ছবি থেকে কাপড় সরানো সফটওয়্যার এর নাম কি - Clothes removal software

 ছবি থেকে কাপড় সরানো সফটওয়্যার এর নাম কি ? আসলেই কি ছবি থেকে কাপড় সরানো সফটওয়্যার আছে ? তাহলে কিভাবে কাজ করবে সেই ছবি থেকে কাপড় সরানো সফটওয়্যার । আজকের এই আর্টিকেলে আমি এই বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করব । চলুন দেখে আসি ছবি থেকে কাপড় সরানো সফটওয়্যার এর ব্যপারে । 

ছবি থেকে কাপড় সরানো সফটওয়্যার এর নাম কি - Clothes removal software

ছবি থেকে কাপড় সরানো সফটওয়্যার  দিয়ে কি আসলেই যে কারোর গোপন ছবি দেখে ফেলা যাবে । সব প্রশ্নের উত্তর এই পেইজে । আসলে এমন কোন এপ্স কিংবা এপ্লিকেশন কি আছে যেইটার একটা মানুষের কাপড়ের ভিতরে কি আছে তা দেখা যাবে । হ্যা আছে আপনারা অনেকে জানান যে এক্সরে এর মাধ্যমে নিজের শরিরের ভিতর কয়টা হাড় আছে সেইটা দেখা যাবে । ঠিক সেইভাবে ও নিজের কাপড়ের ভিতর থেকে যন্ত্রের মাধ্যমে নিজের গোপন অঙ্গ দেখা কোন ব্যাপার না , 

ছবি থেকে কাপড় সরানো সফটওয়্যার

আধুনিক যুগে ছবি থেকে কাপড় সরানো সফটওয়্যার সেইটা অকল্পনীয় কিছু নয় । তবে হ্যা সেই সিস্টেমটা এখনো মোবাইলে আসেনি । আর এখন যেই সিস্টেমটা নিয়ে অনলাইনে কথা বার্তা হচ্ছে সেইটা হচ্ছে বিভিন্ন এপ্স গুলো তাদের ইচ্ছে মতো পোগ্রাম অনুযায়ী একজন ব্যক্তির কাপরের উপর আরেকজনের কাপড় ছাড়া ছবি বসিয়ে দে ফলে সেইটা দেখতে একদম কাপড় ছাড়া ছবির মতো মনে হয় । এই ধরনের এপ্লিকেশন গুগল প্লে স্টোরে অনেক পাওয়া যায় । তবে এগুলো করে সময় নষ্ট করা মানে বোকামি । ছবি থেকে কাপড় সরানো সফটওয়্যার সেইটা এখনো তৈরি হয়নি । তবে এই আধুনিক যুকে ছবি থেকে কাপড় সরানো সফটওয়্যার সেইটা কোন ব্যপার না । যুগ অনেক উন্নত হয়েছে সেই তুলনায় সামান্য ছবি থেকে কাপড় সরানো সফটওয়্যার সেইটা অনেক কম । এর থেকে বড় বড় প্রযুক্তি পৃথিবীতে আবিষ্কার করে ফেলেছে বিজ্ঞানিরা । তাদের কাছে ছবি থেকে কাপড় সরানো সফটওয়্যার সেইটা কিছুই না । তবে সেই রকম অনৈতিক এপ্স গুগল প্লে স্টোরে কখনো রাখবে না , ব্যান করে দিবে এইটা নিশ্চিত থাকুন । ছবি থেকে কাপড় সরানো সফটওয়্যার যদি মোবাইলের জন্য পেতে চান তাহলে গুগল প্লে স্টোরে গিয়ে সার্চ দিলেই পেয়ে যাবেন । 


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url