কীভাবে স্বামীর হৃদয়রানী হবেন | স্বামীর প্রিয়তমা কিভাবে হবেন

 বিয়ের দ্বারা একটা মেয়ে একজন পুরুষের স্ত্রী হতে পারে কিন্তু প্রিয়তমা হয়ে যায় না। স্ত্রীকে ভালোবাসতে হবে এটা হচ্ছে বিবেকের দাবী; কিন্তু মন এটাকে সহজে মেনে নেয় না। মন নিজে থেকে কোনো জিনিস টেনে নিলেই সেটাতে ভালোবাসা জন্মায়। সেজন্যে স্ত্রী নিজের দিকে স্বামীর মনকে আকৃষ্ট করতে হবে।তাহলে স্বামীর ভালোবাসা পেয়ে ধন্য হবে।

কীভাবে স্বামীর হৃদয়রানী হবেন  স্বামীর প্রিয়তমা কিভাবে হবেন   - How to be the husband's sweetheart

কীভাবে স্বামীর হৃদয়রানী হবেন  স্বামীর প্রিয়তমা কিভাবে হবেন   - How to be the husband's sweetheart

কীভাবে স্বামীর হৃদয়রানী হবেন | স্বামীর প্রিয়তমা কিভাবে হবেন  ? জানুন এই আর্টিকেল থেকে ইসলামিক দৃষ্টি কোন থেকে লিখা । 

স্বামীর প্রিয়তমা কিভাবে হবেন 

একটা কথা ভালোভাবে মাথায় ঢুকিয়ে নিন, স্ত্রী যতোই রূপসী হোন না কেনো, যতোই শিক্ষিতা হোন না কেনো, সম্পদশালী হোন না কেনো, স্বামীর হৃদয়রানী হবার জন্যে তাকে অবশ্যই সাধনা করতে হবে। স্ত্রী যদি মনে করে, তার সাথে আমার বিয়ে হয়ে গেছে, তাই এমনিতেই আমি তার হৃদয়রানী হয়ে গেছি-এধারণা একেবারেই ভুল। বিয়ের কারণে আপনি স্বামীর স্ত্রীতে পরিণতো হয়েছেন সত্য। নিজের ঘর থেকে বেরিয়ে স্বামীর ঘরে চলে এসেছেন। তবু স্বামীর হৃদয়ে ঘর বানানোর জন্য আপনাকে স্বয়ং চেষ্টা-সাধনা করতে হবে।

স্বামী তার স্ত্রীর গুণগুলো আর সুকুমারবৃত্তি দেখার পর নিজের হৃদয়ে তার জন্য একটি ঘর বানিয়ে নেয়। স্বামীর ঘরে পৌঁছা খুব সহজ। মা-বাবা বিয়ে দিয়ে মেয়েকে স্বামীর ঘরে পাঠিয়ে দেন আর ওদিকে শ্বশুড়-শাশুড়ি তাকে বউ বানিয়ে ছেলের ঘরে পৌঁছিয়ে দেন। তাই স্বামীর ঘরে যাওয়া অনেক সহজ। কিন্তু ঘরে পৌঁছার পর স্বামীর হৃদয়ে আসন গাড়া হলো আসল কাজ। আপনি সত্যিকার স্ত্রী তখনই হতে পারবেন, যখন নেককার হবেন, সেবাকারী হবেন, প্রতিশ্রুতি রক্ষাকারী ও বিশ্বস্ত হবেন, স্বামীর সাথে আপনার অকৃত্রিম ভালোবাসা থাকবে এসব গুণের মাধ্যমে স্বামীর হৃদয়ে নিজের আসন তৈরি করে নিতে পারবেন । তাই যেসব স্ত্রী অভিযোগ করতে থাকে, যেমন স্বামী আমার প্রতি ভ্রুক্ষেপ করে না, মনোযোগ দেয় না, সবসময় মায়ের কথা প্রাধান্য দেয়, এরা সবাই হলো ওই ধরনের স্ত্রী, যারা স্বামীদের হৃদয়ে ঘর বানানোর চেষ্টাই করেনি । তারা শুধু এটাই ভাবে, আমি স্বামীর ঘরে এসে গেছি, তাই তো বেশি । স্বামীর ঘরে আসাই বড় কথা নয়, স্বামীর হৃদয়ে আসন গাড়া হলো আসলকথা ।

🖋️মাওলানা পির জুলফিকার আহমদ নকশাবন্দি


কীভাবে স্বামীর হৃদয়রানী হবেন

কীভাবে স্বামীর হৃদয়রানী হবেন | স্বামীর প্রিয়তমা কিভাবে হবেন   - How to be the husband's sweetheart?

সাম্প্রতিক পোস্ট সমূহ

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url