হস্তমৈথুন ছাড়ার কার্যকরী টিপস | হস্তমৈথুন ছাড়তে পারলেই আপনি পুরুষ

হস্তমৈথুন ছাড়ার উপায়,হস্তমৈথুন,হস্তমৈথুন ছাড়ার উপায়,হস্তমৈথুন ছাড়ার টিপস,হস্তমৈথুন ছাড়ার সহজ ও কার্যকরী উপায়,হস্তমৈথুন ছাড়ার সহজ উপায়,হস্তমৈথুন

আচ্ছালামু আলাইকুম প্রিয় ভিজিটর - নিওটেরিক আইটির পক্ষ থেকে আপনাকে স্বাগতম । আপনি নিশ্চয় হস্তমৈথুন ছাড়ার কার্যকরী টিপস | হস্তমৈথুন ছাড়তে পারলেই আপনি পুরুষ সম্পর্কে জানার জন্য নিওটেরিক আইটিতে এসেছেন । আজকে আমি হস্তমৈথুন ছাড়ার কার্যকরী টিপস | হস্তমৈথুন ছাড়তে পারলেই আপনি পুরুষ নিয়ে আলোচনা করে এই আর্টিকেল সম্পন্ন করব । হস্তমৈথুন ছাড়ার কার্যকরী টিপস | হস্তমৈথুন ছাড়তে পারলেই আপনি পুরুষ সম্পর্কে আরো জানতে গুগলে সার্চ করুন - হস্তমৈথুন ছাড়ার কার্যকরী টিপস | হস্তমৈথুন ছাড়তে পারলেই আপনি পুরুষ লিখে অথবা NeotericIT.com এ ভিসিট করুন । নিওটেরিক আইটির নতুন পোস্ট ইমেইলের মাধ্যমে পেতে আপনার ইমেইল দিয়ে সাবস্ক্রাইব করুন । আর্টিকেলের মূল বিষয় বস্তু সম্পর্কে জানতে পেইজ সূচি তালিকা দেখুন।

 হস্তমৈথুন ছাড়তে পারলেই আপনি পুরুষ

হস্তমৈথুন ছাড়তে পারলেই আপনি পুরুষ - stop masturbating


হস্তমৈথুন ছাড়তে পারলেই আপনি পুরুষ - stop masturbating

হস্তমৈথুন ছাড়ার কার্যকরী টিপস

১. পর্নভিডিও সম্পূর্ণ ছাড়তে হবে মনে রাখবেন এটি আপনাকে ফাঁদে ফেলার শয়তানের প্রথম স্টেপ। মনে হবে আরে দেখি কি হবে বীর্য বের করবনা কিন্তু আপনার ক্ষতি ঠিকই হবে মস্তিষ্ক সংকেত দিবে আপনাকে হস্তমৈথুন করতে। সো নো ট্রাপ। 

২. দৃষ্টি সংযত রাখুন। মেয়ে দেখলেই কুদৃষ্টি দিবেন না এটি যেনা। সর্বদা প্রফুল্লচিত্তে ইতিবাচক ভাবতে হবে। 

৩. দুষ্টু বন্ধুদের থেকে দূরে থাকুন , নিরাপদ দূরত্বে। 

৪. যদি সম্ভব হয় বিয়ে করুন না হলে নিজে সংযত করুণ, মাঝে মাঝে রোজা রাখুন। অতিরিক্ত ফ্যাট খাবার পরিহার করুন। প্রচুর পানি পান করুন। 

৫. সালাত আদায় করুন। সকালে উঠুন পারলে ৫ মিনিট দৌড়ান। ব্যয়াম করুন। শ্রেষ্ঠ মেডিটেশন হলো সিজদাতে লম্বা সময় দেয়া। 

৬. যখন বীর্য বের করতে মন চাবে তখন লম্বা শ্বাস-প্রশ্বাস নিন, দেখবেন লিঙ্গ নুয়ে যাবে।

৭. যেকোনো সেক্স সংক্রান্ত আলোচনা থেকে বিরত থাকুন। 

৮. আর মনে রাখবেন ইসলামে এটি মহাপাপ, এর শাস্তি  ভয়াবহ, দুনিয়ায় এর ফল খুবই যন্ত্রনাদায়ক। আল্লাহ আমাদের নিশ্চয়ই সফল হতে সাহায্য করবেন। সর্বদা আল্লাহর সাহায্য কামনা করবেন। দরুদ, আয়াতুল কুরসি পাঠ করবেন। 

৯. মনে রাখবেন আপনি কুকুর না যা ইচ্ছে করবেন। নিজের স্ত্রীর হোক নষ্ট করবেন না। যার বীর্য শক্তি ঠিক তার পরিবার সুখের।  যারা বীর্য ফেলে এরা সারাক্ষণ চিন্তিত আর রোগে ভোগে, চোখের জ্যোতি কমে মস্তিষ্কের স্নায়ুকোষ ক্ষয় হয়। মেধাশক্তি কমে যাবে। আপনার দ্বারা কিছুই সম্ভব হবেনা। 

১০. আমি ১০০% চ্যালেঞ্জ করে বলছি মাত্র ২১ দিন হস্তমৈথুন বন্ধ রাখুন দেখবেন শরীরের পরিবর্তন শুরু। আপনার মস্তিষ্ক ২০০% গুন বেশি কার্যকরী উয়ে উঠবে। আপানার সবকিছুতেই আত্মবিশ্বাসী আর আল্লাহর রহমতে ভরে যাচ্ছে। 

নিয়মিত নামাজ, ব্যায়াম, মেডিটেশন, রাতে ঘুম, সকালে উঠবেন। মনে রাখবেন হস্তমৈথুন হলো মরণফাঁদের নাম যা ধ্বংসের চূড়ান্ত!

আপনার প্রতি দোয়া  রইলো যেন আল্লাহ আপনাকে সমস্ত গুনাহ থেকে বাঁচার তাওফিক দান করেন,, আমিন||

(সংগৃহীত)

হস্তমৈথুন ছাড়ার সহজ ও কার্যকরী উপায়

হস্তমৈথুন ছাড়ার উপায়,হস্তমৈথুন,হস্তমৈথুন ছাড়ার উপায়,হস্তমৈথুন ছাড়ার টিপস,হস্তমৈথুন ছাড়ার সহজ ও কার্যকরী উপায়,হস্তমৈথুন ছাড়ার সহজ উপায়,হস্তমৈথুন ছাড়ার কার্যকরী উপায়,হস্তমৈথুন ছাড়ার ১০০ % কার্যকরী উপায়,হস্তমৈথুন ছাড়ার সহজ ও কার্যকরী উপায়,হস্তমৈথুন ছাড়ার কার্যকরী উপায় কি যেনে নিন,হস্তমৈথুন ছাড়ার গোপন টিপস,হস্তমৈথুন ছাড়ার কৌশল,হস্তমৈথুন ছাড়ার সহজ ও কার্যকরী,হস্তমৈথুন ছাড়ার উপায় কী,হস্তমৈথুন ছাড়ার কৌশল ও সহজ কর্যকরী উপায়,হস্তমৈথুন ছাড়ার

হস্তমৈথুন ছাড়ার সহজ উপায়

কোন কোন সময় হস্তমৈথুন বেশি করেন, সেই সময়গুলো চিহ্নিত করুন। বাথরুম বা ঘুমাতে যাওয়ার আগে যদি উত্তেজিত থাকেন, বা হঠাত কোন সময়ে যদি এমন ইচ্ছে হয়, তাহলে সাথে সাথে কোন শারীরিক পরিশ্রমের কাজে লাগে যান। যেমন বুকডন বা অন্য কোন ব্যায়াম করতে পারেন। যতক্ষণ না শরীর ক্লান্ত হয়ে যায়, অর্থাৎ হস্তমৈথুন করার মত আর শক্তি না থাকে, ততক্ষণ পর্যন্ত সেই কাজ বা ব্যায়াম করুন। গোসল করার সময় এমন ইচ্ছে জাগলে শুধু ঠাণ্ডা পানি ব্যবহার করুন এবং দ্রুত গোসল ছেড়ে বাথরুম থেকে বের হয়ে আসুন।

হস্তমৈথুন ছাড়ার গোপন টিপস

▬► মেয়েদের দিকে কুনজরে তাকাবেন না। তাদের ব্যাপারে বা দেখলে মন আর দৃষ্টি পবিত্র করে তাকাবেন। নিজের মা বা বোন মনে করবেন।

▬► যতটা সম্ভব নিজেকে কাজে ব্যস্ত রাখুন।

▬►ধৈর্য ধরতে হবে। একদিনেই  নেশা থেকে মুক্তি পাবেন, এমন হবে না। একাগ্রতা থাকলে ধীরে ধীরে যে কোন নেশা থেকেই বের হয়ে আসা যায়। মাঝে মাঝে ভুল হয়ে যাবে। তখন হতাশ হয়ে সব ছেড়ে দেবেন না। চেষ্টা করে যান। করতেই থাকুন। ইনশাআল্লাহ  আপনি সফল হবেন ই।

▬►যে কোন উপায়ে পর্ণমুভি আর চটি এড়িয়ে চলুন।

▬►কম্পিউটারে পর্ণ দেখতে দেখতে হস্তমৈথুন করলে কম্পিউটার লিভিং রুমে নিয়ে নিন যাতে অন্যরাও দেখতে পায় আপনি কী করছেন। এতে পর্ণ সাইটে ঢোকার ইচ্ছে কমে যাবে।

▬►যেসব ব্যাপার আপনাকে হস্তমৈথুনের দিকে ধাবিত করে, সেগুলো ছুড়ে ফেলুন, সেগুলো থেকে দূরে থাকুন। যদি মাত্রাতিরিক্ত হস্তমৈথুন থেকে সত্যি সত্য মুক্তি পেতে চান তাহলে পর্ণ মুভি বা চটির কালেকশন থাকলে সেগুলো এক্ষুনি নষ্ট করে ফেলুন। পুড়িয়ে বা ছিড়ে ফেলুন। হার্ডড্রাইভ বা মেমরি থেকে এক্ষুনি ডিলিট করে দিন। 

▬►যারা বাজে বিষয় নিয়ে বা মেয়েদের নিয়ে বা পর্ণ মুভি বা চটি নিয়ে বেশি আলোচনা করে, তাদেরকে এড়িয়ে চলুন।

▬►হস্তমৈথুনে চরম ভাবে এডিক্টেড হলে কখনোই একা থাকবেন না, ঘরে সময় কম কাটাবেন, বাইরে বেশি সময় কাটাবেন। জগিং করতে পারেন, সাইকেল নিয়ে ঘুরে আসতে পারেন। ছাত্র হলে ক্লাসমেটদের সাথে একসাথে পড়াশুনা করতে পারেন। লাইব্রেরি বা কফি শপে গিয়ে সময় কাটাতে পারেন।

▬►সেক্সুয়াল ব্যাপারগুলো একেবারেই এড়িয়ে চলবেন। এধরনের কোন শব্দ বা মন্তব্য শুনবেন না।

▬►ছোট ছোট টার্গেট সেট করুন। ধরুন প্রথম টার্গেট টানা দুইদিন হস্তমৈথুন করবেন না। দুইদিন না করে পারলে ধীরে ধীরে সময় বাড়াবেন।

▬►যখন তখন বিছানায় যাবেন না। কোথাও বসলে অন্যদের সঙ্গ নিয়ে বসুন।

▬►বাথরুম শাওয়ার নেয়ার সময় হস্তমৈথুনের অভ্যাস থাকলে যত তাড়াতাড়ি সম্ভব বাথরুম থেকে বের হয়ে আসতে চেষ্টা করুন।

▬►যখনি মনে সেক্সুয়াল চিন্তার উদয় হবে, তখনই অন্য কিছু নিয়ে চিন্তা করবেন।

▬►বন্ধুবান্ধব ও পরিবারের সবার সাথে বেশি সময় কাটান।

▬►ধ্যান বা মেডিটেশন করতে পারেন। যোগ ব্যায়াম করতে পারেন।

▬►নিজের পরিবারের কথা চিন্তা করবেন, আপনার সাথে যারা আছে তাদের কথা ভাববেন।

▬►ফোনসেক্স (Phone Sex) এড়িয়ে চলুন।

সোর্স ঃ bissoy



সাম্প্রতিক পোস্ট সমূহ

বিঃদ্রঃ - এই পোস্টের কিছু ছবি গুগল ফেইসবুক ও বিভিন্ন সাইট থেকে সংগ্রহ করা হয়েছে । কারো কোনো আপত্তি থাকলে কমেন্ট করুন - ছবি রিমুভ করে দেয়া হবে।

আপনি আসলেই নিওটেরিক আইটির একজন মূল্যবান পাঠক । হস্তমৈথুন ছাড়ার কার্যকরী টিপস | হস্তমৈথুন ছাড়তে পারলেই আপনি পুরুষ এর আর্টিকেলটি সম্পন্ন পড়ার জন্য আপনাকে অসংখ ধন্যবাদ । এই আর্টিকেলটি পড়ে আপনার কেমন লেগেছে তা অবস্যয় আমাদের কমেন্ট করে জানাবেন । আরো পড়ুনঃ -

হস্তমৈথুন ছাড়ার কার্যকরী টিপস | হস্তমৈথুন ছাড়তে পারলেই আপনি পুরুষ , হস্তমৈথুন ছাড়ার কার্যকরী টিপস | হস্তমৈথুন ছাড়তে পারলেই আপনি পুরুষ , হস্তমৈথুন ছাড়ার কার্যকরী টিপস | হস্তমৈথুন ছাড়তে পারলেই আপনি পুরুষ , হস্তমৈথুন ছাড়ার কার্যকরী টিপস | হস্তমৈথুন ছাড়তে পারলেই আপনি পুরুষ , হস্তমৈথুন ছাড়ার কার্যকরী টিপস | হস্তমৈথুন ছাড়তে পারলেই আপনি পুরুষ , হস্তমৈথুন ছাড়ার কার্যকরী টিপস | হস্তমৈথুন ছাড়তে পারলেই আপনি পুরুষ , হস্তমৈথুন ছাড়ার কার্যকরী টিপস | হস্তমৈথুন ছাড়তে পারলেই আপনি পুরুষ , হস্তমৈথুন ছাড়ার কার্যকরী টিপস | হস্তমৈথুন ছাড়তে পারলেই আপনি পুরুষ , হস্তমৈথুন ছাড়ার কার্যকরী টিপস | হস্তমৈথুন ছাড়তে পারলেই আপনি পুরুষ , হস্তমৈথুন ছাড়ার কার্যকরী টিপস | হস্তমৈথুন ছাড়তে পারলেই আপনি পুরুষ
পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
কোন মন্তব্য নেই
এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না ।

comment url
আজকের ফুটবল ম্যাচ লাইভ দেখুন
এইখানে