১০০+ শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, মেসেজ, বার্তা - happy birthday status

১০০+ শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, মেসেজ, বার্তা - happy birthday status

শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, মেসেজ, বার্তা নিয়ে হাজির হলাম আপনার জন্য এখনি দেখে নিন আপনার পছন্দের মেসেজগুলো ।

আচ্ছালামু আলাইকুম প্রিয় ভিজিটর - নিওটেরিক আইটির পক্ষ থেকে আপনাকে স্বাগতম । আজকে আমি ১০০+ শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, মেসেজ, বার্তা - happy birthday status নিয়ে আলোচনা করে এই আর্টিকেল সম্পন্ন করব । ১০০+ শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, মেসেজ, বার্তা - happy birthday status সম্পর্কে আরো জানতে গুগলে সার্চ করুন - ১০০+ শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, মেসেজ, বার্তা - happy birthday status লিখে অথবা NeotericIT.com এ ভিসিট করুন । আর্টিকেলের মূল বিষয় বস্তু সম্পর্কে জানতে পেইজ সূচি তালিকা দেখুন।

 শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস দিয়ে আপনার বন্ধুত্বের সম্পর্ক বজায় রাখুন । আপনার প্রিয় বন্ধুর জন্ম দিনে আপনি সুন্দর একটা মেসেজ দিয়ে তাকে শুভেচ্ছা বার্তা পাঠাতে চাইলে আজকের এই আর্টিকেলে কিছু শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস পোস্ট করা হয়েছে আপনি এইখান থেকে আপনি পছন্দ করে নিতে পারবেন । 

শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, মেসেজ, বার্তা - happy birthday status


জন্মদিন মাত্র বছরে একবারি আসে তখন যদি আপনি তাকে ইউশ না করেন তাহলে ব্যপারটা কেমন জানি হয়ে যায় । এইটা হয়ত আপনার পিয় মানুষ কিংবা আপনার আত্মীয়-স্বজন । হতে পারে আপনার প্রিয় বন্ধু । আপনি তখন আপনার বন্ধুকে ইউশ করতে যাবেন বা জন্মদিনের শুভেচ্ছা জানাতে যাবেন তখন আপনার মাথায় সুন্দর কিছু নাও আসতে পারে । আপনি হয়ত কি লিখেবন তা বুঝে উঠতে পারতেছেন না । আজকের এই আর্টিকেল থেকে আপনি আপনার বন্ধুকে ইউশ করার জন্য ১০০ টির ও বেশি স্ট্যাটাস থেকে আপনি আইডিয়া নিতে পারবেন এবং সুন্দর একটা মেসেজ জেনারেট করে নিতে পারবেন এই পোস্ট থেকে । 

আরো পড়ুন ঃ কষ্টের স্ট্যাটাস


শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, মেসেজ, বার্তা ইত্যাদি নিয়ে আজকের এই আর্টিকেলে ১০০ টির ও বেশি ছবি পোস্ট দেওয়া হলো আপনি পছন্দ করে নিতে পারবেন । 

আমরা প্রায় সকলেই কোন চেনা পরিচিত মানুষের জন্মদিনে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাই। যেটাকে শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বলা হয়ে থাকে। বিভিন্ন মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানানো যায়। তবে বর্তমান সময়ে অনেকেই ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার মাধ্যমে শুভেচ্ছা জানায়। আপনার ফেসবুকে থাকা বন্ধু/ বান্ধবীদের জন্মদিনের দিন ফেসবুক আপনাকে নোটিফিকেশন দিয়ে জানিয়ে দিবে। আর আপনি চাইলে তার টাইমলাইনে শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস পোস্ট করতে পারবেন।

সুন্দর এই পৃথিবীতে সুন্দরতম জীবন হোক তোমার, পূরণ হোক প্রতিটি স্বপ্নপ্রতিটি আশা, বেঁচে থাকো হাজার বছর ধরে। ~শুভ জন্মদিন~

আল্লাহর আশীর্বাদে তোমার প্রতিটি দিন কাটুক নতুন নতুন সুখের আতিশয্যে। আর তোমার চারিপাশে ছড়িয়ে থাকুক খুশির নানান আভাস। ~শুভ জন্মদিন~

আজকেরই এই দিনে সবকিছু হউক নতুন করেসুখের স্মৃতিটুক থাক কাছে দুঃখগুলো যাক দুরে। জড়া জীর্ণ অতীতটাকে রেখোনা আর মনে নব উদ্দমে কাজ করো নতুন এই দিনে।

জন্মদিনে শুভেচ্ছা নিও যদিও বিলম্বিত, বার্থডে ট্রিট পেলে বৎস হবো বড় প্রীত। ~শুভ জন্মদিন~

অতীতের সব দুঃখজনক ঘটনাকে ভুলে যাও… মন দাও বর্তমানের দিকে.. অনেক অনেক খুশির জোয়ার আসুক তোমার জীবন জুড়ে… শুভ জন্মদিন….

আজ বাতাসে সুবাসিত স্নিগ্ধতা পাখিরা সারি সারি গাইছে গানপ্রকৃতি নতুন করে হয়েছে রঙিনফুলেরা সব ফুটেছে বাগানেআজ আমার সবচেয়ে প্রিয় মানুষের জন্মদিন…. শুভ জন্মদিন

আর একটা বছর এসে গেলবেড়ে যাবে আর একটা মোমবাতিকাল ও ছিলাম আজও আছি তোমার পথ চলায়প্রমিস করছি থাকবো সারাটা জীবন! হ্যাপি বার্থডে!

আরো একটি বছর করলে তুমি পার!! সুস্থ থাকো, ভালো থাকো, এই কামনা করি বার বার। ~শুভ জন্মদিন~

দারুন দিনটায় জানাই অভিনন্দনচলার পথে সৌভাগ্যবান থেকোআগামী জীবনটা আনন্দময় হোক এই আশা করিআজ দিনটা ভালোভাবে উপভোগ করো। ~শুভ জন্মদিন~

আশা রাখি জীবনের আনন্দযাত্রায় কখনোই সত্যির পথ থেকে সরে যাবে না .. জন্মদিনের শুভেচ্ছা নিও ..

আসুক ফিরে এমন দিন হোক না তোমার সব রঙিন জনম জনমের তরে তোমার এই শুভ জন্মদিনে বারে বারে পড়ছে মনে যতই থাকি না দুরে।।

এই এসএমএস টায় ফ্যাট কোলেস্টেরলনেশার দ্রব্য কিছুই নেই.. আছে শুধু অনেকটা মিষ্টি এই মেসেজটার পাঠকের মতই মিষ্টি .. জন্মদিনের মিষ্টি শুভেচ্ছা

এই দিনটা আসে যেন বারবার বারবার ফিরেযেন অনেক স্বপ্ন দেখতে পারি তোমায় আমি ঘিরে। হ্যাপি বার্থডে !!

নতুন সকাল নতুন দিন নতুন করে শুরুযা হয় না যেন শেষ. জন্মদিনের অনেক শুভেচ্ছার সাথে পাঠালাম তোমায় এই এস এম এস! শুভ জন্মদিন!!

জন্মদিনের উষ্ণ অভিনন্দন জানাই আমার জানা সুন্দর মানুষটিকেতোমার একটা হাসিতে আলোকিতো হয় চারিদিকে অনেক ভালোবাসা রইলো তোমার জন্য!

আপনি সাফল্য এবং আনন্দ আপনার জীবনে এগিয়ে তবেই! শুভ জন্মদিন!!

সাগরের ঢেউ ফুলের সুগন্ধরাতের তারারা সবাই জড়ো হয়েছে তোকে একসাথে বলতে। ~শুভ জন্মদিন~

অভিমানের মেঘ ভাসিয়ে দাও অনেক দুরে, মন খারাপের দিনটা তোমার না আসুক ফিরে, দুঃখগুলো দাও উড়িয়ে ওই আকাশের নীড়ে, অসীম সুখ বয়ে আসুক তোমার জীবন জুড়ে। ~শুভ জন্মদিন~

আজ তোমার জন্মদিনজীবন হোক তোমার রঙিনসুখ যেন না হয় বিলীনদুঃখ যেন না আসে কোনো দিন। ~শুভ জন্মদিন~

এই বারোতে একটু খানিকাটিয়ে ঘুমের রেশ চোখটি মেলে চেয়ে দেখোআরো একটি বছর শেষ। ~শুভ জন্মদিন~

শুভ শুভ শুভ দিন আজ তোমার জন্মদিন। মুখে তোমার দীপ্ত হাসিফুল ফুটেছে রাশি রাশি।

হাজার ফুলের মাঝে গোলাপ যেমন হাসে, তেমনি করে বন্ধু তোমারজীবন যেন সুখের সাগরে ভাসে।

স্বপ্ন গুলো সত্যি হোক সকল আশা পূরণ হোক। দুঃখ গুলো দূরে যাকসুখে জীবনটা ভরে যাক।

জীবনটা হোক ধন্যশুভ কামনা তোমাদের জন্য। ~শুভ জন্মদিন~

রাত যায় দিন আসে, মাস যায় বছর আসে, সবাই আশায় থাকে একটি সুদিনের, আমি আশায় থাকি তোমার জন্মদিনের। ~শুভ জন্মদিন~


আরো পড়ুন ঃ বাস্তব জীবন নিয়ে স্ট্যাটাস



এই দিনটা আসে যেন বারবার বারবার ফিরে, যেন অনেক স্বপ্ন দেখতে পারি তোমায় আমি ঘিরে.. হ্যাপি বার্থডে!!

আসুক ফিরে এমন দিন হোক না তোমার সব রঙিন জনম জনমের তরে, তোমার এই শুভ জন্মদিনে বারে বারে পড়ছে মনে যতই থাকি না দুরে।।

আজকের এই বিশেষ দিন-এ হয়ে ওঠো আরও নবীন, ভালোবেসে জানাই তোমায় শুভ জন্মদিন!

আজকের এই দিনটির জন্য একটা বছর ধরে ওয়েট করছি… কারন এই স্পেশিয়াল দিনে সৃষ্টিকর্তা তোমাকে পৃথিবীতে স্পেশিয়াল করে আমার জন্য পাঠিয়েছে…… শুভ জন্মদিন….

অতীতের সব দুঃখজনক ঘটনাকে ভুলে যাও… মন দাও বর্তমানের দিকে.. অনেক অনেক খুশির জোয়ার আসুক তোমার জীবন জুড়ে… শুভ জন্মদিন….

সুন্দর এই ভুবনে সুন্দরতম জীবন হোক তোমার পূরণ হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা, বেঁচে থাকো হাজার বছর!!

আজ তোমার জন্মদিন এলো খুশির শুভ দিন সর্বদা থাকে যেন তোমার মন এমনি আনন্দে রঙ্গিন ***হ্যাপি বার্থডে***

জন্মদিন প্রত্যেক বছর ফিরে উল্টে আসে কিন্তু তোমার মতো বন্ধু আমার জীবনে একবারই এসেছে। তুমি আমার জীবনে আসার জন্য আমি খুব আনন্দিত। তোমার এই স্পেশাল দিনে তোমাকে অনেক শুভেচ্ছা জানালাম। হ্যাপি বার্থ ডে!

আশা করি আজকের এই দিনে তোমার জীবনে অনেক হাসি এবং খুশিতে ভরে উঠুক, আমার প্রিয় বন্ধু। একটি অসাধারণ দিনের জন্য তোমাকে অনেক শুভেচ্ছা জানালাম। শুভ জন্মদিন।

সারাজীবন যেন আমি তোর বন্ধু হয়ে পাশে থাকতে পারি। আজকের দিনটা অনেক মজায় উপভোগ করে কাটা। খুব ভালো থাকিস। শুভ জন্মদিন।

আশা করি তোমার এই শুভ দিনটি কেকের মতো মিষ্টি হবে। এই বছরের তোমার সমস্ত চাহিদা যেন ভাগবান পূরণ করে এবং তোমার সব স্বপ্ন সত্যি হোক। হ্যাপি বার্থ ডে টু মাই ফ্রেন্ড।

আমার জীবনে তুমি সৃষ্টিকর্তার দেওয়া শ্রেষ্ঠ উপহার। আজকে তোমার জন্মদিন এবং আমি চাই এই দিনটি আরও স্পেশাল করে তুলতে। শুভ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ও ভালবাসা।

অপেক্ষা করেছিলাম ১ টি বছর, আজকের দিনটার জন্য। কারন আমি জানি, তোর জন্মদিনে তুই বিশাল বড় একটা পার্টি দিবি যেখানে সবাই ফ্রিতে মজার মজার খাবার খাবে। অবশেষে সেই দিন এসে পরেছে, শুভ জন্মদিন দোস্ত। আচ্ছা দোস্ত, তোর জন্মদিনের পার্টি কোথায় হবে?

আছি আমি অনেক দূরে। তবুও বন্ধু তোমায় আমি, রেখেছি মনে। আজকে তোমার জন্মদিনে, শুভেচ্ছা জানাতে এই এস এম এস তোমার জন্যে।

জন্মদিন মানুষের জীবনের বিশেষ দিনের মধ্যে একটি। আজকের তোমার সেই বিশেষ দিন, জন্মদিনের অসংখ্য শুভেচ্ছা রইলো তোমার জন্য।

আমি বন্ধুত্বের সংজ্ঞা জানি না কিন্তু আমি জানি তুইআমার বন্ধু। আমার সবথেকে ভাল বন্ধু… শুভ জন্মদিন প্রিয় বন্ধু।

বয়স হইয়া গেছে তো, তাই সব কিছু মনে থাকে না। তোর জন্মদিন ভুলে গেছিলাম। কিছু মনে করিস না। শুভ জন্মদিন (একটু বিলম্বিত)।

জন্মদিন প্রতি বছর আসবে, কিন্তু সময় কখনো থেমে থাকবে না। সময়ের সঠিক ব্যবহার না করলে একটার পর একটা জন্মদিন আসবে কিন্তু জীবনে সফলতা আসবে না। তোর ভবিষ্যতের উন্নতি কামনা করে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি। শুভ জন্মদিন।

দুঃখ যেন তোমায় ধরা না দেয়, সবসময় যেন তোমার থাকে ভালো সময়…. এই কামনায় তোমাকে জানাই শুভ জন্মদিন….

সূর্যের মতন উজ্জ্বল হও, সাগরের মতন হও চঞ্চল। আকাশের মতন উদার হও আর ঢেউএর মতন উচ্ছল… শুভ জন্মদিন…

সমুদ্রের ঢেউ, ফুলের সুগন্ধ , রাতের তারারা — সবাই জড়ো হয়েছে তোকে একসাথে বলতে ॥ শুভ জন্মদিন ॥

স্বপ্ন গুলো সত্যি হোক। সকল আশা পূরণ হোক। দুঃখ গুলো দূরে যাক। সুখে জীবনটা ভরে যাক। জীবনটা হোক ধন্য শুভ কামনা তোমার জন্য। ~~ শুভ জন্মদিন ~~

সুন্দর এই ভুবনে সুন্দরতম জীবন হোক তোমার,পূরণ হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা, বেচে থাক হাজার বছর << শুভ জন্মদিন >>

স্কুল লাইফ থেকে যার সাথে আমার বন্ধুত্ব… যে তারপর থেকে আমার জীবনের সেরা বন্ধু হয়ে যায়, আজ তার জন্মদিন… চিরকাল তুই এমনই থাকিস ভাই… সৃষ্টিকর্তার আশীর্বাদ সবসময় যেন তোকে সঠিক পথে রাখে… হ্যাপি বার্থ ডে ভাই…

জন্মদিন আসে যায় , সবাই আরো একবছর বড় হয়ে যায়। উপহারগুলো খোলা হয়। ফেলে দেওয়া হয়। কিন্তু আমি চাই আমার এই শুভেচ্ছা তোমার সাথে সারাজীবন থাকুক। শুভ জন্মদিন!!

শুভ রজনী শুভ দিন… সামনে আসছে তোমার জন্মদিন, জন্মদিনে কি দিব তোমায়, এক তোরা গোলাপ ফুল আর এক বুক ভালবাসা ছাড়া কিছু নেই যে আমার। শুভ জন্মদিন!

আজ ভোরের জানালায় সূর্যি মামা এসে বলে গেলো শুভ সকাল। আজ রঙধনু হেঁসে হেঁসে চলে যায় দূর দেশে রাঙিয়ে মনের দেয়াল। আজ সন্ধ্যা তারা গুলো জানিয়ে দিয়ে গেলো। হৃদয়ে তোমার খেয়াল। *** হ্যাপি বার্থডে ****

আজ তোমার জন্মদিন। এলো খুশির শুভদিন। সর্বদা থাকে যেনো তোমার মন। এমনি আনন্দে রঙিন। **** হ্যাপি বার্থডে *****

ফুলের হাসিতে প্রাণের খুশিতে। সোনালী রোদ্দুরে সবুজের বুকেতে। লাগছে আজ অনেক রঙিন। অলিরা গানে গানে ফুলের কানে কানে। বলছে আজ সেই শুভ দিন। ****শুভ জন্মদিন****

তোমার জন্য প্রার্থনা করি ১২ মাস আনন্দ, ৫২ সপ্তাহ খুশি, ৩৬৫ দিন সাফল্য, ৮৭৬০ ঘণ্টা সুস্বাস্থ্য এবং ৫২৬০০ মিনিট সৌভাগ্য। ~শুভ জন্মদিন~

জন্মদিনের শুভেচ্ছা, পৃথিবীর ভালোবাসা, পৌঁছবে তোমার কাছে, আমার এই আশা, এই কবিতা পরে তুমি হাসবে হয়তো, কে বা জানে উদ্দেশ্য সফল হবে, যদি এই মেসেজ একটু হাসি তোমার মুখে আনে। ~শুভ জন্মদিন~

আজ বাতাসে সুবাসিত স্নিগ্দতা, পাখিরা সারি সারি গাইছে গান, প্রকৃতি হেলে দুলে হয়েছে রঙিন,ফুলেরা সব ফুটেছে বাগানে.আজ আমার প্রিয়ার জন্মদিন। শুভ জন্মদিন

আমি আপনার জন্য 12 মাসের সুখ, 52 সপ্তাহের সুখ, সাফল্যের 365 দিন, সুস্বাস্থ্যের 60 ঘন্টা, 52,600 মিনিটের শুভ কামনা করছি! শুভ জন্মদিন!

তোর জন্যে ভালোবাসা, লক্ষ গোলাপ জুঁই, হাজার লোকের ভিরে আমার, থাকবি হৃদয়ে তুই। শুভ জন্মদিন!

শুভ রাত্রি, শুভ দিন, আপনার জন্মদিন আসছে, আপনার জন্মদিনে আমি আপনাকে কী দিতে পারি, গোলাপের তোড়া, প্রেমের বই ছাড়া কিছুই নেই।

দিনের শেষে বলছি বোটে শুভ জন্মদিন..কিন্তু তোমার কথাই শুধু ভাবছি সারাদিন ! হ্যাপি বার্থডে!!

আজ তুমার জন্ম দিন কি দেবো বলে উপহার? হৃদয় ছাড়া দেবার মতো কিছু নেই তো আমার। আজ জন্ম দিনে তোমার এই গান দিলাম উপহার।

আপনাকে দিনের অনেক অনেক অনেক শুভ প্রত্যাবর্তন কামনা করুন। আল্লাহ আপনাকে সুস্বাস্থ্য সম্পদ এবং আপনার জীবনে সমৃদ্ধি দান করুন। ~তোমাকে শুভ জন্মদিন~

আর একটা বছর এসে গেলো। বেড়ে যাবে আরো একটা মোমবাতি। কাল ও ছিলাম আজ ও আছি তোমার জন্মদিনের সাথী! হ্যাপি বার্থডে!

ভবছি অমি ভবছি অনেক মোনে পরছেনা কেনো আজ স্পেশাল দিন বোজাই জাচ্ছেনা! আচ্ছা তো জন্মদিন দিন এসে গিছে আজ-ই? শুভ জন্মদিন জানাই তোকে হতচ্ছড়া পাজি!

ভালোবাসা ভাল সময় উপহারের প্রচুর পরিমাণ এবং ক্যালোরি-বোম্বের জন্মদিনের কেক দিয়ে ভরা কোনও দিনের জন্য তোমাকে শুভেচ্ছা জানাচ্ছি। শুভ জন্মদিন তুমি দুর্দান্ত ব্যক্তি।

আমার আশ্চর্যজনক বন্ধু এবং আরও আশ্চর্যজনক ব্যক্তির জন্মদিনের শুভেচ্ছা!

তোমাকে জন্মদিনের দিন অভিনন্দন! এটি তোমাকে সমস্ত আনন্দ হাসি এবং ভালবাসার জন্য আনতে পারে!

আজ তোমার জন্মদিন কি দিবো বলো উপহার?? জন্মদিনে তোমার হৃদয় দিলাম উপহার।

তোর জন্য ভালবাসা লক্ষ তারা জুই হাজার লোকের ভিরে আমার থাকবি হৃদয়ে তুই। শুভ জন্মদিন

Happy Birthday My Friend. Thank you for always making me happy. I hope that coming year is filled with much love and happiness

Today I get to wish a very happy birthday to a friend who is much more like family to me! You’ve always been in my life for as long as I can remember. Happy Birthday

Happy Birthday! I hope you have a great day today and the year ahead is full of many blessings. Happy Birthday dear friend

Birthdays come around every year but friends like you only come once in a lifetime. I’m so glad you came into my life. Best wishes on your special day

Happy birthday my dear friend may the bright colors paint your life and you be happy forever. Stay blessed

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু - বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু জন্মদিনের স্ট্যাটাস দেখবো -- বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস


১. সুখে কাটুক বন্ধু তোমার আজকের দিন

জানাচ্ছি আজ বন্ধু তোমায় শুভ জন্মদিন


২. শুভ জন্মদিন বন্ধু, আশা করি দিনটি তোমার জীবনে বয়ে নিয়ে আসবে সুখের বন্যা।


৩. শুভ জন্মদিন।সকল দুশ্চিন্তা মুছে ফেলে সামনে এগিয়ে যাও মুক্ত বাতাসের খোঁজে।স্বার্থক হোক তোমার নতুন দিনগুলি।


৪. নতুন করে সফলতার সাথে পুনঃরচিত হোক তোমার জীবন। শুভ জন্মদিন। সব দুঃখ কষ্ট ভুলে গিয়ে এগিয়ে যাও শান্তির পথে।


৫. শুভ জন্মদিন। শান্তিপূর্ণ হোক তোমার প্রতিটি মুহূর্ত। কেটে যাক সকল হতাশা ও দুঃখ।


৬. শুভ জন্মদিন। নতুন উদ্যমে শুরু হোক তোমার জীবন। শুভ হোক বাকিটুকু যাত্রা ।


জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু

৭. আজ থেকে নতুন একটি পাতায় শুরু হোক তোমার জীবনের গল্প।শুভ জন্মদিন।স্বার্থক হোক তোমার বেঁচে থাকা।


৮. আজ থেকে শুরু হলো নতুন একটি অধ্যায়। জন্মদিনের শুভকামনা রইল। তোমার সকল সৎ উদ্দেশ্য পূরণ হোক।


৯. পুরোনো স্মৃতি থেকে শিক্ষা নিয়ে আরো উত্তম ভাবে শুরু করো বাকি দিনগুলি। শুভ জন্মদিন। শান্তিপূর্ণ হোক তোমার জীবন।


১০. শুভ জন্মদিন। নতুন আশা এবং নতুন উদ্যমে শুরু হোক তোমার দিনগুলো। ভালো থেকো।


১১. আলোকিত হোক তোমার জীবন। পুরণ হোক তোমার প্রতিটি সৎ উদ্দেশ্য। জন্মদিনের শুভেচ্ছা রইল।


১২. কেটে গেল আরেকটি বছর।সামনের বছরগুলো আশা করি আগের থেকে আরো ভালো হবে। শুভ জন্মদিন।


ভালোবাসার মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

ভালোবাসার মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস দেখতে চাইলে অবস্যইয় আপনাকে এই পেইযে চোখ রাখতে হবে । 


ঈশ্বর/আল্লাহ আমাকে তোমার হৃদয়ের সমস্ত স্বপ্ন আকাংক্ষা পূরণে আশীর্বাদ করুক।

  তোমার মংগল কামনা করছি। এই জন্মদিন যেন একটু হয় হাসি, ও মেঘেদের ন্যায় কোমল ও মলীন। শুভ জন্মদিন, প্রিয়!

বছরের পর বছর ধরে অনেক কিছুই পরিবর্তিত হয়েছে। তবে তুমি এখনও সে একই ব্যক্তি, আমার ভালো লাগা, ভালোবাসা। আমাদের ভালবাসা সমুদ্র এবং অন্তহীন আকাশের মতো। শুভ জন্মদিন, প্রিয়।

প্রেম যা হলো আমাদের একান্ত প্রয়োজন। প্রেম মূলত স্বর্গ থেকে প্রবাহিত একটি স্রোত এবং একটি চুম্বন, যা দুটি হৃদয়কে সংযুক্ত করে। শুভ জন্মদিন,প্রিয়। এই দিনটি কি আমি ভুলে যেতে পারি?

তুমি আমার জীবনে আসার পর থেকে জীবনের সমস্ত ধুলো পরিষ্কার হয়ে গেছে। তুমি আমার অন্ধকার জীবনে এনেছো আলো। জীবনকে করেছো পশ্চিমা ডুবো সূর্যের ন্যায় রংগিন।শুভ জন্মদিন, হরিণী।

তুমি আমার জীবনের সেরা একটি মুহূর্তে আসা আকাশের নীল তারকা! শুভ জন্মদিন, ভালবাসা!

প্রিয় সুরভী, আমি তোমার বিশেষ জন্মদিনের জন্য তোমাকে শুভেচ্ছা জানাচ্ছি। এবং আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে, আমি তোমাকে আনন্দিত ও খুশি রাখার জন্য সবকিছু করব।   

আজকের এই শুভ দিনটি তোমাকে এটাই বলার জন্য যে, তুমি আমার জন্য বিশেষ ও দুর্দান্ত গার্লফ্রেন্ড। শুভ জন্মদিন! আমি তোমার জন্যে আজকের এই দিনে এবং সারা বছর ধরে শুভকামনা করবো।

আজকের এই দিনটি  আমি তোমার সাথে একসাথে উদযাপন করছি। কারণ এই দিনটিতেই আমার জীবনের ভালবাসা, আমার প্রাণপণ, সেরা উপলক্ষ পৃথিবীতে জন্মগ্রহণ করেছিল।

প্রেমে পড়া চিরকালই স্থায়ী হয়। চলো সমস্ত খারাপ বিষয়গুলি ভুলে যাই, যা তোমাকে কস্ট দিয়েছিল। আজ আমি, যে তোমাকে প্রচুর ভালোবাসে তার পক্ষ থেকে শুভ জন্মদিনের শুভেচ্ছা।

আজকের দিন যেমন তেমন না। বরং একটি বিশেষ দিন।  শুভ জন্মদিন আমার প্রণয়ী।

তোমার সাথে প্রতিদিন দুর্দান্তসব মুহূর্ত উদযাপন করেছি। আমার জীবন ডায়েরী কেবল তোমার সাথে কাটানো সুন্দর মুহুর্তগুলিতে ভরা। আমি তোমাকে ভালবাসি, জান। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।

আমার জীবনে নিয়ে আসা সমস্ত ভাল মুহূর্তগুলির জন্য তোমাকে জানাই অনেক ধন্যবাদ। শুভ জন্মদিন, My love। এবং আমি তোমার ভালো ও কল্যান কামনা করছি। কারণ আমি তোমাকে ভালোবাসি!

শুভ জন্মদিন। তোমাকে ভালোবাসা আমার জন্যে সহজ।

তোমার গত জন্মদিন মনে আছে? মনে আছে তুমি বলেছিলে যে, ওটি তোমার জীবনের সেরা জন্মদিন ছিল? আজ রাতে এই কথার পরিবর্তন হবে। শুধু অপেক্ষা করো!

এই দিনটিতে একজন সুন্দর ও লাবণ্যময়ী রাজকন্যা জন্মগ্রহণ করেছিলেন। এবং ভাগ্যক্রমে তিনি আমার মতো এক অভাগার প্রেমে পড়ে গিয়েছিলেন। এবং আমাকে বিশ্বের সবচেয়ে ভাগ্যবান লোকের মতো অনুভব করিয়েছিলেন ভালোবাসা। সুতরাং আমি তার কল্যানের জন্য সমস্ত কিছু করব। শুভ জন্মদিন, আমার রাজকন্যা !!!

তুমি জীবনের সমস্ত কিছু, যার জন্য একজন মানুষ ইচ্ছা করতে পারে। আর তুমি আমার জীবনে যে সমস্ত সুখ নিয়ে এসেছো তা আমি তোমার কাছে ফিরিয়ে দেওয়ার চেষ্টা করব। শুভ জন্মদিন আমার ভালবাসা!

আমি আমার জন্মদিনের জন্য যেমনটি চেয়েছিলাম, আমার ভালোবাসার জন্য তেমনটাই চাই। কারণ তোমার শুভ জন্মদিন আমার কাছে যেমন, তোমার কাছে ঠিক তেমনি একটি বিশেষ দিন। একটি শুভ জন্মদিন, একটি নতুন জীবনের সূচনা।

যেহেতু তুমি খুব বিশেষ। তোমার জীবনের এই বিশেষ দিনটি খুব বিশেষ জিনিস দিয়ে ভরপুর হোক। শুভ জন্মদিন, আমার প্রণয়ী।

আমি তোমার সাথে কাটানো প্রতিটি দিন উদযাপন করি। এবং এই দিনটি এক বিশেষ হওয়ায়, এই বিশেষ নোটটি দিয়ে তোমাকে খুব বিশেষ উপায়ে শুভেচ্ছা জানাচ্ছি।নোটটি বেশ সিক্রেট। নোটঃ "আমার জীবনে আসার জন্য ধন্যবাদ!"

প্রণয়ী, বয়স কেবল একটি সংখ্যা। আমার জন্য তুমি আজ এক বছরের ছোট। এবং তোমার জন্মদিনের বাকি জন্মদিনের জন্যও সর্বদা আমার থেকে ছোটোই থাকবে। আমার চোখ এবং হৃদয়ে জুড়ে তুমি কখনও বৃদ্ধ হবেন না। শুভ জন্মদিন, প্রিয়।

আমি আমার জীবনে কিছু বিশেষ ব্যক্তির সাথে দেখা করেছি। তবে তুমি তাদের সবার চেয়ে ছাড়িয়ে গেছো। আজকের এই শুভ দিন ছাড়া, তোমাকে একথা জানানোর জন্য ভালো আর কোনও দিন হতে পারে না। শুভ জন্মদিন, I ❤️ You।

তোমার প্রতি আমার ভালবাসা কখনো বৃদ্ধ হয়ে যাবে না। তুমি যতই বৃদ্ধ হও, এটি তোমার কাছে আমার দৃঢ় প্রতিশ্রুতি। তুমি সেরাদের সেরা। জন্মদিনের শুভেচ্ছা, আমার  LOVE। 

তোমার অতীত ছিল ধন্য তোমার বর্তমান হলো শতভাগ প্রফুল্ল। এবং তোমার ভবিষ্যত হবে সুরক্ষিত; এটি তোমার জন্মদিনে তোমার জন্য আমার হৃদয় অনুভূত প্রার্থনা।

তুমি একজন ভালো সাথী, বন্ধু। এবং আমি আজকের জন্মদিন এটি সারা বিশ্বকে জানাতে পেরে অত্যন্ত গর্বিত!

এক প্রিয়তমার জন্য জন্মদিনের শুভেচ্ছা। শুভ জন্মদিন. শুভ জন্মদিন.

যদি আমি তোমাকে এই বিশেষ দিনে গোলাপ দিই। তবে শেষ পর্যন্ত তা শুকিয়ে যাবে। এবং মরে যাবে। তাই আমি তোমাকে এমন কিছু দেব যা কখনও ম্লান হবে না। এবং ম্লান হতেও চাইবে না - আমার অন্তহীন ভালবাসা।

আমি খুব খুশি যে তুমি আমার পাশে থেকে আমার সাথে আরও একটি জন্মদিন উদযাপন করছো।

আজকের এই অসাধারণ দিনই উপর্যুক্ত সময় তোমাকে একটি কথা বলার,তুমি আমার জীবনের সবচেয়ে সুখময় একটি অধ্যায়। তোমাকে অনেক ভালোবাসি।শুভ জন্মদিন।

থিবীর সমস্ত খারাপ বিষয়গুলো ভুলে যাও যা তোমাকে প্রতিনিয়ত দুঃখিত করে তুলে। আজকে আমার প্রেমময় ও ভালোবাসা মিশানো শুভেচ্ছা গ্রহণ করো। শুভ জন্মদিন আমার প্রিয়।

তোমার সাথে কাটানো প্রতিটা মুহুর্ত আমার কাছে অত্যন্ত সুখের। তোমাকে অনেক ধন্যবাদ আমার জীবন এতটাই সুখময় করে তোলার জন্য। শুভ জন্মদিন মাই লাভ।

তুমি আমার জীবনকে পরিপূর্ণ করেছ এবং আমার মুখে হাসি ফুটিয়েছ। তুমি আমার জীবনের সত্যিকারের বন্ধু এবং আমার ভালোবাসা।

তোমার এই বিশেষ দিনটিকে আমরা একসঙ্গে উদযাপন করে আরও বিশেষ করে তুলতে চাই। হ্যাপি বার্থ ডে মাই লাভ।

শুভ জন্মদিন আমার প্রিয় বন্ধু ও আমার জীবনের ভালোবাসাকে। তোমাকে প্রচুর ধন্যবাদ আমার জীবনে এত আনন্দ ভরিয়ে দেওয়ার জন্য। আমি তোমাকে সত্যিই খুব ভালোবাসি এবং তোমার প্রতি আমার ভালোবাসা প্রতিদিন আরও শক্তিশালী হবে।

আজকের দিনটি আমার জন্য বিশেষ ও সবচেয়ে প্রিয় দিন।  কারণ আজকে আমার ভালোবার মানুষটির জন্মদিন.. দিন দিন আমি তুমাকে অনেক ভালোবাসি..  শুভ জন্মদিন 

বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ও দেখতে পারবেন এই আর্টিকেল থেকে - আপনার প্রিয় বড় বোন কিংবা ছোট বোনের  জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস নিয়ে আলাম । 

বোনেরা প্রতিটি পরিবারে সবচেয়ে আদরের সদস্য। নিজের  ছোট বা বড় বোন থাকলে তাদের জন্মদিনে এসএমএস শুভেচ্ছা জানিয়ে তাদের মুখে হাসি ফোটানো প্রতিটা ভাইয়েরই গুরু দায়িত্ব। বোনেরা ভাইয়ের কাছ থেকে ছোট ছোট শুভেচ্ছাবার্তার মুখিয়ে থাকে। এই দিনে  জন্মদিনের শুভেচ্ছা জানালে তাদের আনন্দকে দ্বিগুণ করবে এবং প্রতিটা ভাইবোন সেই সম্পর্কের উষ্ণতা তাকে অনুভব করবে। আর আজকাল শুভেচ্ছা জানানো খুব সহজ। চাইলেই নিজের মুঠোফোনের সাহায্যে প্রিয় বোনকে এসএমএস করে শুভেচ্ছা জানাতে পারবেন। দারুণ দারুণ সব মেসেজই দিয়ে বোন চমক দিতে পারবেন। আজকের আয়োজন চোখ ধাঁধানো সব এসএমএস নিয়েই। তো চলুন আর দেরি না করে বোনের জন্মদিনের শুভেচ্ছা বার্তা  দেখে নেই। বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস 

আপনি এখন খুব সুন্দর হয়ে গেছেন, এখনও সেই সুন্দর ছোট্ট পান্ডার মতো। তুমি সবসময় ছোট্ট পান্ডার মত আমাকে আঁকড়ে থাকো। শুভ জন্মদিন পান্ডা!

 


আপনি আমার জীবনের সবচেয়ে মূল্যবান ব্যক্তি। শুভ জন্মদিন ছোট বোন।

 


আমি জানি না তোমার বয়স কত, তুমি হবে আমার ছোট বোন। শুভ আগামী দিন, শুভ জন্মদিন!

 


শুভ জন্মদিন, আমার প্রিয় ছোট বোন! আপনি মহান এবং সহানুভূতিশীল হতে বড় হয়.

 


 


যদিও আপনি তরুণ, কখনও কখনও আপনি একটি প্রাপ্তবয়স্ক মত আচরণ। তোমার বোন পেয়ে আমি সত্যিই গর্বিত। শুভ জন্মদিন! ঈশ্বর তোমার মঙ্গল করুক. ।

 


আপনি আমার ছোট বোন হতে পারেন; এর মানে এই নয় যে আপনি আমার প্রেমে পড়বেন। আমি তোমাকে আমার সমস্ত হৃদয় দিয়ে ভালবাসি শুভ জন্মদিন আমার মিষ্টি ছোট্ট একজন।

 


কিছু মানুষ এত সুন্দর যে তারা পৃথিবী পেয়ে ধন্য মনে করে। তুমি তাদের একজন, ছোট বোন। শুভ জন্মদিন!

 


আপনাকে জন্মদিনের শুভেচ্ছা। যদি কেউ কখনও আমার ছোট বোনের হৃদয় ভেঙ্গে দেয়, আমি তাদের হত্যা করব।

 


প্রিয় ছোট বোন, মনে হচ্ছে আপনি বড় হচ্ছেন। আশা করি আমাদের আজীবন বন্ধন ছিন্ন হবে না।

 


প্রিয়, ছোট বোন। যদিও আমরা ছোটখাটো বিষয় নিয়ে ইঁদুর-বিড়ালের মতো লড়াই করি। তবুও শেষ পর্যন্ত আমি তোমার সাথে থাকব কারণ তুমি আমার হৃদয়। শুভ জন্মদিন মিষ্টি বোন!

 


 সময় কিভাবে উড়ে যায়! আমার মনে আছে তুমি ছোট পায়ে হাঁটা শুরু করেছিলে, আর আজ তুমি কত বড়। শুভ জন্মদিন চড়ুই.



শুভ জন্মদিন, প্রিয় ছোট বোন! সৃষ্টিকর্তা আপনার সকল ইচ্ছা এবং স্বপ্ন পূরণ করুন। সুখের সময় বারবার ফিরে আসো, সুইটি!

 


তুমি এখন অনেক সুন্দর হয়ে গেছ, এখনও সেই সুন্দর ছোট্ট পান্ডাটির মতো। তুমি সবসময় ছোট্ট পান্ডার মত আমাকে আঁকড়ে থাকো। শুভ জন্মদিন পান্ডা!

 


আপনি আমার জীবনের সবচেয়ে মূল্যবান ব্যক্তি। শুভ জন্মদিন ছোট বোন।

 


আপনি ছোট হলেও কখনও কখনও আপনি একজন প্রাপ্তবয়স্কের মতো আচরণ করেন। তোমার বোন পেয়ে আমি সত্যিই গর্বিত। শুভ জন্মদিন! ঈশ্বর তোমার মঙ্গল করুক. ।

 


 আপনি আমার ছোট বোন হতে পারেন; এর মানে এই নয় যে আপনি আমার প্রেমে পড়বেন। আমি তোমাকে আমার সমস্ত হৃদয় দিয়ে ভালবাসি শুভ জন্মদিন আমার মিষ্টি ছোট্ট একজন।

 


কিছু মানুষ এতই সুন্দর যে তারা পৃথিবী পেয়ে নিজেকে ধন্য মনে করে। তুমি তাদের একজন, ছোট বোন। শুভ জন্মদিন!

 


সময় কিভাবে উড়ে যায়! আমার মনে আছে তুমি ছোট পায়ে হাঁটা শুরু করেছিলে, আর আজ তুমি কত বড়। শুভ জন্মদিন স্প্যারো।

 


আমি জানি না তোমার বয়স কত, তুমি হবে আমার ছোট বোন। শুভ আগামী দিন, শুভ জন্মদিন!

 


শুভ জন্মদিন, আমার প্রিয় ছোট বোন! তুমি বড় হয়ে মহান এবং সহানুভূতিশীল হও।

 


আপনাকে জন্মদিনের শুভেচ্ছা। যদি কেউ কখনও আমার ছোট বোনের হৃদয় ভেঙ্গে দেয়, আমি তাদের হত্যা করব।

 


প্রিয় ছোট বোন, মনে হচ্ছে আপনি বড় হচ্ছেন। আশা করি আমাদের আজীবন বন্ধন ছিন্ন হবে না।

 


প্রিয়, ছোট বোন। যদিও আমরা ছোটখাটো বিষয় নিয়ে ইঁদুর-বিড়ালের মতো লড়াই করি। তবুও শেষ পর্যন্ত আমি তোমার সাথে থাকব কারণ তুমি আমার হৃদয়। শুভ জন্মদিন প্রিয় বোন!


শুভ জন্মদিন অপরাধ আমার সঙ্গী. আমি সেই দিনগুলি মিস করি যখন আমরা ছোট ছিলাম এবং একে অপরের সাথে খুব দুষ্টু ছিলাম। শুভ জন্মদিন বোন!

 


আমাকে আপনার চেয়ে ভাল কেউ বোঝে না। আমি যতই অন্যায় করি না কেন, আপনি আমার উপর দোষ চাপুন। আমার বোনকে দেওয়ার জন্য Godশ্বরকে অনেক ধন্যবাদ। শুভ জন্মদিন নিও। শুভ জন্মদিন

 


আমার বোন, আপনি আমাকে ছোটবেলা থেকে হাঁটতে শিখিয়েছেন। তারপর থেকে – আমি তোমাকে আমার পাশে পেয়েছি। শুভ জন্মদিন আমার প্রিয় বোন।

 


বড় বোনরা মায়ের ছায়া। আমি তোমাকে অনেক ভালোবাসি এবং তোমাকে জন্মদিনের শুভেচ্ছা জানাই।

 


আমি তোমাকে ছাড়া আমার জীবন কল্পনা করতে পারি না, প্রিয় বড় বোন! আমার জীবনের এক বিশেষ মানুষকে জন্মদিনের শুভেচ্ছা!

ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

আপনার ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস নিয়ে আজকে হাজির হলাম । আপনার প্রিয় ভাইয়ের জন্মদিন চলে যাবে আর আপনি কোন ইউশ করবেন না এইটা কি করে হয় । আপনার প্রিয় ভাইকে ইউশ করে সন্তুষ্ট করতে আমরা নিয়ে এলাম ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস । আপনি আপনার হাতে থাকা মোবাইল দিয়ে আপনার প্রিয় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারবেন । আপনার ছোট ভাই কিংবা বড় ভাই যেখানেই থাকুক না কেন আপনি চাইলেই খুব সহজে আপনার নিজের মোবাইল দিয়ে সুন্দর একটা মেসেজ বা এস এম এস পাঠিয়ে শুভেচ্ছা জানাতে পারেন । 

১) আমার ভাইকে জন্মদিনের শুভেচ্ছা। তোমার বিশেষ দিনটিকে পুরোপুরি উপভোগ করো! তোমার জন্য অনেক ভালবাসা রইল।


২) আমার ভাই এবং আমার সেরা বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা।  তোমার জীবনে অনেক মঙ্গল বয়ে আসুক।


৩) তোমার মতো একজন ভাইয়ের জন্য আমি চির কৃতজ্ঞ। আমার সেরা ভাইকে জন্মদিনের শুভেচ্ছা!


৪) শুভ জন্মদিন ভাই! সৃষ্টিকর্তা তোমার সকল আশা পূরণ করুক এবং তোমাকে অপার সাফল্য দান করুক। 


৫) আমি এমন একজনকে পেয়েছি যার সাথে আমি বন্ধুর মতো মিশতে পারি। শুভ জন্মদিন, আমার প্রিয় ভাই।


৬) তোমার প্রতি আমার ভালবাসার কথা এক কথায় বর্ণনা করা যায় না। আমার প্রতি সবচেয়ে যত্নশীল ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা। আমি তোমাকে অনেক ভালোবাসি!


৭) তোমার মতো প্রেমময় এবং যত্নশীল ভাইকে পাওয়া আমার জন্য এক মহান আশীর্বাদ। আমি আপনাকে ভালবাসি এবং তোমার উজ্জ্বল জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি!


৮) আমরা দুজনে মারামারি কাটাকাটি করতে পারি, তবে আমি তোমাকে হৃদয় দিয়ে ভালবাসি। আমার প্রিয় ভাই, তোমাকে জন্মদিনের শুভেচ্ছা।


৯) শুভ জন্মদিন প্রিয়তম ভাই। জন্মদিনের এই দিনে তোমার জীবন সুখ আর আনন্দে ভরে উঠুক। 


১০) তোমার জীবন মধুর মুহুর্ত, হাসি খুশি আর আনন্দের স্মৃতিতে ভরে থাকুক।  এই দিনটি তোমার জীবনে নতুনের বার্তা দেয়। শুভ জন্মদিন প্রিয় ভাই।


১১) তোমার ভালবাসার সাথে তুলনা করা যায় এমন আর কোনও প্রেম নেই। ভাই তোমাকে জন্মদিনের শুভেচ্ছা।


১২) দারুণ এক ছেলের জন্য জন্মদিনের শুভেচ্ছা। তোমার ভবিষ্যতের জন্য শুভ কামনা জানাচ্ছি ভাই।


১৩) যখনই আমার প্রয়োজন হয় ঠিক তখনিতোমার কাঁধে ঝুঁকে পড়ার জন্য  তোমায় সবসময় খুঁজে পাই। প্রিয় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা!


১৪) প্রিয় ভাই, তৃমি সবসময় আমার সত্যিকারের বন্ধু ছিলে। তোমার শর্তহীন ভালবাসার জন্য  অনেক ধন্যবাদ। শুভ জন্মদিন প্রিয় ভাই। 


১৫) তুমি আমার আদর্শ। সবসময় আমার পাশে থাকার জন্য তোমাকে ধন্যবাদ। তোমাকে শুভ জন্মদিনের শুভেচ্ছা জানাই।


১৬) তুমি কি জানো, তোমার মতো ভাই পেয়ে আমি খুব গর্ববোধ করি। এই বিশেষ দিনে, তোমাকে বলি, শুভ জন্মদিন ভাই।


১৭) তোমার এই বিশেষ দিনটিতে আন্তরিক শুভেচ্ছা, ভাই! তুমি কেবল আমার জীবনের সমর্থন নয়, আমার জীবনের গর্বও বটে। তুমি আমার কাছে না থাকলে আমি টুকরো টুকরো হয়ে যেতাম। শুভ জন্মদিন।


১৮) ভাই হিসাবে আমরা যে ভালবাসা এবং স্নেহ শেয়ার করি তা কেবল বছরের পর বছর ধরে আরও বেড়ে যায়। আজকের এই দিন অবিস্মরণীয় হয়ে থাক। শুভ জন্মদিন, প্রিয় ভাই!


১৯) ভাই, তুমি আমার সবচেয়ে বড় সমর্থক, নির্ভরযোগ্য পরামর্শদাতা, আমার শক্তির উৎস এবং সর্বোপরি তুমি আমার সেরা বন্ধু! শুভ জন্মদিন!


২০) আমি যার সাথে বড় হয়েছি তার জন্মদিনের শুভেচ্ছা। আমার শৈশবকে মধুর ও স্মরণীয় করে দেওয়ার জন্য তোমাকে ধন্যবাদ। আমাদের সকলের প্রিয় ভাই!


২১) এই পৃথিবীতে তোমার চেয়ে আমি আর কাউকে বেশি বিশ্বাস করি না। তুমি আমাকে সব কাজে সাহস জোগাও। শুভ জন্মদিন প্রিয় ভাই!


২২) তুমি আমার দুঃখকে হাসতে দাও; তুমি আমাকে চোখ দিয়ে আশা দাও আমার ভাই হিসাবে এমন একজনকে পাবো আমি কল্পনাতেও ভাবতে পারি নি। শুভ জন্মদিন প্রিয় ভাই। 


২৩) আমার ভাইকে জন্মদিনের বিশেষ  শুভেচ্ছা! আমার জীবনে তোমার উপস্থিতি আরও আনন্দময় এবং বর্ণময় করে তুলেছে! তোমার জীবনের প্রতিটি মুহুর্ত মূল্যবান হয়ে উঠুক।


২৪) শুভ জন্মদিন ভাই! তোমার ভাই হওয়া আমাকে গর্বিত করে তোলে। তুমি অনেক ভালো; এজন্যই আমি তোমাকে সবচেয়ে বেশি ভালবাসি।


২৫) আমি তোমার কাছ থেকে এত ভালবাসা এবং শ্রদ্ধা পেয়েছি যে আমি সর্বদা তোমার কাছে ঝণী মনে করি। শুভ জন্মদিন আমার প্রিয় ভাই। তোমাকে জীবনের সেরা শুভেচ্ছা!

ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ও জানাতে আমাদের এই পেইজে অনেক গুলো সুন্দর মেসেজ রয়েছে । 

১. আদরের প্রিয় ছোটভাই আজকে তোমার শুভ জন্মদিন, আমার পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা ও শুভকামনা নাও। আমার তরফ থেকে তোমার জন্য একটা সুন্দর উপহার রয়েছে খুব তাড়াতাড়ি পেয়ে যাবে তুমি। তার আগে আজকের এই শুভ জন্মদিনের দিন কথা দাও ভালকরে পড়াশোনা করবে আর সবার কথা শুনে চলবে। হ্যাপি বার্থডে টু ইউ।


২. শুভ জন্মদিন ছোট ভাই। আজকের দিনটি আমার এবং পরিবারের জন্য অনেক আনন্দের ছিল কেননা তুমি জন্ম নিয়েছিলে আজ। দেখতে দেখতে তুমি অনেক বড় হয়ে গেলে। সবসময়ই ভালো ছেলে হয়ে থাকবে। গুরুজনদের কথা শুনে চলতে হবে এবং সৎ হতে হবে। জন্মদিন তোমার ভাল কাটুক আর অনেক আনন্দ করো। শুভেচ্ছা ও শুভকামনা রইল বড় ভাইয়ের তরফ থেকে।


৩. শুভজন্মদিন ছোট ভাই। জন্মদিনের শুভেচ্ছা ও ভালবাসা নাও। আজকের এই খুশি ও আনন্দের দিনে তোমার সুসাস্থ ও সুন্দর ভবিষৎ কামনা করছি। দীর্ঘজীবী হও যেন তোমার জীবনে বহুবার এই আনন্দের দিনটি ফিরে আসে। তবে সবসময়ই মনে রাখবে সময় গতিশীল আর এই গত হওয়া সময়কে কাজে লাগিয়ে এগিয়ে যেতে হবে। পরিশ্রম ও সুষ্ঠু কাজের মধ্যে দিয়ে সামনের দিকে এগিয়ে যাওয়ার শপথ নাও আজকের এই জন্মদিনে।


৪. আজকের এই শুভ জন্মদিনে তোমার সুন্দর ভবিষ্যৎ ও আগামী দিনের সাফল্য লাভের জন্য দোয়া রইল। জন্মদিন অনেক সুন্দর করে কাটাও। ভাল মানুষ হওয়ার প্রত্যয় নিয়ে এগিয়ে যাও ও কঠোর পরিশ্রম করো সফলতা আসবেই একসময়। জীবন ভাল মানুষ হওয়াটা সবচেয়ে জরুরি সবার আগে। শুভ জন্মদিন ছোট ভাই।


৫. জন্মদিনের শুভেচ্ছা রইল ছোট ভাই। জন্মদিন মানেই আনন্দের দিন কেননা এই শুভক্ষণেই পৃথিবীতে এসেছিলে তুমি আর সবাইকে আনন্দে ভাসিয়ে দিয়েছিলে। তাই দিনটি আমার কাছে একটা স্বরণীয় দিন হয়ে থাকবে সবসময়। সবাইকে সাথে নিয়ে জন্মদিনের আনন্দ ভাগ করে নাও। শুভকামনা রইল তোমার জন্য।


৬. হ্যাপি বার্থডে টু ইউ প্রিয় ভাই। তুমি আমাদের সকলের আদরের। তাই আমি চাই তুমি জীবনে অনেক বড় হয়ে আমাদের মুখ উজ্জ্বল করো আর নিজেও সফল হও। কারণ তুমি সফল হলেই আমি নিজেকে সফল মনে করব। তাই সবসময়ই ভালো করে পড়াশোনা করতে হবে এবং লক্ষ্য নির্ধারণ করে ভবিষ্যৎ পথচলা শুরু করতে হবে। অনেক অনেক শুভকামনায় তোমার বড় ভাই।


৭. তোমার বড় ভাইয়ের তরফ থেকে জন্মদিনের শুভেচ্ছা গ্রহণ করো। অনেক ভালো লাগে তোমার মত একটা ভাই আছে আমার। সবসময়ই ভাল মানুষ হওয়ার চেষ্টা করবে, যেন তোমাকে নিয়ে সকলের গর্ব হয়। অনেক অনেক শুভকামনা তোমার জন্য। জন্মদিন সুন্দর ভাবে কাটাও ও ভাল থেকো সবসময়।



জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু ফানি

আপনার এমন কিছু বন্ধু যদি থাকে যাদের সাথে আপনি প্রতিনিয়ত মজা করেন ঠাড্ডা করেন । তাদেরকে আপনি চাইলে মজার কিছু মেসেজ দিয়ে জন্মদিনে শুভেচ্ছা জানাতে পারেন । জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু ফানি নিয়ে হাজির হয়েছি আপনার সেই প্রিয় মজার বন্ধুদের জন্য । 

সারাটা বছর মানুষের জন্মদিনে তাদের জ্বালাইছিলিস। এবার সোধ নেওয়ার পালা আইছে। তোর জন্মদিন ইতিহাসে স্মরণীয় করে রাখবো। অপেক্ষায় থাকিস..--জন্মদিনের শুভেচ্ছা নিও..এমনিতে জন্মদিন তো সবার জন্য আনন্দের কারন হয়েই আসে তবে, কেউ কেউ এই দিনে "ফান্দে পড়িয়া বগা কান্দে" হয়ে যায়। আশা করি তোমার ক্ষেত্রে এর বিকল্প হবে না।Wait for the gift broooo...????--মানুষের জন্মদিনের নোটিফিকেশন পেলে মনে খুশি অনুভব হয়। কিন্তু তোর মত বন্ধুদের জন্মদিনের নোটিফিকেশন পেলে মনে হয় সুযোগ পাইছি। So চল এই সুযোগে তোমার জন্মদিনকে শুভ করে ফেলি.. কি বলিস..????--Hay Birthday Boy !Finally You Are Here.I wish you a centurion to celebrate your birthday. Have a great life man♥️--শুভ জন্মদিবস বন্ধুবন্ধু তোমার জন্মদিনের উপহার হিসেবে একটা ডিল করি, তুমি যদি ৮০০০ টাকার ট্রিট দাও, তবে কক্সবাজার টুর এর সুযোগ পাবে।???? কি বল রাজি তো?-- আমি জানতাম আজকের দিনে একটি তারকার জন্ম এখন দেখছি সেই তারকা তো আমার বন্ধু.. শুভ জন্মদিন বন্ধু।স্ট্যাটাস/ এস এম এস-- এমনিতেই তো সপ্তাহে ৭ টি দিনেই থাকে, কিন্তু তোমার জন্মদিন এলেই Birthday সহ সপ্তাহে ৮ টি দিন এসে যায়। যাক বেশি প্রশংসা করছি না তাই ভাবনিস না কিন্তু। শুধু জন্মদিনের শুভেচ্ছা দিলাম ।-- আজকের আবহাওয়ার খবরশুনেই মনে হয়েছিল নিশ্চিত কোনো গোলমাল আছে। তোর জন্মদিনের খবর পেয়েই বুঝে গেলাম কি গোলমাল। তবুও তোমার জন্মদিনের শুভকামনা করছি।-- তোর জন্মদিনেরকেক বানানোর জন্য বাংলাদেশ সংসদে বাজেট পাশের আবেদন করা হয়েছে। বিল পাস হলে বাংলাদেশ সেনাবহিনীর নিয়ন্ত্রণে তোমার জন্মদিন পালনের আয়জন করা হবে । তোমকে অগ্রিম জন্মদিনের শুভেচ্ছা।-- তোমার জন্য গিফট হবে আকাশের চাঁদ, যদি তুমি দিতে পার "মেয়ের" পিছনে ঘোরা বাদ। জন্মদিনের এই উপহার ভুলবেনা কভু তুমি, হাজার মেয়ের প্রেমের থেকেও বন্ধুর ভালোবাসা দামি। শুভ জন্মদিন বন্ধূ।-- আজকে তোমার মনের মধ্যে খুশির নিঃশ্বাস, আমার দোয়া সঙ্গে তোমার, নির্ভয়ে কর বিশ্বাস। প্রতিক্ষনে তুমি পাশে পাবে মোরে একথা ভুলনা কভু, জন্মদিন তোমার হাসিমাখা হোক, জন্মদিন হোক শুভ।-- আমার জীবিনের প্রতিটি আনন্দের মুহূর্তে যেভাবে তুমি আমার সাথে ছিলে, কথা দিলাম আজ আমিও সেভাবেই তোমাকে জীবনের শেরা আনন্দের অভিজ্ঞতার স্বাদ দিব। দোয়া রইল তুমি জীবনের সমস্ত প্রকার আনন্দ ও খুশির সন্ধান পাও। দুঃখ যেন কখনও তোমাকে ছুতেও না পারে। -- জন্মদিন, এটা তোমার দিন, এই দিনে সব আয়োজন তোমাকে ঘিরে, এই দিনে মায়ের হাতের স্পেশাল রান্না তোমার জন্যে, এই দিনে বড় ভাই ও বোনের উপহার কেনা তোমার জন্যে, এই দিনে বন্ধুদের সব স্ট্যাটাস তোমাকে ঘিরে, এই দিনে তুমিই হিরো। শুভ জন্মদিন দোস্ত! জীবনে সুখী হও।








আপনি আসলেই নিওটেরিক আইটির একজন মূল্যবান পাঠক । ১০০+ শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, মেসেজ, বার্তা - happy birthday status এর আর্টিকেলটি সম্পন্ন পড়ার জন্য আপনাকে অসংখ ধন্যবাদ । এই আর্টিকেলটি পড়ে আপনার কেমন লেগেছে তা অবস্যয় আমাদের কমেন্ট করে জানাবেন । আরো পড়ুনঃ -

১০০+ শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, মেসেজ, বার্তা - happy birthday status, ১০০+ শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, মেসেজ, বার্তা - happy birthday status, ১০০+ শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, মেসেজ, বার্তা - happy birthday status, ১০০+ শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, মেসেজ, বার্তা - happy birthday status, ১০০+ শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, মেসেজ, বার্তা - happy birthday status, ১০০+ শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, মেসেজ, বার্তা - happy birthday status, ১০০+ শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, মেসেজ, বার্তা - happy birthday status, ১০০+ শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, মেসেজ, বার্তা - happy birthday status, ১০০+ শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, মেসেজ, বার্তা - happy birthday status, ১০০+ শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, মেসেজ, বার্তা - happy birthday status
পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
কোন মন্তব্য নেই
এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না ।

comment url