৫০০+ ইমোশনাল লাভ মেসেজ - Emotional love message

৫০০+ ইমোশনাল লাভ মেসেজ - Emotional love message

ইমোশনাল মেসেজ,ইমোশনাল কিছু কথা,ইমোশনাল এস এম এস,ইমোশনাল স্ট্যাটাস,ইমোশনাল প্রেমের কবিতা,ইমোশনাল প্রেমের ছন্দ কথা,ইমোশনাল স্ট্যাটাস বাংলা,ইমোশনাল ভালোব

আচ্ছালামু আলাইকুম প্রিয় ভিজিটর - নিওটেরিক আইটির পক্ষ থেকে আপনাকে স্বাগতম । আজকে আমি ৫০০+ ইমোশনাল লাভ মেসেজ - Emotional love message নিয়ে আলোচনা করে এই আর্টিকেল সম্পন্ন করব । ৫০০+ ইমোশনাল লাভ মেসেজ - Emotional love message সম্পর্কে আরো জানতে গুগলে সার্চ করুন - ৫০০+ ইমোশনাল লাভ মেসেজ - Emotional love message লিখে অথবা NeotericIT.com এ ভিসিট করুন । আর্টিকেলের মূল বিষয় বস্তু সম্পর্কে জানতে পেইজ সূচি তালিকা দেখুন।

 ইমোশনাল লাভ মেসেজ নিয়ে আপনি যদি ভালো কিছু খুজতে গিয়ে আমাদের ওয়েবসাইটে এসে থাকেন তাহলে আপনাকে স্বাগতম । ইমোশনাল মেসেজ,ইমোশনাল কিছু কথা,ইমোশনাল এস এম এস,ইমোশনাল স্ট্যাটাস,ইমোশনাল প্রেমের কবিতা,ইমোশনাল প্রেমের ছন্দ কথা,ইমোশনাল স্ট্যাটাস বাংলা,ইমোশনাল ভালোবাসার মেসেজ,ইমোশনাল কথা কষ্টের কথা,লাভ লেটার,ইমোশনাল স্ট্যাটাস ২০২০,ছেলেদের কষ্টের মেসেজ,ভালোবাসার মেসেজ,প্রেমের ছন্দ মেসেজ,ইমোশনাল ক্যাপশন,মেসেজ,ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস,ইমোশনাল কষ্টের এস এম এস,ভালোবাসার ইমোশনাল কথা,আই লাভ ইউ,ছন্দ মেসেজ,ইমপ্রেস করার মেসেজ,ইমোশনাল ভালোবাসার এসএমএস ইত্যাদি লিখে যদি আপনি গুগলে সার্চ করে থাকেন তাহলে এই আর্টিকেল আপনার জন্য । 

৫০০+ ইমোশনাল লাভ মেসেজ - Emotional love message


ইমোশনাল লাভ মেসেজ নিয়ে আজকের এই পোস্টে আমরা প্রায় ৫০০ টি লাভ ইমোশনাল লাভ মেসেজ শেয়ার করব । আপনি হয়ত আপনার প্রিয় মানুষকে ইমোশনাল লাভ মেসেজ পাঠাতে চান কিন্তু আপনার মাথায় কি লিখবেন তা বুঝে উঠতে পারছে না । তাই আপনি আর খুজে খুজি না করে এবং চিন্তা না করে আমাদের এই আরটিকেল থেকে খুব সহজে আপনার কাঙ্কিত তথ্যা খুজে নিন । 


ইমোশনাল লাভ মেসেজ

ইমোশনাল লাভ মেসেজ কে না দিতে চাই প্রিয় মানুষকে । আপনি ও দিতে পারবেন আপনার প্রিয় মানূষ্কে ইমোশনাল লাভ মেসেজ  । ইমোশনাল লাভ মেসেজ : এই প্রিথিবীর সকল মানুষের ভিতরেই ইমোশন কাজ করে । কেউ কেউ তার ইমোশন প্রকাশ করতে পারে আবার অনেকেই তা প্রকাশ করতে পারেনা । কিন্তু এই ইমোশন এর জন্যই জীবনে আবার অনেক দুংখ পেতে হয় । এই রকম কিছু ইমোশনাল লাভ মেসেজ নিয়েই আজকের আয়োজন । 


আরো পড়ুন ঃ ভালোবাসার কষ্টের পিকচার


জীবনের গতির কথা ভেবে দুটো পায়ের গতিও থেমে রয় ।

একাকি এই পথে তখন শুধু আত্মবিশ্বাসই সঙ্গি হয় ।


যতই চাই খুশি মন নিয়ে কথা বলতে,

ততই হয়ে যায় খারাপ,

তোমার কিছু ভুলের কারনে।

আর এটাই তো পারি না মনকে বোঝাতে,

তাই তো দু জনকেই সবসময় এত কষ্ট পেতে হয়।


তোমাকে তার চেয়ে বেশি ভালবাসি যতটা আকাশে তারা আছে ।

কেঁদেছি তত তোমায় ভেবেছি যত।

কাছে চেয়েছি তেমন আমি পাব যেমন।

ভালবাসি আমি তোমায় তুমিও বাসো আমায়,

কিন্তু বলছো না কেন ???



আমার অনুভূতিটা কেমন তা কি জানো ?

আমার ভালবাসা কতটা গভীর সেটা কি বোঝো ?

তোমায় অনেক বেশি ভালবাসি সেটা কি মানো ?

তোমার মাঝে কি আমায় একটি বার খোজো ?

জানি সবকিছুই একদিন জানবে,বুঝবে,মানবে এবং খুজবেও ।

কিন্তু তখন হয়ত আমি আর নেই,

আরালে রয়ে যাবো কোনো দূর অজানায় তোমার অবহেলায়।


স্বাধীন করে দিলাম তোরে যেতে পারিস আমায় ছেড়ে দূরে ।

ভালবাসি বলব না আর কখনো তোরে,

সুখে যদি থাকিস তুই আসিস না আর ফিরে ।


গোলাপের পাপরি সব গেছে যে ঝরে,

বাগান আজ শুন্য।

তোমায় সৃতি মনে হলে লাগে যে বিষন্ন।

হঠাৎ করে গেলে হারিয়ে অজনা কোন দেশে।

কেমন করে উধাও হলে হাওয়ার সাথে মিশে ?

ঘুম ভাঙ্গে এলার্ম এ , তোমার ফোনে নয়।

অপেক্ষার প্রহর শেষে দেখা হল না..!!


নিয়মিত খোঁজ নেওয়া মানুষগুলো হারিয়ে যেতে বেশিদিন সময় লাগে না।

এটাই পৃথিবীর এক নির্মম সত্য।


কেউ চায় না কাউকে ভুলতে,

কিন্তু সময় বড়ই নির্মম।

কেউ চায় না কাউকে হারাতে,

কিন্তু ভাগ্যের কাছে অসহায়।

এটাই বাস্তব পৃথিবী।

যা চাই তা পাইনা আবার পেলেই হারিয়ে যায়।


তুমি আমায় ভালবাসো কিন্তু তোমার দ্বিধার মধ্যে,

এভাবে লুকিয়ে থাকবে তোমার ভালোবাসা।

তুমি কি চাও এভাবে প্রকাশ না করে হারিয়ে যাক তোমার ভালোবাসা।

তুমি জানো কি তোমার ঐ ভালোবাসায় কারো স্বপ্ন আটকে আছে,

বেধে আছে বুকে জমানো ব্যথা।

বলে দাও না রে তোমার মনের লুকানো কথা।


ভালোবাসা হল এমন একটা অমুল্য সম্পদ যা বিশ্বাসের উপর নির্ভর করে,

কারন বিশ্বাস থেকে তৈরী হয় ভালোবাসা,

যদি সেই বিশ্বাস কখনো ভেঙ্গে যায় তাহলে ভালোবাসা কষ্টে রুপান্তরিত হয়।


এই পৃথিবীর অন্যতম নরম জিনিস হচ্ছে মানুষের মন !!

কোন কঠিন বস্তু দিয়ে তাকে আঘাত করতে হয় না ।

আপন জনের দেওয়া কষ্টের ছোয়ায় এমনিতেই ভেঙ্গে টুকরো টুকরো হয়ে যায় !


ছিলোনা তোকে হারানোর ভয় , তবু গেলি হারিয়ে।

কখনো ভুলবি না বলে, তবু গেলি ভূলে।

অনেক ভালোবাসি বলে আমায়, দিলি যে ধোকা ।

একদিন বুঝবি ঠিকই তুই ছিলি অনেক বোকা ।


কারো অন্তরে আঘাত দিওনা, সুখী হতে পারবে না।

ভালোবাসতে না পারলে, অভিনয় করো না।

এমন ও হতে পারে কারো চোখের পানি,

একদিন তোমার জীবনে অভিশাপ হয়ে ঝরবে !!!


অচিন পুরের কোন এক রাজ্যের অতিথি ছিলে তুমি,

পথ ভুলে চলে এলে আমার রাজ্যে, সঙ্গী হলাম আমি।

পুরনো পথ খুঁজে পেতেই চলে গেলে তুমি,

আগের মতো একা হয়ে রয়ে গেলাম সেই একা আমি !!!


আজও কেন কাদাঁয় তোমার দেয়া স্মৃতি,

ভাংগা এই মন রয় অবেলায়, একা পরে থাকে তোমার লেখা চিঠি।

সে কী জানে ভাংগা মনে লাগেনা ভালো গোপনে,

কতো যে ফাগুনে শরত্‍ এর বিকেলে ভিজে শ্রাবনে,

তুমি তো এলে না ফিরে আমার এ ভুবনে ।


কাউকে অনেক ভালবাসি বোঝানোর সবথেকে বড় অনুভুতি হল কান্না করা,

কারণ যার জন্য চোখে পানি আসে না, তার প্রতি তেমন ভালবাসা ও কাজ করে না।

মনের বিরুদ্ধে হাসা যায় কিন্তু কান্না করা যায় না।


আমার নিভে যাওয়া জীবনের আলো পারবে কি জ্বালাতে !

আমার ভেংগে যাওয়া স্বপ্নে পারবে কি পুর্নতা দিতে !

আমার হৃদয়ের গোপন কথা তুমি পারবে কি বুঝতে !

ভেঙ্গে যাওয়া মন আমার তুমি পারবে কি জোড়া লাগাতে !!!


তুমি সেই কবিতা ! যা প্রতি দিন লিখতে চাই, কিন্তু লিখতে পারিনা ।

তুমি সেই ছবি ! যা আঁকতে চাই, কিন্তু আঁকতে পারি না ।

তুমি সেই ভালবাসা ! যা প্রতিদিন চাই, কিন্তু কখনো-ই পাই না।


মাঝে মাঝে তোমাকে খুব আঘাঁত দেই, ভালোবাসি বলে ।

নিরবে নিজেও কষ্ট পাই, দুংখ দেই বলে ।

তোমাকে যখন মিস করি, তখন সবকিছু এড়িয়ে চলি ।

কারন,আমার হৃদয় জুড়ে তখন শুধুই তুমি ।


কে তুমি? কেন এখানে ?

কেনো এতদিন পরে?

পেছনে ফিরে দেখো তুমি অপ্রত্যাশিত কোন অতিথি ।


দিনের সূর্য অস্তমিত হয়ে উদিত হয় রাতের চাঁদের যার আলো থাকলেও এর বিন্দু পরিমাণ আলোকপাত নেই রাতের কোন এক প্রহরীর উপর। হয়তো সে মনের মধ্যে রাতের নিঃশব্দতার রেখাপাত ঘটিয়ে নিরীহ অন্ধকারের মধ্যমনি হয়ে আছে।আলোর কোলাহল ছেরে সে আঁকড়ে ধরেছে নিমজ্জিত হওয়া কোন এক মুহুরতকে যা তাকে দুরে রেখেছে সেই সুপ্রসন্ন কোলাহল থেকে।


 


আমি থাকবো তোমার অপেক্ষায় গুচ্ছপাতার মতো বুনন করে, কথামালা উপহার দেব বলে। সন্ধ্যা প্রদীপের আলোর মতো, মিষ্টি আলো তোমার মনে ছড়াবো বলে। আমি থাকবো তোমার অপেক্ষায়, যেখানে তুমি তোমার শেষ কবিতার শিরোনাম রচনা করেছিলে। প্রকৃতির আদল অঙ্গে মেখে, তোমার জন্য অতি সাধের সাজ- সজ্জায় এই গোধূলি বেলায়, একটু উচ্চ ভালবাসা দেবার একাগ্রতায় ঠিক সেখানটায়, আমি থাকবো তোমার অপেক্ষায়। আসবে কি তুমি, আমার ভালবাসা দুহাত ভরে নেয়ার আশায়।


 


জানিনা কিভাবে তোমার দেখা পাবো , জানিনা কিভাবে তোমাকে কাছে পাবো , জানিনা কতটা আপন ভাবো তুমি আমায় । শুধু জানি এই অবুজ মনটা অনেক মিস করে তোমায়।


 


মানছি আমার ভুল হয়েছিল , তোমায় মুখ ফুটে কখোনোও ভালবাসার কথা বলতে পারিনি, তবে দোষ তো তোমারও কম ছিল না, একবারও আমার চোখের ভাষা পড়ার চেষ্টাও করোনি , নিরবতাকে না বুঝে ভেবেছো কখনও তোমায় ভালবাসিনি !!!


বৃষ্টিকে যদি ভালোবাসতাম হয়তো এতো জল উপহার পেতাম না, যত জল পেয়েছি তোমাকে ভালোবেসে। বুঝতে পারিনি, এত বেশি মেঘ ছিল তোমার আকাশে। সত্যিই বড় বোকা ছিলাম, আর আজও বোকাই রয়ে গেছি।


 


কাউকে ভালোবাসলে বেশি কাছে যাবার চেষ্টা করতে নাই।তাতে করে কাছে যাবার আকুতি দেখে সে হয়তো দূরে চলে যেতে পারে ।কেননা মানুষ সোজা পথের চেয়ে বাকা পথে হাটতে আনন্দ পায় বেশি।কিন্তু সব কিছু হারিয়ে সোজা পথেই আসতে হয়।সেই সময়ে নতুন করে ভালোবাসার ইচ্ছা টা আর থাকে না।


 


পাগলি তুই ফিরে আয়, আজো আছি তোর অপেক্ষায়।নিরবে দাঁড়িয়ে ঐ দূরে খোঁজে ফিরি শুধুই তোকে। দিশাহারা আজ এই মাতালহাওয়া, বইছে মোর বুকে। তবু তোর জন্য এ হৃদয়, অষ্টপ্রদীপ জ্বেলে রেখেছে।ফিরে তুই না এলে, অষ্টপ্রদীপ যে যাবে নিভে।


 


যখন নিরবে দূরে দাঁড়াও এসে,যেখানে পথ বেঁকেছে, তোমায় ছোঁতে চাওয়ার মূহুর্তরা।কে জানে, কি আবেশে দিশাহারা। আজ আমিও ছুটে যাই সেই গভীরে,আমিও ধেয়ে যাই কিনিবিঢ়ে। তুমি কি মরিচিকা,না ধ্রুবতারা তোমায় ছোঁতে চাওয়ার মূহুর্তরা। কে জানে, কি আবেশে দিশাহারা…নাকি শুধুই মরিচিকা_______??





মিথ্যে অভিনয় আর কত??? এ বার বদলে ফেলো নিজেকে। আজ পরাজয় মেনে নিয়ে বলছি আমি,জয়ের নিশান কিন্তু আমিই পেয়েছি কারন, মিথ্যে হলেও তো বলেছিলে তুমি ভালোবাসতে মোরে পৃথিবীর সবচেয়ে বেশী।


 


প্রতিটা দিন প্রতিটা রাত কষ্টের জলে ভাসি আমি, তবুও এ হৃদয় প্রতিটা মূহুর্তে জানতে চায় কেমন আছো তুমি। হয়ত ভালো আছো,আর হয়ত বলছি কেন ভালোই তো আছো তুমি। মোরে ভুলে সুখ সমুদ্রে ডুবে আছো তুমি।মোরে যদি থাকবেই ভুলে তবে ভালো কেন বেসেছিলে, আর ভালোই যদি বেসে থাকো তবে মোরে ভুলে গেলে কেমন করে। আমি তো ভুলতে পারিনি তোমাকে, তোমার স্মৃতি গুলোকে।


 


তুমি তো আমার অহর্নিশ ভালবাসা ছিলে, তোমার কাছে আমি দূর আকাশের তারা চাইনি, চাঁদ চাইনি; চাইনি আকাশের নীলটুকু।আমি জানি, তুমি তা আনতে পারবেনা। চাইনি কোন দামী গিফ্ট কারন প্রয়োজন ছিলনা আমার ওসবের।চেয়েছিলাম তোমার একটু ভালবাসা যা তোমার ইমোশনালর চাইতে অনেক কম। আমি তুষ্ট হতাম অতো টুকুতেই কিন্তুু তুমি বুঝতে পারোনি আমাকে কারন মন থেকে অ্যাকসেপ্ট করোনি কখনও এই আমাকে।


 


মাঝেমাঝে মনে হয় যদি তোমাকে দেখাতে পারতাম কতটা ভালোবাসি তোমকে। যেদিকে তাকাই শুধু তোমার স্মৃতি,মনে পরে যায় ভালোবেসে ছিলাম কতটা শুধু তোমাকে। আধাঁরে ঘেরা আমার এই পৃথিবী আলো দিয়ে ভরিয়ে দিলে তুমি। আমার এক নতুন জীবনের সূচনা করলে। তখন মনে হতো সময়ের কাটা যদি থামিয়ে দিতে পারতাম তবে হয়ত সারা জীবন এমনই সুখ থাকতে পারতাম।…..


 


একদিন আমি আমার পথে হাঁটছিলাম, হঠাৎ তুমি এলে, আর হাঁত ধরে,: অচেনা পথে নিয়ে গেলে, তোমায় বিশ্বাস করে ছিলাম, কিন্তু , জানতাম না, মাঝ পথে একা ফেলে চলে যাবে। # Don’t_tRy_plAy_wiTh_mE


আসবি তুই কবে ? পাগলি তুই ফিরে।যদি কখনো আসিস ফিরে, রাখব তোকে অনেক সুখে। তুই সুখে থাকবি, আর আমায় ভালোবাসবি।পাগলি_তুই_ফিরে_আয়।


 


কিছু কথা ভাবতে ভাবতে চোখে এল জল, জলকে বলিলাম তুই হঠাৎ কেন বাইরে এলি বল?জল বললো চোখটি তোমার সুখের নীড়,কি করে সইবো বলো এত দুঃখের ভীড়।


 


সত্যি কি তুমি আমাকে ভালোবাসো, না কি এটা শুধুই ভালোবাসা নামক অভিনয়। যদি তাই হয় তাহলে আমাকে আর জরিয় না তোমার জীবন নামক গোল চক্রে।যতই জটিল হবে তোমার অভিনয় ততই কষ্ট বাড়বে আমার।হয়ত কোন একদিন ক্ষমা করে দিব আমি তোমাকে, কিন্তু তুমি কি পারবে নিজেকে ক্ষমা করতে।হয়ত পারবে না, তাই বলছি ভালোবাসার নামে অভিনয় করো না।তুমি কি আজো অভিনয় করছ ?


ছায়া হয়ে থাকবে তুমি এ মনের আঙ্গিনায়।আর ভালোবাসবে আমায় তোমার চোখের অদ্ভুত মায়ায়।যদি ভালোবাসো আমায়,আমার এ হৃদয়টা দিয়ে দিব তোমায়। আমার হৃদয়টা রেখ যতনে, অতঃপর তোমায় নিয়ে হারিয়ে যার পূর্ণ চাদানী রাতের লগ্নে।………..!!!!!!


 


আমার হৃদয় গহীনে তোমায় পেয়েছি কি সাধনে তুমি আমার কত যে আপন, বুঝাবো তা কেমনে।এই জীবনে হারাবার নেইতো কিছু আর, হারালো এই মন তোমাতে সুখের ঠিকানা নেই অজানা তুমি রয়েছো এ সাথে তুমি এলে রাঙালে মন দুচোখে জ্বেলে দিলে রঙিন স্বপন আড়ালে…হারালো যত বিস্বাদের ক্ষণ।



কালের খেয়ায় স্বপ্ন দিচ্ছে পারি দুঃখের নীল অস্তরাগে। তোমায় ভালোবেসে কন্ঠস্বর বেদনার ঝড় হয়ে আসে। অবিশ্বাসের মেঘে মোর কান্নাভেজা মুখ খানি ভাসে। মোর জীবন যেন বিদায় নেয় তোমার মৃত্যুর আগে।



আমি আছি শেষের পথে আর তুমি সূচনায়, শেষের পথে দাঁড়িয়ে ভালোবাসি আমি শুধুই তোমায়। ভালো তোমায় বেসে একদিন যাব আধারে মিলিয়ে, আসব না আর আলোর পৃথিবীতে। তুমি থেকো অনেক সুখে।তুমি সুখে থাকলে আধারে মিলবে আলোর সন্ধান, এটাই হবে তোমার ভালাবাসার প্রতিদান।


ফুলকুমারী তোমার পদ্ম আখির মায়ায় পরেছি।চন্দ্রকিরন রাতে মোর চিেওর গহীনে তোমার প্রতিকৃতি দেখে তোমায় ভালোবেসেছি। অবিনাশী কাল নিঃশঙ্ক চিেও তোমায় পাবার আশায় প্রহর গুনছি।ও নীলকন্ঠী তুমি ভালোবাসলে মোরে ঝরবে না নেএনীর।অন্তর্জ্বালা যাবে মুছে হিমান্তের নিশিতে।অতঃপর মোর জীবন নতুন ময়ূখ দেখবে।কলকন্ঠ পাখিরা নিশিদিন আমাদের খোঁজে যাবে।



ইমোশনাল লাভ মেসেজ ছবি 

ইমোশনাল লাভ মেসেজ ছবি দেখবো এবার । এতক্ষন আমরা কিছু লিখে দেখলাম এবার আমরা ইমোশনাল লাভ মেসেজ ছবি  দেখবো । চলুন আর কথা না বলে দেখে আসি । 

ইমোশনাল লাভ মেসেজ ছবি - ৫০০+ ইমোশনাল লাভ মেসেজ - Emotional love message - NeotericIT.com

ইমোশনাল লাভ মেসেজ ছবি - ৫০০+ ইমোশনাল লাভ মেসেজ - Emotional love message - NeotericIT.com

ইমোশনাল লাভ মেসেজ ছবি - ৫০০+ ইমোশনাল লাভ মেসেজ - Emotional love message - NeotericIT.com

ইমোশনাল লাভ মেসেজ ছবি - ৫০০+ ইমোশনাল লাভ মেসেজ - Emotional love message - NeotericIT.com

ইমোশনাল লাভ মেসেজ ছবি - ৫০০+ ইমোশনাল লাভ মেসেজ - Emotional love message - NeotericIT.com

ইমোশনাল লাভ মেসেজ ছবি - ৫০০+ ইমোশনাল লাভ মেসেজ - Emotional love message - NeotericIT.com

ইমোশনাল লাভ মেসেজ ছবি - ৫০০+ ইমোশনাল লাভ মেসেজ - Emotional love message - NeotericIT.com

ইমোশনাল লাভ মেসেজ ছবি - ৫০০+ ইমোশনাল লাভ মেসেজ - Emotional love message - NeotericIT.com

ইমোশনাল লাভ মেসেজ ছবি - ৫০০+ ইমোশনাল লাভ মেসেজ - Emotional love message - NeotericIT.com

ইমোশনাল লাভ মেসেজ ছবি - ৫০০+ ইমোশনাল লাভ মেসেজ - Emotional love message - NeotericIT.com


ইমোশনাল লাভ মেসেজ ছবি - ৫০০+ ইমোশনাল লাভ মেসেজ - Emotional love message - NeotericIT.com নিয়ে আজকের আর্টিকেল এইখানেই শেষ । সবাই ভালো থাকুন । 

আপনি আসলেই নিওটেরিক আইটির একজন মূল্যবান পাঠক । ৫০০+ ইমোশনাল লাভ মেসেজ - Emotional love message এর আর্টিকেলটি সম্পন্ন পড়ার জন্য আপনাকে অসংখ ধন্যবাদ । এই আর্টিকেলটি পড়ে আপনার কেমন লেগেছে তা অবস্যয় আমাদের কমেন্ট করে জানাবেন । আরো পড়ুনঃ -

৫০০+ ইমোশনাল লাভ মেসেজ - Emotional love message, ৫০০+ ইমোশনাল লাভ মেসেজ - Emotional love message, ৫০০+ ইমোশনাল লাভ মেসেজ - Emotional love message, ৫০০+ ইমোশনাল লাভ মেসেজ - Emotional love message, ৫০০+ ইমোশনাল লাভ মেসেজ - Emotional love message, ৫০০+ ইমোশনাল লাভ মেসেজ - Emotional love message, ৫০০+ ইমোশনাল লাভ মেসেজ - Emotional love message, ৫০০+ ইমোশনাল লাভ মেসেজ - Emotional love message, ৫০০+ ইমোশনাল লাভ মেসেজ - Emotional love message, ৫০০+ ইমোশনাল লাভ মেসেজ - Emotional love message
পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
কোন মন্তব্য নেই
এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না ।

comment url