প্রপোজ করার রোমান্টিক চিঠি - Romantic letter to propose

প্রপোজ করার রোমান্টিক চিঠি - Romantic letter to propose

প্রপোজ করার রোমান্টিক চিঠি - Romantic letter to propose প্রপোজ করার চিঠি,রোমান্টিক প্রেমের চিঠি,ভালোবাসার চিঠি,প্রথম প্রেমের চিঠি,প্রেমের চিঠি,ভালোবা

আচ্ছালামু আলাইকুম প্রিয় ভিজিটর - নিওটেরিক আইটির পক্ষ থেকে আপনাকে স্বাগতম । আজকে আমি প্রপোজ করার রোমান্টিক চিঠি - Romantic letter to propose নিয়ে আলোচনা করে এই আর্টিকেল সম্পন্ন করব । প্রপোজ করার রোমান্টিক চিঠি - Romantic letter to propose সম্পর্কে আরো জানতে গুগলে সার্চ করুন - প্রপোজ করার রোমান্টিক চিঠি - Romantic letter to propose লিখে অথবা NeotericIT.com এ ভিসিট করুন । আর্টিকেলের মূল বিষয় বস্তু সম্পর্কে জানতে পেইজ সূচি তালিকা দেখুন।

আপনারা যারা প্রপোজ করার রোমান্টিক চিঠি খুজতেছেন তাদের জন্য এই পোস্ট । আপনার প্রিয় মানুষ খুজে পেইয়েছেন কিংবা আপনার কাউকে ভাল লেগেছে আপনি তাকে প্রপোস করতে চান । এবং আপনি সিদ্ধান্ত নিয়েছেন যে তাকে একটা চিঠি দিয়ে প্রপোস করবেন । আপনার এখন প্রয়োজন একটা সুন্দর চিঠি লিখে তাকে প্রপোস করা । মনে রাখবেন ফাস্ট ইম্প্রেশন অনেক কাজের প্রথমে যদি আপনার প্রতি পসিটিভ ধারনা চলে আসে তাহলে আপনি সাকসেস । কারন একজন মানুষ প্রথমে যাকে দেখে ভালো ধারনা নিবে সেইটা মাথায় থেকে যাবে আজীবন । তাই আপনার জন্য এমন কিছু প্রপোজ করার রোমান্টিক চিঠি নিয়ে হাজির হলাম । 
প্রপোজ করার রোমান্টিক চিঠি - Romantic letter to propose


প্রপোজ করার রোমান্টিক চিঠি দিয়ে যদি আপনি আপনার প্রিয় মানুষকে বা পছন্দের মানুষকে প্রপোস করতে চান কিংবা প্রস্তাব দিতে চান তাহলে আপনার ভালো একটা সুন্দর করে চিঠি লিখতে হবে । তাই আজকের এই আর্টিকেলে সুন্দর কিছু প্রপোস করার চিঠি নিয়ে হাজির হয়েছি আশাকরি আপনার উপকারে আসবে । 

প্রপোজ করার রোমান্টিক চিঠি

প্রপোজ করার রোমান্টিক চিঠি ছাড়াও আপনারা যারা প্রপোজ করার চিঠি,রোমান্টিক প্রেমের চিঠি,ভালোবাসার চিঠি,প্রথম প্রেমের চিঠি,প্রেমের চিঠি,ভালোবাসার প্রথম চিঠি,প্রেমের চিঠি কিভাবে লিখতে হয়,চিঠি,চিঠি লেখার নিয়ম,প্রপোজ করার স্টাইল,প্রেমের চিঠি লেখা,প্রপোজ করার রোমান্টিক কথা,প্রপোজ করার রোমান্টিক চিঠি,প্রপোজ করার কথা,প্রপোজ করার কৌশল,প্রপোজ করার নিয়ম,প্রপোজ,ভালোবাসার আবেগি চিঠি,প্রপোজ করার ছন্দ,প্রপোজ করার নিয়ম,প্রপোজ করার উপায়,প্রপোজ করার অস্থির স্টাইল,প্রপোজ করার সময় কি বলতে হয় ইত্যাদি লিখে গুগলে সার্চ করে থাকেন তাদের জন্য আজকের এই আর্টিকেল অনেক উপকারে আসবে আপনি চাইলে শেষ পর্যন্ত চোখ রাখুন এই পেইজে । আশাকরি উপকৃত হবেন । 

প্রপোজ করার রোমান্টিক চিঠি ১


(১) আমি স্বপ্ন দেখেছিলাম সেটাতে ভরসা ছিলো। কারন আমি তোমাকে ভালোবাসি। তুমি আমার জীবন থেকে হারিয়ে গেলেও আমার ভালোবাসা ঠিকই থাকবে। জীবনে একটা স্বপ্ন থাকা প্রয়োজন আবার সেটাকে ভালোও বাসতে হয়। আমি আজও তোমার স্বপ্নটাকে ভালোবাসি যতোটা ভালো আমি তোমাকে বাসি। তোমাকে দেখলেই মনে হয় তুমি আমার অনেক আগে থেকে পরিচিত। আমার প্রত্যেকটা ভাবনার মাঝে লুকিয়ে থাকো তুমি। তোমাকে অনেক বেশি আপন মনে হয়। হয়তোবা আমি নিজেকে ভুলতে পারবো। কিন্তু তোমাকে ভুলে যেতে পারবোনা কোনদিন। তুমি যতোই দুরে যাও না কেনো আমি সবসময় তোমার পাশে থাকবো। ইচ্ছে হলেই হাত বাড়িয়ে দিয়ো, তাহলেই আমাকে কাছে পাবে। যদি না পাও তবে বুঝে নিয়ো আমি হারিয়ে গেছি অনেক দুরে। যেখান থেকে আর কেউ কোনদিন ফিরে আসেনা।

  আমাকে হারানোর পর রাতে যদি ঘুম না আসে তাহলে আকাশের দিকে তাকালেই অগনিত তারার মাঝে আমাকে দেখতে পাবে। দেখবে আমি নিরব মনে তোমার দিকে তাকিয়ে আছি। হয়তো কোনদিন দেখতে পাবে, হয়তো কোনদিন দেখতে পাবেনা। মৃত্যুর পরেও হয়তোবা তোমার অপেক্ষায় থাকবো। কারন তুমিতো ছিলে তাদের মধ্যে একজন, যাদেরকে আমি ভুলতে পারবোনা কোনদিন। তুমিতো ছিলে তাদের মধ্যে একজন, যাদেরকে কষ্ট দেওয়ার লেশমাত্র ইচ্ছা আমার ছিলোনা। তুমিতো ছিলে তাদের মধ্যে একজন, যাদের ছোট খাটো ইচ্ছে গুলো পূরণ করতে অনেক বেশি কষ্ট আর অবহেলা সহ্য করেছিলাম।"


প্রপোজ করার রোমান্টিক চিঠি ২

(২) প্রিয়তমা, আমি তোমাকে খুব ভালোবাসি। সব সময় শুধু তোমার কথা মনে পড়ে, প্রতিটা ক্ষন, প্রতিটা মুহূর্ত, তোমার ভাবনায় ডুবে থাকি আমি সারাক্ষন। তোমাকে ছাড়া আমি একটা মুহূর্ত কাটাতে পারবো না, আমার এ জীবনে। তাই তুমি আপন করে নাও, আমার এই ভালোবাসা। হে প্রিয়তমা, কিছু কষ্ট এতো বিশাল যা সহ্য করা যায় না। কিছু ব্যাথা এতো অসীম যা বুকে রাখা যায় না। কিছু মানুষ এতো আপন যে, হারিয়ে গেলে তাকে ভোলা যায় না। সেই মানুষটাই তুমি, তোমাকে আমি কখনো ভুলে থাকতে পারবো না হে প্রিয়তমা.….… সে দিনই আমার মনে প্রেম জেগে ছিলো, যেদিন তোমায় আমি প্রথম দেখেছি। তোমাকে আমি প্রথম দেখাতেই ভালোবেসে ফেলেছি। যেদিকে তাকাই সে দিকেই তোমাকে দেখতে পাই, এক মুহূর্তের জন্যও ভুলে থাকতে পারি না আমি তোমায়। তুমি হয়তো ভাববে আমি পাগল। হা আমি পাগল, শুধু তোমার প্রমের পাগল আমি। তোমার আসায় পথ চেয়ে থাকবো আমি বসে, আমার এ জীবন করবো আলো তোমায় ভালোবেসে। ফেলে দিওনা আমার এই চিঠি, সাদা কাগজ ভেবে। তোমার বুকের মধ্যে ঠাই দিও, আপন মানুষ ভেবে। হে প্রিয়তমা.….. ইতি তোমার অপেক্ষায় আমি


প্রপোজ করার রোমান্টিক চিঠি ৩

(৩) আমার ভালোবাসার পক্ষ থেকে তোমাকে জানাই, একরাশ রজনীগন্ধার শুভেচ্ছা। আশা করি তুমি অনেক ভালো আছো । জীবনে এই প্রথমবার আমার মনের কথা গুলো, লিখে পাঠাচ্ছি তোমার কাছে। কিভাবে শুরু করবো বুঝতেই পারছি না। তোমাকে যেদিন প্রথম দেখেছি, সেদিন থেকেই আমি তোমাকে ভালোবেসে ফেলেছি। জানি না কিভাবে তোমাকে এতোটা ভালোবেসেছি। কোন দিন ভাবতেও পারিনি, কাউকে এতোটা ভালোবেসে ফেলবো। আর সেই মানুষটা যে তুমিই হবে, সেটা কখনো কল্পনাও করতে পারিনি। সব সময় তোমার সেই মায়াবী মুখটা আমার সামনে ভেসে ওঠে। আমার হৃদয়ে যতোটুকু ভালোবাসা আছে, তার সবটুকু দিয়েই তোমাকে আগলে রাখতে চাই । আমি কথা দিচ্ছি, আমার ভালোবাসা হবে পবিত্র এবং নির্মল। যেখানে কোন নষ্টামীর সামান্য ছিটে ফোঁটাও থাকবে না। ভালোবেসে আমার ওপরে, বিশ্বাস রাখতে পারো। তোমাকে সুখে রাখার জন্য, আমি আমার সাধ্যমতো চেষ্টা করবো। তোমাকে অনেক কথা বলার আছে। তার মধ্যে সবচেয়ে বড় কথা হলো, আমি তোমাকে অনেক বেশি ভালোবেসে ফেলেছি । অনেক আশা নিয়ে, মনের কথা গুলো লিখেছি তোমার কাছে।  তুমি আমাকে নিরাশ করিও না। আমি তোমার হ্যাঁ বোধক উত্তরের, অপেক্ষায় রইলাম... ইতি তোমার ভালোবাসার বিশাল জগতে নগন্য এক পথিক।

প্রপোজ করার রোমান্টিক চিঠি ৪

(৪) প্রিয়তমা রুপা, কেমন আছ তুমি...?আশা করি ভাল আছ। রুপা আই লাভ ইউ,আমি তোমাকে অনেক ভালবাসি...। জান..,রুপা জীবনে অনেক মেয়েকে দেখেছি, কিন্তু তোমার মত কাউকে দেখেনি,তাই মনও দেইনি ভালও বাসিনি...। জানিনা তোমার মধ্যে কি আছে তবে এইটুকু জানি আমি নিজেকে হারিয়ে ফেলেছি তোমার মাঝে...!! 
কখনো ভাবি নি তোমার হবো তবে প্রতিটি মুহূর্তে ভাবি সারাটি জীবন তোমার হয়ে রবো...তোমাকে আমি আমার জীবনের থেকেও বেশি ভালবাসে ফেলেছি... এখন ভালবাসলে শুধু তোমাকে ভালবাসব এখন বাঁচলে শুধু তোমার হাত ধরে বাঁচতে চাই...| রুপা সত্যি বলছি আমি তোমাকে অনেক ভালবাসি...| রুপা তোমাকে ছাড়া এখন আমি থাকতে পারব না| শত চেস্টা করলেও পারবনা তোমাকে ছাড়া থাকতে এখন... কারন আমার পুরটা জীবন জুরে শুধু তুমি মিশে আছ..
আমার প্রতিটা দিন শুরু হয় তোমাকে ভেবে, আর প্রতিদিন সেই রাতটি শেষ হয় তোমায় নিয়ে... আমি যখন ঘুমিয়ে থাকি স্বপ্নে শুধু তোমাকে দেখি| আমি যখন জেগে থাকি কল্পনাতে শুধু তুমি থাক সারাক্ষণ। এ জন্য আমি তোমাকে এত বালবাসি।আর ভালবেসে যাব। তোমার উত্তরের উপেক্ষায় থাকলাম। ভাল থেকে...।
ইতি তোমার প্রেমে


প্রপোজ করার রোমান্টিক চিঠি ৫

(৫)প্রিয়,
পর সমাচার এই যে, তুমি কেমন আছ ? নিশ্চয় ভাল ! কিন্তু আমি ভাল নেই কথাটা আবার সম্পূর্ণ সত্যও না কেননা ভাল আছি তুমি ভাল আছ বলেই । কত প্রচেষ্টা, কত নিবেদন, কত অনুরধ, কিছুতেই তোমার মন গলানো গেল না । তুমি কথা বললে না । কেন বললে না সেটা আমার জানার কথা নয় সেটা তুমি ভালভাবেই জান । হয়তবা তোমার সমস্যা ছিল । আমি ব্যাপারটাকে পজিটিভ ভাবে নিয়েছি । বিশ্বাস কর আমার প্রতিটি মহুরতে স্বাভাবিকতার লক্ষণ নেই । আগের মত কোন কিছুতে মন থাকে না । এটা তারাই বুঝতে পারছে যারা আমার কাছে থাকে । তোমাকে তো তা বোঝানো গেল না কারন তুমি বুঝতে চেষ্টা করনি হয়তো করেছো তা আমার জানা নেই । আমি সত্যি অনেক কষ্টে আছি কেননা আমি তোমাকে আবেগ দিয়ে নয় মন দিয়ে, হৃদয়ের মণিকোঠা থেকে ভালবাসি । জীবনের শেষ মহুরত পরযন্ত এভাবে ভালবাসতে চাই । তুমি বলেছ কেন আমি তোমাকে পছন্দ করি ? তুমি কি বলতে পারবে কেন কোন প্রেমিক তার প্রেমিকাকে পছন্দ করে ! এর ব্যাখ্যা কেউ পারেনি তুমিও পারবে না । যদি পারো আমাকে বলিও শিখে নিব । হয়তো তুমি বিশ্বাস করবে না যে এটাই আমার জীবনের লেখা প্রথম প্রেমপত্র আর কোন মেয়েকে দেয়া এটাই প্রথম অফার । কেননা আমার ইচ্ছে ছিল জীবনে একজনকেই প্রপোজ করবো আর তাকে পেতে সব চেষ্টাই করে যাব । বাস্তবে তা করার চেষ্টা করছি তুমি কি পারবে আমাকে একটু হেল্প করতে ? আমি যে তোমার প্রতি উইক, এটা বলার অপেক্ষা রাখে না । হয়তবা তুমিও কারন তোমার তোমার কড়া কথাগুলো হয়তো তারই নিদর্শন । কেননা কারো মনে ভালবাসা বা অমৃত না থাকলে এভাবে গরল উগলে দিত না । আমি জানি সেদিন তুমি যা বলেছ সেগুলো তোমার মনের কথা না এটা শুধু তোমার মুখের কথা । আর আমি জানি অন্তর থেকে কেউ এমন কথা বলতে পারেনা । একদিন না একদিন তোমার জমাকৃত কথাগুলো মুখ দিয়ে বেরোবে । দয়া করে আমি মারা যাওয়ার আগে বলিও বললে হয়তো তোমার কথার যতাযথ মূল্য দিতে পারব । আমি তোমার মতের বিরুদ্ধে যাব না বা এমন কিছু করবো না এটা নিশ্চিতভাবে বলতে পারি । আমার দিকটা আমি খেয়াল রাখব বাকিটুকু তোমার হাতে । আমি কষ্টের threshold level এ পোঁছে গেছি । আর কষ্ট দিও না তাহলে পাথর হয়ে যাব । তখন আর কিছুই লাভ হবে না । আমি তোমার জন্য কি করতে পারি তা সময়েই বলে দিবে । সে সুযোগ টা তো দিবে ? আর কথা নয় । দোয়া করি তুমি যেন ভাল থাক কারন তোমার ভাল থাকা না থাকায় আমার ভাল থাকা না থাকা লুকায়িত । দোয়া করবে যেন স্বাভাবিক ভাবে চলতে পারি তোমাকে স্মরণ করে ।


প্রপোজ করার রোমান্টিক চিঠি ৬

(৬)ওহে প্রিয়া,
তোমার কাছে কিছু নেই চাওয়ার মত আমার সাহস জোটে না।
তাইতো আমি দিলাম তোমাকে আমার হৃদয়টাকে।
আমার এই হৃদয়ের সমস্ত সম্পত্তির দায়ভার নিয়ে নাও তুমি।
মনের অনল তোমার জন্য  জ্বলছে দেখো।
আর কতকাল জ্বললে বুঝবে, তোমায় ভালোবাসি। ( ইতি তোমার অপ্রিয় )

 

প্রপোজ করার রোমান্টিক চিঠি ৭

(৭)ওগো প্রিয়তমা,
যতোই ঠেলো আমায় তুমি দুরে
চলে আসবো ঠিকই ঘুরে।
যদি পাঠাও মহাকাশ কিংবা নক্ষত্রে
পাবে আমায় তোমারি পিছনে। ( ইতি তোমার অপ্রিয় )


প্রপোজ করার রোমান্টিক চিঠি ৮

(৮)প্রিয়তমা,

চিঠি শুরুতেই তোমাকে জানাই আমার মনের গভীর থেকে আন্তরিক ভালবাসা। তোমাকে যেদিন প্রথম দেখি সেদিনই তোমার প্রেমে পড়ে যাই। বলতে গেলে প্রথম দেখায় ভালোবাসা। তোমার ওই টানা টানা মায়াবী দুটি চোখ। তোমার মুখের এই মিষ্টি হাসি আমাকে পাগল করে দেয়। তোমাকে দেখলেই মনে একটা আলাদা ফিলিংস জাগে সেটা তোমাকে বলে বুঝাতে পারব না। ভালোবাসা কাকে বলে আমি জানিনা।তবে তোমাকে দেখার পর এটুকু বুঝতে পারছি যে তোমাকে ছাড়া আমি আর বাঁচবো না। তুমি আমার জীবনের প্রথম ভালোবাসা। আমার এই ভালবাসার কোনো কমতি নেই। সারাটা জীবন তোমার সাথে সুখে-দুঃখে পাশে থাকতে চাই। তোমার জন্য আমার ভালোবাসায় কোনো কমতি নেই। হয়তো আমি কোনদিন তোমাকে বলে বুঝাতে পারবো না যে আমি তোমাকে কতটা ভালোবাসি। কিন্তু তোমার জায়গা কেউ দখল করতে পারবে না। তুমি শুধু আমার।সারা জীবন আমি তোমাকেই ভালোবেসে যাবো। যদি কোনদিন আমার কথা তোমার মনে পড়ে।তাহলে তোমার মনের ভাষায় একটি ভালোবাসার পত্র লিখ। আর বেশি লিখবো না।

ইতি

তোমার প্রিয়।

আপনার যদি প্রপোজ করার ফেইসবুক স্ট্যাটাস প্রয়োজন হয় তাহলে এই আর্টিকেল দেখতে পারেন । 

সাপ্রতিক পোস্ট 

আপনি আসলেই নিওটেরিক আইটির একজন মূল্যবান পাঠক । প্রপোজ করার রোমান্টিক চিঠি - Romantic letter to propose এর আর্টিকেলটি সম্পন্ন পড়ার জন্য আপনাকে অসংখ ধন্যবাদ । এই আর্টিকেলটি পড়ে আপনার কেমন লেগেছে তা অবস্যয় আমাদের কমেন্ট করে জানাবেন । আরো পড়ুনঃ -

প্রপোজ করার রোমান্টিক চিঠি - Romantic letter to propose , প্রপোজ করার রোমান্টিক চিঠি - Romantic letter to propose , প্রপোজ করার রোমান্টিক চিঠি - Romantic letter to propose , প্রপোজ করার রোমান্টিক চিঠি - Romantic letter to propose , প্রপোজ করার রোমান্টিক চিঠি - Romantic letter to propose , প্রপোজ করার রোমান্টিক চিঠি - Romantic letter to propose , প্রপোজ করার রোমান্টিক চিঠি - Romantic letter to propose , প্রপোজ করার রোমান্টিক চিঠি - Romantic letter to propose , প্রপোজ করার রোমান্টিক চিঠি - Romantic letter to propose , প্রপোজ করার রোমান্টিক চিঠি - Romantic letter to propose
পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
কোন মন্তব্য নেই
এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না ।

comment url