জারমিন নামের অর্থ কি ?

জারমিন নামের অর্থ কি ?

জারমিন নামের অর্থ কি ? | Zarmin name meaning in Bengali

আচ্ছালামু আলাইকুম প্রিয় ভিজিটর - নিওটেরিক আইটির পক্ষ থেকে আপনাকে স্বাগতম । আজকে আমি জারমিন নামের অর্থ কি ? নিয়ে আলোচনা করে এই আর্টিকেল সম্পন্ন করব । জারমিন নামের অর্থ কি ? সম্পর্কে আরো জানতে গুগলে সার্চ করুন - জারমিন নামের অর্থ কি ? লিখে অথবা NeotericIT.com এ ভিসিট করুন । আর্টিকেলের মূল বিষয় বস্তু সম্পর্কে জানতে পেইজ সূচি তালিকা দেখুন।

 

জারমিন নামের অর্থ কি   Zarmin name meaning in Bengali

জারমিন নামের অর্থ কি ঃ ইসলামে সন্তানের সুন্দর ও অর্থবোধক নাম রাখার ব্যাপারে তাগিদ দেওয়া হয়েছে। হাদিসে এসেছে, নিশ্চিত কেয়ামতের দিন প্রত্যেককেই ডাকা হবে তাদের নিজেদের নাম ও তাদের পিতার নাম ধরে। তাই প্রত্যেকের সুন্দর নাম রাখা উচিৎ।জারমিন নামটি সাধারণত ছেলেদের নাম রাখা হয়। এটি একটি ইসলামিক নাম । জারমিন নামটি সুন্দর ও অর্থবোধক একটা নাম। জারমিন নামের মতো জারমিন নামের অর্থটাও খুব সুন্দর।

জারমিন নামের বাংলা অর্থ –

জারমিন নামের অর্থ হচ্ছে – ( ধন,)


আর পড়ুন ঃ মেয়েদের ইসলামিক নাম অর্থসহ

জারমিন নামের ইংরেজি অর্থ –

জারমিন নামের অর্থ হচ্ছে – Wealth

মানবজীবনে নাম ও নামের অর্থ খুব গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে । জারমিন নামটি খুব সুন্দর একটি ইসলামিক আরবি নাম। মুসলিমরা সবসময় সন্তানের জন্য সুন্দর একটি ইসলামিক আরবি নাম খুঁজে থাকেন। আপনারা যারা সন্তানের জন্য সুন্দর আরবি নাম খুঁজছেন তারা জারমিন নামটির ভেবে দেখতে পারেন। আশা করি জারমিন নামের বাংলা, আরবি/ ইসলামিক নামের অর্থ জানতে পেরেছেন।

আর পড়ুন ঃ জ দিয়ে মেয়েদের ইসলামিক নাম



আপনি আসলেই নিওটেরিক আইটির একজন মূল্যবান পাঠক । জারমিন নামের অর্থ কি ? এর আর্টিকেলটি সম্পন্ন পড়ার জন্য আপনাকে অসংখ ধন্যবাদ । এই আর্টিকেলটি পড়ে আপনার কেমন লেগেছে তা অবস্যয় আমাদের কমেন্ট করে জানাবেন । আরো পড়ুনঃ -

পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
কোন মন্তব্য নেই
এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না ।

comment url