবর pdf - chakrir khobor - NeotericIT.com

সাপ্তাহিক চাকরির খবর ডিসেম্বর ২০২২

সাপ্তাহিক চাকরির খবর পত্রিকাঃ সাপ্তাহিক চাকরির খবর পত্রিকাটি মূলত প্রতি শুক্রবার সকালে প্রকাশিত হয়, তবে আমরা একদিন আগেই অর্থাৎ প্রতি বৃহস্পতিবার রাতে/ শুক্রবার সকালে প্রকাশ করে থাকি। এখানে গত এক সপ্তাহের প্রকাশিত সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি বিস্তারিত আলোচনা করা হয়।

গত এক সপ্তাহের সকল সরকারি-বেসরকারি চাকরি, এনজিও চাকরি, কোম্পানী চাকরি, ব্যাংকে চাকরি, বিভিন্ন স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ে চাকরির বিজ্ঞপ্তি, বাংলাদেশের সকল মন্ত্রণালয়, সকল অধিদপ্তর, বিভিন্ন কমিশন, সরকারি কর্তৃপক্ষ, সরকারি বিভাগ থেকে প্রকাশিত সকল নিয়োগ বিজ্ঞপ্তি সাপ্তাহিক চাকরির খবর পত্রিকায় দেয়া থাকে।


প্রতি সপ্তাহের সরকারি চাকরির খবর, সাপ্তাহিক সরকারি চাকরির খবর PDF, সাপ্তাহিক চাকরির পত্রিকা 2022, Saptahik chakrir khobor pdf সহ সবার আগে পেতে আমাদের এই পোস্টটি সেভ/বুকমার্ক করে রাখতে পারেন।
সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা ডিসেম্বর ২০২২ - সাপ্তাহিক চাকরির খবর pdf - chakrir khobor - NeotericIT.com
সাপ্তাহিক চাকরির খবর ডিসেম্বর ২০২২ | chakrir khobor


সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা ডিসেম্বর ২০২২ - সাপ্তাহিক চাকরির খবর pdf - chakrir khobor - NeotericIT.com


Saptahik Chakrir Khobor | সর্বশেষ সপ্তাহের চাকরির খবর পড়ুন বিনামূল্যে সাথে ডাউনলোড করে নিন Pdf ফাইল

Saptahik Chakrir Khobor pdf download -- 
পত্রিকার নাম:সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা
প্রকাশের তারিখ০৪-০২-২০২২
চাকরির ধরণ:সরকারি/বেসরকারি/ব্যাংক/এনজিও/অন্যান্য
শিক্ষাগত যোগ্যতা৫ম/৮ম/এস.এস.সি/এইচ.এস.সি/স্নাতক/স্নাতকোত্তর/ডিপ্লোমা/অন্যান্য

আজকের চাকরির খবর পত্রিকা

আজকের চাকরির খবর পত্রিকা - সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা ডিসেম্বর ২০২২ - সাপ্তাহিক চাকরির খবর pdf - chakrir khobor - NeotericIT.com

সাপ্তাহিক জবের সংবাদ পত্রিকাঃ উইকলি জবের সংবাদ পত্রিকাটি মূলত প্রতি শুক্রবার প্রভাতকালে প্রকাশিত হয়, কিন্তু আমরা একদিন আগেই অর্থাৎ প্রতি বৃহস্পতিবার রাতে/ শুক্রবার সকালে প্রকাশ করে থাকি। এইখানে বিগত এক সপ্তাহের প্রকাশিত সব জবের নিয়োগ বিজ্ঞপ্তি বিস্তারিত আলোচনা করা হয়।

গত এক সপ্তাহের সব সরকারি-বেসরকারি চাকরি, এনজিও চাকরি, কোম্পানি চাকরি, ব্যাংকে চাকরি, রকমারি স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ে জবের বিজ্ঞপ্তি, বাংলাদেশের সব মন্ত্রণালয়, সব অধিদপ্তর, বিভিন্ন কমিশন, সরকারী কর্তৃপক্ষ, সরকারি বিভাগ থেকে প্রকাশিত সব নিয়োগ বিজ্ঞপ্তি সাপ্তাহিক জবের খোজ-খবর পত্রিকায় দেয়া থাকে।

বেকার তরুনদের জন্য এ পত্রিকা খুবই গুরুত্বপূর্ণ। আপনার শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী দেখে নিন কোন কোন বিজ্ঞপ্তিতে আপনি অনুরোধ করতে পারবেন। সাপ্তাহিক জবের খবর পত্রিকায় আপনি প্রজ্ঞাপনের অবিরাম ভাগ পাবেন না। একারণে আরো বিস্তারিত দেখতে আমাদের সরকারী জবের খোজ-খবর ক্যাটাগরিতে দেখুন। এখানে সকল প্রজ্ঞাপন আলাদা আলাদা ভাবে ডিটেইলস দেয়া আছে।
সাপ্তাহিক জবের খবর ছাড়াও অন্যান্য সকল জবের নিয়োগ প্রচারপত্র আমরা নিয়মিত প্রকাশ করে থাকি। সরকারী ও আকর্ষনীয় সকল বেসরকারি জব বিজ্ঞাপন আমাদের সাইটে পাবেন। পাশাপাশি বিভিন্ন প্রতিষ্ঠানের প্রশিক্ষণ ভর্তি বিজ্ঞপ্তিও আমরা পাবলিশ করি সবার আগে। সম্প্রতি রানিং চাকরি প্রচারপত্র দেখার জন্য আমাদের রানিং নিয়োগ বিজ্ঞাপন ক্যাটাগরি দেখুন।

সাপ্তাহিক চাকরির খবরে কি ধরনের খবর থাকে?

বেকার তরুনদের জন্য এই পত্রিকা খুবই গুরুত্বপূর্ণ। আপনার শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী দেখে নিন কোন কোন বিজ্ঞপ্তিতে আপনি আবেদন করতে পারবেন। সাপ্তাহিক চাকরির খবর পত্রিকায় আপনি বিজ্ঞপ্তির পুরো অংশ পাবেন না। তাই আরো বিস্তারিত দেখতে আমাদের সরকারি চাকরির খবর ক্যাটাগরিতে দেখুন। এখানে সকল বিজ্ঞপ্তি আলাদা আলাদা ভাবে বিস্তারিত দেয়া আছে।
সাপ্তাহিক চাকরির খবর ছাড়াও অন্যান্য সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা নিয়মিত প্রকাশ করে থাকি। সরকারি ও আকর্ষনীয় সকল বেসরকারি চাকরি বিজ্ঞপ্তি আমাদের সাইটে পাবেন। পাশাপাশি বিভিন্ন প্রতিষ্ঠানের প্রশিক্ষণ ভর্তি বিজ্ঞপ্তিও আমরা প্রকাশ করি সবার আগে। বর্তমানে চলমান চাকরি বিজ্ঞপ্তি দেখার জন্য আমাদের চলমান নিয়োগ বিজ্ঞপ্তি ক্যাটাগরি দেখুন।

সাপ্তাহিক পত্রিকার সবচেয়ে বড় সুবিধা হচ্ছে আপনি একসাথে সকল প্রকার চাকরির বিজ্ঞপ্তি পেয়ে যাচ্ছেন বাড়তি কোন ঝামেলা ছাড়াই। অনেক সময় পত্রিকাগুলোতে কিছু ভুয়া বিজ্ঞপ্তি প্রকাশ হয়। তাই ভালভাবে খোঁজ খবর নিয়ে তারপর আবেদন করবেন। কারণ অনেকেই এভাবে প্রতারণার শিকার হয়েছে।

সাপ্তাহিক সাপ্তাহিক চাকরির খবর পত্রিকায় অনেক সময় অনাকাংখিত কিছু ভুল থাকে, তাই আপনাদের কাছে পরামর্শ থাকবে, অবশ্যই চাকরি দাতা সংস্থার মূল/অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখবেন। অফিসিয়াল সকল বিজ্ঞপ্তি আমাদের ওয়েবসাইটে (প্রোজবসবিডি) পাবেন। যেকোন ধরণের গঠনমূলক সমালোচনা ও অভিযোগ বা পরামর্শের জন্য নিচে কমেন্ট বক্সে মন্তব্য করুন, ধন্যবাদ।

সাপ্তাহিক চাকরির খবর

সাপ্তাহিক পত্রিকার সবচেয়ে মস্ত অ্যাডভান্টেজ হচ্ছে আপনি একসাথে সকল ধরন জবের বিজ্ঞপ্তি পেয়ে যাচ্ছেন অত্যাধিক কোন ঘাপলা ছাড়াই। বহু টাইম পত্রিকাগুলোতে কিছু ফেইক বিজ্ঞপ্তি পাবলিশ হয়। এজন্য ভালভাবে খোঁজ সংবাদ নিয়ে এরপর এপ্লাই করবেন। কারণ অনেকেই এভাবে প্রতারণার শিকার হয়েছে।

সাপ্তাহিক সাপ্তাহিক জবের বার্তা পত্রিকায় প্রচণ্ড টাইম অনাকাংখিত কিছু ভুল থাকে, একারণে আপনাদের নিকট পরামর্শ থাকবে, অবশ্যই চাকরি দাতা সংস্থার মূল/অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখবেন। অফিসিয়াল সকল বিজ্ঞপ্তি আমাদের সাইটে (প্রোজবসবিডি) পাবেন। যেকোন ধরণের গঠনমূলক সমালোচনা ও অভিযোগ বা পরামর্শের জন্য নিচে কমেন্ট বক্সে মন্তব্য করুন, ধন্যবাদ।

প্রতি সপ্তাহের সরকারি চাকরির খবর, সাপ্তাহিক সরকারি চাকরির বার্তা pdf, সাপ্তাহিক চাকরির পত্রিকা 2022, saptahik chakrir khobor pdf সহ সবার আগে পেতে আমাদের এই পোস্টটি সেভ/বুকমার্ক করে রাখতে পারেন।

সপ্তাহিক চাকরির খবর ০৪ ফেব্রুয়ারি ২০২২

সাপ্তাহিক চাকরির খবর,চাকরির খবর,সরকারি চাকরির খবর ২০২২,সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা,চাকরির ডাক পত্রিকা,চাকরির খবর ২০২২,সাপ্তাহিক চাকরির পত্রিকা,সাপ্তাহিক চাকরির ডাক,সাপ্তাহিক চাকরির ডাক ৪ই ফেব্রুয়ারি ২০২২,সাপ্তাহিক চাকরির খবর ২০২২,সরকারি চাকরির খবর,সাপ্তাহিক চাকরির খবর ১১ই ফেব্রুয়ারি ২০২২,সাপ্তাহিক চাকরির ডাক ০৪ ফেব্রুয়ারি ২০২২,ফেব্রুয়ারি 2022 এই সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা,সাপ্তাহিক চাকরির খবর ০৪ ফ্রেবুয়ারী ২০২২,চাকরির খবর পত্রিকা আজকের

Saptahik Chakrir Khobor Potrika december 2022

chakrir khobor 2022,saptahik chakrir khobor,chakrir khobor potrika,chakrir khobor,chakrir dak potrika,weekly chakrir khobor potrika,sorkari chakrir khobor 2022,saptahik chakrir khobor read online,saptahik chakrir potrika,job circular 2022,govt job circular 2022,saptahik chakrir khobor potrika,04 february 2022 chakrir dak potrika,chakrir paper potrika,saptahik chakrir khobor 04 february 2022,a soptaher notun chakrir potrika

সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা কোন দিন প্রকাশিত হয়?

সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা প্রতি সপ্তাহে শুক্রবারে প্রকাশিত হয়ে থাকে। মাসে এই পত্রিকাটি ৪ বার প্রকাশিত হয়।

কি ধরনের চাকরির বিজ্ঞপ্তি থাকে এই পত্রিকায়?

সরকারি, বেসরকারি, বিভিন্ন এনজিও, শিক্ষক নিয়োগ ইত্যাদি প্রায় সকল ধরনের চাকরির বিজ্ঞপ্তি থাকে এই পত্রিকায়।

বিগত সপ্তাহের চাকরির খবর

লক্ষ বেকারের প্রিয় পত্রিকা সাপ্তাহিক চাকরীর ডাক পত্রিকা ০৪ ফেব্রুয়ারী ২০২২ প্রকাশিত হয়েছে। মাত্র একটি ক্লিক করে জেনে নিন সপ্তাহের সব গুরুত্বপূর্ণ চাকরির খবর। সম্পূর্ণ ফ্রীতে পত্রিকা পড়তে এবং PDF ডাউনলোড করতে এখানে ক্লিক করুন 

জনপ্রিয় সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা

Chakrir khobor potrika, saptahik chakrir khobor, job paper, চাকরির খবর, সাপ্তাহিক চাকরির পত্রিকা, চাকরির খবর পত্রিকা, চাকরির পত্রিকা, চাকরির ডাক খবর, chakrir dak, chakrir dak newspaper, weekly chakrir dak, saptahik chakrir potrika 2022, chakrir khobor potrika 2022, chakrir dak today, saptahik chakrir khobor 2022, saptahik chakrir potrika, job paper 2022, চাকরির খবর 2022, সাপ্তাহিক চাকরির পত্রিকা 2022, চাকরির খবর পত্রিকা 2022, চাকরির পত্রিকা 2022, চাকরির ডাক খবর 2022, চাকরির ডাক পত্রিকা 2022, আজকের চাকরি, আজকের চাকরির সংবাদ, আজকের চাকরির খবর ২০২১, আজকের চাকরির পত্রিকা, আজকের চাকরির ডাক।

সাপ্তাহিক চাকরির পত্রিকা

লক্ষ বেকারের প্রিয় পত্রিকা সাপ্তাহিক চাকরির খবর পত্রিকায়  ০৪/০২/২০২২ইং তারিখের পত্রিকায় যে নিউজগুলো থাকছে তার মধ্যে থেকে বাছাই করা কিছু খবর এক নজরে দেখে নিন।
১। পুলিশ কনস্টেবলে ৪০০০ জন
২। কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স এর কার্যালয়ে ৫৪ জন
৩। বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডে ৬২৬ জন
৪। ১০০ টাকার ১০৬ তম প্রাইজবন্ডের ফলাফল প্রকাশিত হয়েছে
৫। বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন একাডেমিতে চাকরি
৬। রুপান্তরিত প্রাকৃতিক গ্যাস কোম্পানি লিঃ ১০ জন
৭। ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিঃ এ ৩৪ জন
৮। যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চাকরি
৯। বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশন সচিবালয়ে চাকরি
১০। বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে ৬২ জন
১১। জেলা প্রশাসকের কার্যালয়ে, যশোরে ৩০ জন
১২। বরিশাল সিটি কর্পোরেশনে চাকরি
১৩। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ১১জন
১৪। খুলনা শিপইয়ার্ড লিঃ এ চাকরি
১৫। ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গাজীপুরে ১৩জন
১৬। হলিল্যান্ড কলেজ/হলি ল্যান্ড স্কুলে চাকরি
১৭। আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টারে ১০০ জন
১৮। বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোতে ৭১৪ জন
১৯। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে চাকরি
২০। জেলা প্রশাসকের কার্যালয়, ঢাকায় ২৬ জন
২১। বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে ১০ জন
একনজরে দেখে নিন কিছু বাছাই করা সরকারি ও বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরির খবরগুলো ০৪/০২/২০২২ ইং তারিখের লক্ষ বেকারের প্রিয় পত্রিকা সাপ্তাহিক চাকরির খবর পত্রিকায়। সবাইকে ধন্যবাদ। নকল হতে সাবধান। কেনার সময় ট্রেড মার্ক ও মরহুম জাকির হোসেন দেখে কিনুন।
সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা PDF নিতে চাইলে পেজের ইনবক্সে যোগাযোগ করুন। 
সাপ্তাহিক চাকরির খবর পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন 
mrlaboratory23@gmail.com
 এই মেইলে।

Saptahik Chakrir Khobor PDF Download

chakrir khobor,saptahik chakrir khobor read online,saptahik chakrir khobor,weekly chakrir khobor,ajker chakrir khobor,saptahik chakrir khobor e paper,weekly chakrir khobor potrika,chakrir khobor potrika,ajker chakrir khobor 2021,shaptahik chakrir khobor,saptahik chakrir news,chakrir khobor 2022,chakrir khobor newspaper 2020,chakrir khobor 2021,chakrir khobor potrika today,saptahik chakrir khobor 2021,cakrir khobor,sorkari chakrir khobor 2022

সকল সপ্তাহ এর সাপ্তাহিক চাকরির খবর

সাপ্তাহিক চাকরির খবর ডিসেম্বর ২০২২ (চাকরির খবর) - প্রিয় জব , 
চাকরির খবর ফেইসবুক পেইজ ,  

Chakrir Khobor

chakrir khobor,saptahik chakrir khobor,chakrir khobor potrika,weekly chakrir khobor potrika,chakrir khobor 2021,saptahik chakrir khobor read online,sorkari chakrir khobor 2021,chakrir khobor 2022,weekly chakrir khobor,cakrir khobor,a soptaher notun chakrir potrika,sorkari chakrir khobor 2022,chakrir khobor potrika today,govt chakrir khobor,chakrir khobor ajker,ajker chakrir khobor,chakrir khobor 2022 today,chakrir khobor 2022 in west bengal

Saptahik Chakrir Khobor

বর্তমানে বেকারের পরিমাণ দিন দিন বেড়েই চলেছে। যার ফলে সকলের দৃষ্টি থাকে জবের সার্কুলার এর উপরে। এজন্য সবাই নিত্যনতুন চাকরির প্রচারপত্র পত্রিকা খুঁজে থাকেন। আর এ পত্রিকাগুলো সপ্তাহে একদিন প্রকাশিত হয়। প্রতি শুক্রবারে এই ব্যাপারগুলি কিনতে পাওয়া যায়। মূল্য খুবই স্বল্প পরিমাণ ৪ থেকে ৫ টাকা প্রয়োজন হয়। পুরো সপ্তাহের বিজ্ঞপ্তি আদায় করে একদিনে প্রকাশ করা হয়। এর মধ্যে অনেকগুলো জনপ্রিয় পত্রিকা রয়েছে। যেগুলো খুব সংখ্যায় পাঠকগণ ক্রয় করে থাকেন।

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী

  1. সাপ্তাহিক চাকরির খবর ১০/১২/২০২১
  2. চাকরির খবর পত্রিকা আজকের ২০২১
  3. সাপ্তাহিক চাকরির খবর 2021
  4. দৈনিক চাকরির খবর
  5. সাপ্তাহিক চাকরির খবর ১৭/১২/২০২১
  6. সাপ্তাহিক চাকরির খবর ০৫/১১/২০২১
  7. সরকারি চাকরির খবর
  8. চাকরির খবর ২০২১

জনপ্রিয় সাপ্তাহিক চাকরির পত্রিকা- 2022


আমরা নিচে চারটি সাপ্তাহিক জনপ্রিয় পত্রিকা সম্পর্কে আলোচনা করব। যারা চাকরি প্রত্যাশী আছেন তারা অবশ্যই নিচের পত্রিকাগুলো জেনে থাকবেন।

সাপ্তাহিক চাকরির ডাক 2022


এরপরে আছে “সাপ্তাহিক চাকরির ডাক” এটি একটি জনপ্রিয় চাকরির পত্রিকা। যার গ্রাহক সংখ্যা আছে প্রচুর। এই চাকরির পত্রিকাটি কালার পেজে প্রিন্ট হওয়ার কারণে এর মূল্য ধরা হয় ৫ টাকা। সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকাটির প্রথম পেজ এবং শেষের পেজ কালার। যার হেডিং গুলো দেখতে অত্যান্ত সুন্দর লাগে।

সাপ্তাহিক চাকরির খবর 2022


উপরের সাপ্তাহিক চাকরির পত্রিকার মধ্যে সবচেয়ে জনপ্রিয় হল “সাপ্তাহিক চাকরির খবর”। এই চাকরির পত্রিকাটির বাংলাদেশে প্রচুর পরিমাণে পাঠক রয়েছে। এবং অনেকে গ্রহণযোগ্য এবং নির্ভরযোগ্য চাকরির পত্রিকা হিসাবে গণ্য করে। সাপ্তাহিক চাকরির খবর পত্রিকাটির গ্রাহক সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। এই পত্রিকাটির মূল্য মাত্র ৪ টাকা। যা বেকার ও চাকরিপ্রার্থী মানুষের জন্য খুবই কম মূল্য।

প্রথম আলো চাকরি বাকরি 2022


চাকরি বাকরি পত্রিকাটি মূলত প্রথম আলোর পত্রিকা। চাকরি বাকরি পত্রিকাটিও অত্যান্ত জনপ্রিয় পত্রিকা। এর পাঠক সংখ্যা একেবারে কম নয়। এই নিয়োগ বিজ্ঞপ্তি পত্রিকাটি যেহেতু বাংলাদেশের একটি জনপ্রিয় পত্রিকা প্রথম আলোর সুতরাং এর জনপ্রিয়তাও কম নয়। “প্রথম আলো চাকরি বাকরি” পত্রিকাটি প্রতি সপ্তাহের শুক্রবারে প্রকাশিত হয়ে থাকে। এটি মূলত অনলাইনেই প্রকাশ হয়ে থাকে। এবং চাকরির সার্কুলার হুবহু এটিতে তুলে ধরা হয়।

সাপ্তাহিক চাকরির সংবাদ 2022- 2023


শিক্ষিত বেকার যুবকদের কাছে জায়গা করতে পিছিয়ে নেই “সাপ্তাহিক চাকরির সংবাদ পত্রিকা”। যারা নিয়োগ বিজ্ঞপ্তির জন্য চাকরির পত্রিকা নিয়ে থাকেন তাদের কাছে এটি একটি জনপ্রিয়। সরকারি-বেসরকারি, কোম্পানি, এনজিও, ব্যক্তিগত সহ নানা প্রকার চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করে এই পত্রিকাটি। চাকরির পত্রিকা ঠিক মূল্য ধরা হয় ৪ টাকা।

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Railway Job Circular

আবারো বাংলাদেশ রেলওয়ে নিয়োগ ২০২২ সার্কুলার প্রকাশিত হয়েছে। রেলওয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি 2022 প্রকাশিত হয়েছে অফিসিয়াল ওয়েবসাইট www.railway.gov.bd-এ। এবার খালাসী ও সহকারী লোকোমোটিভ মাস্টার পদে যথাক্রমে ১,০৮৬ ও ২৮০ জন যোগ্য লোক নিয়োগ দেওয়া হবে। আবেদন করতে পারেন আপনিও। আবেদনের শেষ সময় ০৬ মার্চ ২০২২ তারিখ। আবেদন যোগ্যতা কি? কিভাবে আবেদন ফরম পূরণ করবেন? চলুন বিস্তারিত জেনে নেই রেলওয়ে খালাসী ও সহকারী লোকোমোটিভ মাস্টার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-এর আলোকে। English Edition.

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ ২০২২ সার্কুলার

প্রায় ১৫৮ বছর আগে, ১৮৬২ সালের ১৫ নভেম্বর বাংলাদেশ রেলওয়ে গঠিত হয়। প্রতিষ্ঠাকালে এটি ব্রিটিশ মালিকাধীন পরিবহণ সংস্থা ছিলো। বর্তমানে এটি বাংলাদেশ সরকার মালিকাধীন সংস্থা। সংস্থাটি বাংলাদেশের সকল রেলপথ পরিচালনা এবং রক্ষণাবেক্ষণ করে থাকে।

উইকিপেডিয়া (Wikipedia) থেকে পাওয়া এক তথ্য মতে, বাংলাদেশ রেলওয়ে তে বর্তমানে ৩৪ হাজার ১ শত ৬৮ জন কর্মী কর্মরত আছেন।

রেলের কর্মী সংখ্যা আরো বাড়ানোর লক্ষ্যে সম্প্রতি দুটি জব সার্কুলার অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করেছে। আজ আমরা এই পোস্টের মাধ্যমে রেলের নতুন দুটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-এর আদ্যোপান্ত জানবো।

এক নজরে গুরুত্বপূর্ণ তথ্যাবলী

  1. সংস্থা: বাংলাদেশ রেলওয়ে
  2. ক্যাটাগরি: ০২ টি
  3. শূন্যপদ সংখ্যা: ১,০৮৬ ও ২৮০ টি
  4. আবেদন মাধ্যম: অনলাইন
  5. অনলাইনে আবেদন শুরু: ২০ ডিসেম্বর ২০২১
  6. আবেদন শেষ: ০৬ মার্চ ২০২২
  7. আবেদন ফি: ৫৬/- টাকা
  8. হেল্পলাইন নম্বর (Teletalk): 121
  9. ই-মেইল: vas.query@teletalk.com.bd
  10. অফিসিয়াল ওয়েবসাইট: www.railway.gov.bd

সাপ্তাহিক চাকরির খবর ভিডিও

সাপ্তাহিক চাকরির খবর,চাকরির খবর,সাপ্তাহিক চাকরির খবর pdf,সাপ্তাহিক চাকরির খবর পএিকা,সাপ্তাহিক চাকরির খবর 2020,সরকারি চাকরির খবর ২০২০,সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা 2020,চাকরির বাজার,এই সপ্তাহের চাকরির খবর 2020,চাকরির ডাক,চাকরির খবর ২০২০,সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা,চাকরির খবর 2020,সরকারি চাকরির খবর ২০২২,চাকরির বিজ্ঞাপন,সাপ্তাহিক চাকরির পত্রিকা,সরকারী চাকরির খবর,সরকারি চাকরির খবর,শুক্রবার সাপ্তাহিক চাকরির খবর,এ সপ্তাহের নতুন চাকরির বিজ্ঞাপন


সাপ্তাহিক চাকরির খবরের মতো আরো কি পত্রিকা আছে?

হ্যাঁ। সাপ্তাহিক চাকরির খবরের মতোন আরো অনেক পত্রিকা রয়েছে। যেমনঃ সাপ্তাহিক চাকরির ডাক, সাপ্তাহিক চাকরির সংবাদ, সাপ্তাহিক চাকরি ইত্যাদি ইত্যাদি।

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | NTRCA Circular

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ,বেসরকারি শিক্ষক নিবন্ধন,বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ,শিক্ষক নিবন্ধন,বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ নিয়োগ ২০২২,বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ আবেদন প্রক্রিয়া ও শর্তাবলী,বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি,১৯৩ পদে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ,বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি 2020
বেসরকারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০
জুনিয়র শিক্ষক নিবন্ধন পরীক্ষার যোগ্যতা
স্কুল শিক্ষক নিবন্ধন পরীক্ষার যোগ্যতা
Ntrca নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০
স্কুল শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
সরকারি শিক্ষক নিবন্ধন পরীক্ষার যোগ্যতা ২০২১
শিক্ষক নিবন্ধন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার যোগ্যতা

সাপ্তাহিক চাকরির ডাক ০৪ ফেব্রুয়ারি ২০২২ | Chakrir Dak

চাকরির খবর,সাপ্তাহিক চাকরির খবর,সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা,সরকারি চাকরির খবর ২০২২,সরকারি চাকরির খবর ২০২১,চাকরির বাজার,চাকরির ডাক,সরকারি চাকরির খবর ২০২০,এ সপ্তাহের নতুন চাকরির বিজ্ঞাপন,সাপ্তাহিক চাকরির খবর পএিকা,সাপ্তাহিক চাকরির ডাক,সাপ্তাহিক চাকরির পত্রিকা,চাকরির ডাক ২০২১,চাকরির খবর পত্রিকা আজকের,চাকরির ডাক পত্রিকা,সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরির খবর ২০২১ সালের নতুন নিয়োগ,চাকুরির বিজ্ঞপ্তি,সাপ্তাহিক চাকরির খবর pdf,সাপ্তাহিক চাকরির খবর 2020

পুলিশ কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ ২০২২ | Police Constable Job

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনে থাকা বাংলাদেশ পুলিশ একটি একটি আইন প্রয়োগকারী সংস্থা। বাংলাদেশের আইন-শৃঙ্খলা রক্ষা এবং দেশের শান্তি বজায় রাখতে বাংলাদেশ পুলিশ সর্বদা নিয়জিত রয়েছে। উইকিপেডিয়া (Wikipedia) অনুসারে, বর্তমানে এই সংস্থায় মোট ২ লক্ষ ৫৬ হাজার ৩ শত ৪৪ ব্যাক্তি কর্মরত রয়েছেন।

গত ৩১ জানুয়ারি ২০২২ তারিখে এই সংস্থার শুধুমাত্র ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে লোক নিয়োগ এর জন্য একটি জব সার্কুলার বা চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তবে এই বিজ্ঞপ্তিটি ডিবি, গোয়েন্দা, জেল কিংবা ট্রাফিক পুলিশ পদের জন্য নয়।

আবেদন করতে পারবেন পুরুষ ও মহিলা উভয় প্রার্থী। চলুন আমরা এই বিজ্ঞপ্তির আদ্যোপান্ত জেনে আসি বাংলাদেশ পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল তথা টিআরসি পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-এর আলোকে।

এক নজরে টিআরসি পদে নিয়োগ বিজ্ঞপ্তি

  1. বিজ্ঞপ্তি প্রকাশ: ৩১ জানুয়ারি ২০২২
  2. পদ: ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি)
  3. শূন্যপদ সংখ্যা: ৪,০০০
  4. বয়স: ১৮-২০ বছর
  5. চাকরির ধরণ: ফুল টাইম
  6. কর্মস্থল: বাংলাদেশের যেকোন স্থান
  7. আবেদন ফি: ৩০/- টাকা
  8. পরীক্ষার ফি: ১২০/- টাকা
  9. অনলাইনে আবেদন শুরু: ০১ ফেব্রুয়ারি ২০২২
  10. আবেদন শেষ: ২৮ ফেব্রুয়ারি ২০২২
  11. অফিসিয়াল ওয়েবসাইট: www.police.gov.bd

পুলিশ কনস্টেবল নিয়োগে যোগ্যতা ২০২২

ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে চাকরির আবেদন যোগ্যতা নিচে দেওয়া হলো।

  1. শিক্ষাগত যোগ্যতা: এসএসসি (SSC) পাস।
  2. বৈবাহিক অবস্থা: অবিবাহিত।
  3. জাতীয়তা: বাংলাদেশী।
  4. বয়স: ১৮-২০ বছর। ২৮ ফেব্রুয়ারি ২০২২ তারিখে আবেদনকারী প্রার্থীর বয়স ১৮ থেকে ২০ বছর হতে হবে।
  5. উল্লেখ্য, বাংলাদেশ পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ 2022 এ দেওয়া তথ্য মতে, সকল কোটাধারী প্রার্থী নিয়োগের ক্ষেত্রে কোটা পদ্ধতি অনুসরণ করা হবে। 
  6. শারীরিক যোগ্যতা: পুরুষ ও নারী উভয় প্রার্থীর জন্য শারীরিক যোগ্যতা কি থাকতে হবে তা নিম্নে দেওয়া হলো।
  7. বিবরণ পুরুষ নারী
  8. উচ্চতা সাধারণ প্রার্থী – ৫ ফুট ৬ ইঞ্চি
  9. কোটাধারী – ৫ ফুট ৪ ইঞ্চি সাধারণ প্রার্থী – ৫ ফুট ৪ ইঞ্চি
  10. কোটাধারী – ৫ ফুট ২ ইঞ্চি
  11. বুকের মাপ
  12. সাভাবিক – ৩১ ইঞ্চি
  13. সম্প্রসারিত – ৩৩ ইঞ্চিকোটাধারীদের ক্ষেত্রে,
  14. সাভাবিক – ৩০ ইঞ্চি
  15. সম্প্রসারিত – ৩১ ইঞ্চি
  16. ওজন বয়স ও উচ্চতা অনুসারে।
  17. দৃষ্টি শক্তি ৬/৬ ৬/৬
bangladesh police constable job circular 2022,police constable job circular 2022,police constable job circular,bd police constable job circular,police constable,how to become police constable,police constable circular 2022,police constable selection process,constable,police constable circular,how to become a police constable,police job circular 2022,bd police job circular 2022,bd police constable job circular 2022,police constable recruitment 2021

 সরকারি চাকরির খবর

লক্ষ বেকারের প্রিয় পত্রিকা সাপ্তাহিক চাকরির খবর পত্রিকায়  ২৮/০১/২০২২ইং তারিখের পত্রিকায় যে নিউজগুলো থাকছে তার মধ্যে থেকে বাছাই করা কিছু খবর এক নজরে দেখে নিন।
১। বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোতে ৭১৪ জন
২। বাংলাদেশ রেলওয়েতে ১০৮৬ জন (সময়সীমা বৃদ্ধিকরণ)
৩। কৃষি গবেষণা ইন্সটিটিউটে ২৩৯ জন
৪। পানি সম্পদ মন্ত্রণালয়ে ৩৫ জন
৫। ঢাকা মেডিকেল কলেজে ১০২ জন
৬। জেলা প্রশাসকের কার্যালয়, কিশোরগঞ্জে ২৭জন
৭। রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ৬৬ জন
৮। One Bank Ltd, Al-Arafah Islami Bank Ltd, Standard Bank Ltd, The city Bank Ltd এ চাকরি
৯। যমুনা গ্রুপে ৭০০ জন
১০। বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে ৬২ জন
১১। বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনে ০৮ জন
১২। রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ১৫ জন
১৩। বসুন্ধরা গ্রুপে ১৭ জন
১৪। বাংলাদেশ শিপিং কর্পোরেশনে চাকরি
১৫। সিভিল এভিয়েশন স্কুল এন্ড কলেজে ৩১ জন
১৬। চট্টগ্রাম ইপিজেড হসপিটালে চাকরি
১৭। বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ে ০৮ জন
১৮। বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে চাকরি
১৯। জেলা প্রশাসকের কার্যালয়, যশোরে ১২ জন
২০। আকিজ গ্রুপে ১১ জন
২১। বাংলাদেশ তাঁত বোর্ডে চাকরি
২২। খালিশপুর কলেজিয়েট গার্লস স্কুলে ০৮ জন


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url