মেয়েদের রাগ ভাঙ্গানোর উপায় | গার্লফ্রেন্ডের রাগ ভাঙ্গানোর উপায়

মেয়েদের রাগ ভাঙ্গানোর উপায় - break the anger of girls - NeotericIT.com মেয়েদের রাগ ভাঙ্গানোর উপায়,রাগ ভাঙানোর উপায়,গার্লফ্রেন্ডের রাগ ভাঙ্গানোর

আচ্ছালামু আলাইকুম প্রিয় ভিজিটর - নিওটেরিক আইটির পক্ষ থেকে আপনাকে স্বাগতম । আপনি নিশ্চয় মেয়েদের রাগ ভাঙ্গানোর উপায় | গার্লফ্রেন্ডের রাগ ভাঙ্গানোর উপায় সম্পর্কে জানার জন্য নিওটেরিক আইটিতে এসেছেন । আজকে আমি মেয়েদের রাগ ভাঙ্গানোর উপায় | গার্লফ্রেন্ডের রাগ ভাঙ্গানোর উপায় নিয়ে আলোচনা করে এই আর্টিকেল সম্পন্ন করব । মেয়েদের রাগ ভাঙ্গানোর উপায় | গার্লফ্রেন্ডের রাগ ভাঙ্গানোর উপায় সম্পর্কে আরো জানতে গুগলে সার্চ করুন - মেয়েদের রাগ ভাঙ্গানোর উপায় | গার্লফ্রেন্ডের রাগ ভাঙ্গানোর উপায় লিখে অথবা NeotericIT.com এ ভিসিট করুন । নিওটেরিক আইটির নতুন পোস্ট ইমেইলের মাধ্যমে পেতে আপনার ইমেইল দিয়ে সাবস্ক্রাইব করুন । আর্টিকেলের মূল বিষয় বস্তু সম্পর্কে জানতে পেইজ সূচি তালিকা দেখুন।

আপনার সাথে নিশ্চয় আপনার প্রিয় মানুষটা রেগে আছে তার জন্য আপনি গুগলে সার্চ  করে আমাদের সাইটে এসেছেন । মেয়েদের রাগ ভাঙ্গানোর উপায় কি ? কিভাবে মেয়েদের রাগ ভাঙ্গানো যায় ? এই সমর্কে যদি আপনি জানতে চান তাহলে এই আর্টিকেল আপনার জন্য । এই আর্টিকেলে আমি দেখাবো কিভাবে আপনার প্রেমিকার রাগ  ভাঙ্গানো যায় । তাহলে চলুন দেখে আসি মেয়েদের রাগ ভাঙ্গানোর উপায় ।/ 

মেয়েদের রাগ ভাঙ্গানোর উপায় - break the anger of girls - NeotericIT.com

মেয়েদের রাগ ভাঙ্গানোর উপায় - break the anger of girls - NeotericIT.com
মেয়েদের রাগ ভাঙ্গানোর উপায় ছাড়াও মেয়েদের রাগ ভাঙ্গানোর উপায়,রাগ ভাঙানোর উপায়,গার্লফ্রেন্ডের রাগ ভাঙ্গানোর উপায়,প্রেমিকার রাগ ভাঙ্গানোর উপায়,প্রেমিকার রাগ ভাঙানোর উপায়,প্রেমিকার রাগ ভাঙ্গানোর এসএমএস,প্রেমিকার রাগ ভাঙ্গানোর স্ট্যাটাস,প্রিয়জনের রাগ ভাঙানোর সেরা কিছু উপায়,রাগ ভাঙানোর মিষ্টি কিছু উপায়,বউয়ের রাগ ভাঙ্গানোর উপায়,রাগ কমানোর উপায়,ছেলেদের রাগ ভাঙ্গানোর উপায়,ছেলেদের রাগ ভাঙ্গানোর উপায় কি,রাগ ভাঙ্গানোর উপায়,মেয়েদের রাগ ভাঙ্গানোর কবিতা,ছেলেদের রাগ ভাঙ্গানোর সেরা পাঁচটি উপায় ইত্যাদি লিখে মানুষ প্রতিদিন সার্চ করে থাকে । 

মেয়েদের রাগ ভাঙ্গানোর উপায়

যেভাবে সহজে মেয়েদের রাগ ভাঙানো যাবে : অনেক সময় দোষ না করলেও ‘সরি’ নিজেই বলুন৷ সরি বললেই যে আপনি ছোট হয়ে গেলেন তা কিন্তু নয়৷ দুপক্ষেপই যদি দোষ থাকে তবে কখনই একা ঝগড়া করা যাবে না৷ নিজে দোষ করলে তা স্বীকার করুন৷ যদি আপনি ছোটখাট কোন ভুলও করে থাকেন তাহলেও ক্ষমা চেয়ে নিন৷ এমনটা করলে আপনার মনের মানুষের রাগ বেশি ক্ষণ স্থায়ী থাকবে না৷ অল্প সময়ের মধ্যেই যদি মনের মানুষের রাগ ভাঙাতে চান তবে শক্ত করে জরিয়ে ধরুন তাকে৷ এমনটা করলে মনের মানুষের রাগ নিমেষেই গলে জল হয়ে যাবে৷ শক্ত আলিঙ্গন সাধারনত ভালবাসার পরিমাণ প্রকাশ করে৷ আর মনের মানুষের আভিমানী মুহুর্তে আলিঙ্গন তাকে আপনার আরও কাছে আনতে বাধ্য করবে৷ মনের মানুষ রাগ করে থাকলে তাকে তার পছন্দের কোন জিনিষ উপহার দিতে পারেনে। একটু মানিব্যাগ খালি হতে পারে। তবে উপহার যে দামি কিছু হতে হবে তার কোন মানে নেই৷এই শাহবাগের মোড় থেকে তার প্রিয় ফুল বা চকোলেট উপহার দিতে পারেন৷ হয়ত প্রথমে তিনি একটু মুখ গোমরা করে থাকবেন কিন্তু রাগ গলতে বেশি সময় লাগবে না৷ একটা গান মনে পড়ে গেল, ‘সখী যাতনা কাহারে কয়’ ভূল হোক শুদ্ধ হোক একটা গেয়ে দিলেন৷ তেমনই ভালবাসার মানুষের রাগ ভালানোর সবচেয়ে ভাল উপায় হল একটা কার্ডে সরি লিখে তাকে পাঠানো৷ আবার একটা কার্ডে ম্যাজিক্যাল তিনটি শব্দ লিখেও তাকে দিতে পারেন৷ এছাড়াও তার পছন্দের একটি কেক কিনে তার উপর সরি লিখেও তাকে দিতে পারেন৷নয়ত ফেবুকে একটা পোস্ট দিতে পারেন ।আরেক পদ্ধতি: অপলক দৃষ্টিতে তার দিকে তাকিয়ে থাকুন, কিছুক্ষনের মধ্যে ফলাফল পেয়ে যাবেন

রাগ ভাঙ্গানোর ৪টি উপায় 

চলুন দেখে আসি রাগ ভাঙ্গানোর ৪টি উপায়  । মেয়েদের রাগ ভাঙ্গানোর উপায় - break the anger of girls - NeotericIT.com

আপনিই আগে ‘সরি’ বলুন

অনেক সময় দোষ না করলেও ‘সরি’ নিজেই বলুন। সরি বললেই যে আপনি ছোট হয়ে গেলেন তা কিন্তু নয়। দু’পক্ষেরই যদি দোষ থাকে তবে কখনই একা ঝগড়া করা যাবে না। নিজে দোষ করলে তা স্বীকার করুন। যদি আপনি ছোটখাট কোনো ভুলও করে থাকেন তাহলেও ক্ষমা চেয়ে নিন। এমনটা করলে আপনার মনের মানুষের রাগ বেশিক্ষণ আর থাকবে না।

কার্ড ও কেক উপহার দিন

ভালোবাসার মানুষের রাগ ভালানোর সবচেয়ে ভালো উপায় হল একটা কার্ডে সরি লিখে তাকে পাঠানো। আবার একটা কার্ডে ম্যাজিক্যাল তিনটি শব্দ লিখেও তাকে দিতে পারেন। এছাড়াও তার পছন্দের একটি কেক কিনে তার উপর সরি লিখেও তাকে দিতে পারেন।

হাগ’ করুণ

অল্প সময়ের মধ্যেই যদি মনের মানুষের রাগ ভাঙাতে চান তবে শক্ত করে জরিয়ে ধরুন তাকে। এমনটা করলে মনের মানুষের রাগ নিমেষেই গলে জল হয়ে যাবে। শক্ত আলিঙ্গন সাধারণত ভালোবাসার পরিমাণ প্রকাশ করে। আর মনের মানুষের আভিমানী মুহূর্তে আলিঙ্গন তাকে আপনার আরো কাছে আনতে বাধ্য করবে।

পছন্দের কোনো জিনিষ উপহার দিন

মনের মানুষ রাগ করে থাকলে তাকে তার পছন্দের কোনো জিনিষ উপহার দিতে পারেন। তবে উপহার যে দামি কিছু হতে হবে তার কোনো মানে নেই৷ তার প্রিয় ফুল বা চকোলেট উপহার দিতে পারেন। হয়ত প্রথমে তিনি একটু মুখ গোমরা করে থাকবেন কিন্তু রাগ গলতে বেশি সময় লাগবে না। -সূত্র: দ্যা ডেটারিপোর্ট।

মেয়েদের রাগ ভাঙ্গানোর পিক

মেয়েদের রাগ ভাঙ্গানোর পিক দিয়েও আপনি আপনার প্রেমিকার রাগ ভাংগাতে পারেন । চলুন দেখে আসি কিছু মেয়েদের রাগ ভাঙ্গানোর পিক । রাগ ভাঙানোর পিক - মেয়েদের রাগ ভাঙ্গানোর উপায় - break the anger of girls - NeotericIT.com
রাগ ভাঙানোর পিক - মেয়েদের রাগ ভাঙ্গানোর উপায় - break the anger of girls - NeotericIT.com

রাগ ভাঙানোর পিক - মেয়েদের রাগ ভাঙ্গানোর উপায় - break the anger of girls - NeotericIT.com

রাগ ভাঙানোর পিক - মেয়েদের রাগ ভাঙ্গানোর উপায় - break the anger of girls - NeotericIT.com

রাগ ভাঙানোর পিক - মেয়েদের রাগ ভাঙ্গানোর উপায় - break the anger of girls - NeotericIT.com



গার্লফ্রেন্ডের রাগ ভাঙ্গানোর উপায়

গার্লফ্রেন্ডের রাগ ভাঙ্গানোর উপায় জানতে চোখ রাখুন এই পেইজে । প্রেমিকা রাগ করে আছে? কথাই বলছে না? কোন ভাবেই রাগ ভাঙাতে পারছেন না? আর নয় হতাশা, প্রেমিকার রাগ ভাগানোর কয়েকটি অব্যর্থ উপায় জেনে নিন আর আজই প্রয়োগ করে সুখী জীবন শুরু করুন।

আপনার জন্য ১০টি অব্যর্থ উপায়

১) প্রেমিকা রাগ করে ফুলে আছেন এদিকে আপনি কথা বলার কোন সুযোগই পাচ্ছেন না। কিছুতেই কিছু হচ্ছে না। আপনার সব দুশ্চিন্তা দূর করতে নিয়ে এসেছি যাদুকরী এক মন্ত্র। আজই গুগল থেকে সাজেক ভ্যালির কিছু ছবি ডাউনলোড করে প্রেমিকাকে পাঠিয়ে দিন আর বলুন 'One day in sha allah', এরপর কিছুক্ষণ নিজে চুপ করে দেখুন যাদুকরী পরিবর্তন।

২) আপনার প্রেমিকা যদি ভ্রমণ পছন্দ না করে তাহলেও চিন্তা নেই, ফেসবুকে ফুড গ্রুপের পোষ্টগুলোতে মেনশন করে লিখুন "বাবু কোনটা খাবা বলো" দেখবেন আপনার বাবু হাবুডুবু খেয়ে রিপ্লাই করে ফেলেছে।

৩) খাওয়া ঘুরাতেও কোন কাজ না হলেও আশাহত হবেন না। উপায় এখনো আছে। অনলাইনে লাইভগুলোয় প্রেমিকাকে মেনশন শুরু করুন। জিজ্ঞেস করুন শাড়ি, থ্রিপিস নাকি কসমেটিকস। আপনার বাবু দাম জিজ্ঞেস করলেই বলবেন, 'বাবু ইনবক্স'।

৪) এবার প্রেমিকা প্রচুর রেগেমেগে আপনাকে ফেসবুক থেকেও ব্লক করে দিয়েছে। কোনো উপায় নাই এসব দেখানোর। সুন্দর করে হোয়াটস অ্যাপে গিয়ে যেই বিষয়ে ঝগড়া হয়েছে তার কাউন্টার কিছু ছবি ডাউনলোড করে স্টোরিতে দিয়ে দিন আর দেখে নিন জাদু!

৫) ধরেন এসবেও কাজ হলো না। ভুলেও সরি বলতে যাবেন না। সরি বলতে যাওয়া মানে হিরোশিমার বোমা আপনার উপরে বিস্ফোরণ হবে। তাই সেসবে না গিয়ে চলে যান পাশের প্রিন্টারের দোকানে। প্রেমিকার একটা ছবি প্রিন্ট দিয়ে মানিব্যাগে ঢুকিয়ে ছবি তুলে পাঠান। আর বলেন তোমার ছবি মানিব্যাগে থাকে অথচ তুমি নাই। প্রেমিকা গলতে বাধ্য।

৬) ফেসবুক হোয়াটস অ্যাপ সবখানে ব্লক! আর কোন উপায় নেই! তখন প্রেমিকাকে কল করে বলবেন, জানো ক্লাস নাইন টেনের জন্য নতুন বই আসতেছে। নাম "ভালো থাকা" চলো আমরা ওই বইটা পড়ি আর ভালো থাকি।

৭) আরও উপায় আছে- প্রেমিকার জন্মদিন, প্রথম দেখার দিন, রিলেশনে কবে শুরু হয়েছিলো, আজ রিলেশনের কততম দিন, কততম ঘণ্টা চলছে তা এইজ ক্যালকুলেটরের মাধ্যমে বের করে প্রেমিকাকে পাঠিয়ে বুঝিয়ে দিন সম্পর্কের প্রতি আপনি কতটা দায়িত্বশীল।

৮) এত কিছুতে কাজ না হলে আপনার খালি গলায় একটা গান শুনিয়ে দিন। আপনার গানে মুগ্ধ না হলেও আপনার গলায় গান কতটা বাজে শোনায়, এটা ভেবেই আপনার প্রেমিকা হেসে অস্থির হয়ে যাবে।

৯) তারপরেও কোনো কাজ না হলে তাকে জানিয়ে দিন আপনি অনশনে বসেছেন। ‘তুমি ফিরে না আসলে আমি গোসল করবোনা’- এমন স্লোগানে মুখরিত করে রাখুন জনপদ। কেউ না জানুক আপনি তো জানেন, প্রেমিকা ফিরে আসুক বা না আসুক আপনি এই শীতে এমনিও গোসল করেন না।

১০) শেষে আপনাদের একটা অব্যর্থ উপায় বলে দিই। প্রেমিকাকে অপরিচিত নাম্বার থেকে একটি ম্যাসেজ পাঠান। এরকম লিখে 'এই ম্যাসেজটি এড়িয়ে যাবেন না। খুবই গুরুত্বপূর্ণ ম্যাসেজ। যে মেয়ে তার প্রেমিকের ওপর রাগ করে থাকে সে আগামী দশ বছরে কোনো সুখবর পাবে না। আর যে প্রেমিকের সাথে রাগ ভেঙে কথা বলে সে দশ মিনিটের ভেতর সুখবর পাবে। ম্যাসেজটি এড়িয়ে যাবেন না। এর আগে এক মেয়ে এড়িয়ে গিয়েছিলো। পরদিনই তার সব মেকাপ কিট চুরি হয়ে গিয়েছিল। ম্যাসেজটি ফরোয়ার্ড করে অন্যকে জানিয়ে দিন।এবার হবেই হবে!

সবশেষে বলবো, এত চেষ্টার পরেও প্রেমিকার রাগ ভাঙাতে না পারলে প্রেমিকা বদলে ফেলুন। ডেটিং গ্রুপে নিজের ইন্ট্রো পোষ্ট দিয়ে নতুন প্রেমিকা বানিয়ে নিন। কারণ, আপনাদেরকে যে পরামর্শদাতা এত পরামর্শ দিয়েছেন তিনি নিজেই কখনো প্রেমিকাদের রাগ ভাঙাতে পারেননি।

প্রেমিকার রাগ ভাঙ্গানোর উপায়

প্রেমিকার রাগ ভাঙ্গানোর উপায় জানুন । আপনি কি প্রেমিকার রাগ ভাঙ্গানোর উপায় জানতে চান । তাহলে আরো নতুন কিছু টিপস জেনে নিন এই পোস্ট থেকে । প্রেমিকার রাগ ভাঙানোর উপায়,রাগ ভাঙানোর উপায়,গার্লফ্রেন্ডের রাগ ভাঙ্গানোর উপায়,প্রেমিকার রাগ ভাঙ্গানোর উপায়,প্রেমিকার রাগ ভাঙ্গানোর এসএমএস,রাগ ভাঙ্গানোর উপায়,প্রেমিকার রাগ ভাঙ্গানোর স্ট্যাটাস,মেয়েদের রাগ ভাঙ্গানোর উপায়,প্রেমিকার রাগ ভাঙ্গানোর উপায়,প্রেমিকার রাগ কমানোর উপায়,প্রিয়জনের রাগ ভাঙানোর সেরা কিছু উপায়,প্রেমিকের রাগ ভাঙানোর উপায়,প্রেমিকার রাগ ভাঙ্গানোর নাটক,প্রেমিকার রাগ ভাঙ্গানোর কৌশল,প্রেমিকার রাগ ভাঙ্গানোর কবিতা

প্রেমিকার রাগ ভাঙ্গানোর স্ট্যাটাস

প্রেমিকার রাগ ভাঙ্গানোর স্ট্যাটাস - মেয়েদের রাগ ভাঙ্গানোর উপায় - break the anger of girls - NeotericIT.com

রাগ তোমার নয় শুধু - আমারো আছে!! তুমি দেখাতে পারো- আর আমি সইতে !!

পাগলি আমার রাগ করেনা,,,,,, একটু কাছে এসো। তোমার জন্য কান ধরেছি।। একটু ভালোবাসো। আই লাভ ইউ।।

তুমি রাগ,,,, তুমিই রঙ,,,, শিরার কোনে শিহরন । ছুঁয়ে দিলে তোমার ঐ ঠোঁটে,,,,,,স্পন্দন খোঁজে বিদ্ধ আমার এই মন ।

কেউ রাগ করলে সেই রাগ ভাঙ্গানোর উপায় বের করার জন্য সারা রাত জেগে থাকার নামই ভালবাসা ।

কখনও কখনও তুমি অভিমান না করলে,,,,,,, আমি সেই ভালো লাগা থেকে,,,,, বঞ্চিত হয়ে যাই ,,,,,,,।

রাগ,,,,,,,,,,, তার ওপরেই করা যায়,, যাকে অনেক ভালোবাসা যায় ।

যখন তুমি তোমার রাগ নিয়ন্ত্রন করতে পারবে,,,, বুঝে নিও জীবনটাও কন্ট্রোল করতে শিখে গেছো ।

তুমি রাগ করলে আমি মানবো,,,,,, তুমি কষ্ট পেলে আমি মুছে দেব,,,,, তুমি থাকতে চাইলে আগলে নেব।

তোমার অভিমানের জন্য হয়তো তোমাকে কেউ শাস্তি দেবে না,,,,, কিন্তু তোমার অভিমানই তোমাকে অনেক শাস্তি দেবে।

তুমি যেতে চাইলে উড়িয়ে দেব। সব করতে পারি তবে জোর খাটাতে না ।--------- এটাই আমি ।

তুমি রাগ করলে,,,,,,,,, আমার ভুবন কালো । তুমি হাসলে দেখি,,,,,,, অমাবস্যায় আলো । আলো আঁধারের হাজার সুতো,,,,, মায়ায় ঢাকে জীবন ক্ষত। এমনি করেই আগলে রাখা,,,, বড্ড লাগে ভালো ।

রাগ আসেনা মোর,.,,,,, এটাতো কেবল ভিতরেই তোলে ঝড়,,,,, প্রত্যাশারাও আজ অবসরে,,,,,, তাই বারা বারি ছাড়াই ঘোরেফেরে ।।

আমার তুমি ভীষণ দামী,,,,,,,,,,,, অভিমান করলে অভিমান ভাঙ্গাতে জানি,,,,,,, শাসন করলে তা মানতে রাজি ,,,, বকলে পরে কাঁদতে পারি,,,,,,,,,,, ঝগড়া করলে আদরের আবদার রাখি ।

রাগারাগি ছাড়া,,,,,,, ভালোবাসা শোভা পায় না!!! রাগের মাঝেই না বলা, ভালোবাসা খুজে পাওয়া যায় ।

Oii পাগলি,,,,,,,, আমি ভুল করলে আমার সাথে ইচ্ছেমতো ঝগড়া করে নিও!!! কখনো, রাগ করে আমার সাথে কথাটা বন্ধ করিওনা প্লিজ ।

যার সাথে আপনি রাগ করে বেশিক্ষন থাকতে পারবেন না...... দেখবেন,, তার সাথেই বেশি রাগারাগি হয় ।

যে ধৈর্য  ধরতে যানে,,,,,, তার কাছে একদিন সব কিছুই ফিরে আসে.,,, হারানো সময়, সম্মান, বিশ্বাস, আর ভালোবাসা ।

যদি তোর উপর কখনও অনেক বেশি রাগ হই ,,,, আর আমার রাগ ভাঙ্গানোর জন্য তোর একটা sms ই যথেষ্ট ।

মেয়েরা কথায় কথায় রাগ করে । তাই বলে তারা সবার  উপর রাগ করে না!!! তারা শুধু তার উপরই রাগ করে, যাকে সে সবচেয়ে বেশি ভালোবাসে ।

আমি রাগ করি না! কারন আমি জানি আমার রাগের মূল্য কারো কাছে নেই !

অনেক ভালবাসি তোমায়,,,,, মন চাই আর ও ভালবাসি।। আর বার বার বলি আর ও বেশি ভালবাসতে চাই তেমাকেই।।

রাগ করে থেকো না  গো,,,,,, তুমি রাগ করে থাকলে আমার কিছুই ভালো লাগে না ।

যতই রাগ, অভিমান করোনা কেনো , হাজার অভিমানের পরও আমায় sms দিতে বাধ্য, যদি সত্যি ভালোবেসে থাকো  ।

প্রচন্ড রাগ,,,,, মেসেজ না করার শপথ তার পরও বার বার ইনবক্স চেক করা এই ভেবে এই বুঝি তার মেসেজ এলো এটাই ভালোবাসা ।

জানিস,,,,,, রাগের মাথায় যখন তোকে কথা শোনাই তুই ভাবিস, খুব সহজেই বলে , তোর থেকে বেশী কষ্ট হয় আমার হয় ।

অভিমান সবার উপর করা যায় না! অভিমান করতে অধিকার লাগে,,,,, যাকে বেশি আপন ভাবা হয় যার উপর বেশি অধিকার কেবল তার উপরই অভিমান করা যায় ।

যার রাগ বেশি,,,, সে নিরবে অনেক ভালবাসতে জানে। যে নিরবে ভালবাসতে জানে,,,,, তার ভালবাসার গভীরতা বেশি। আর যার ভালবাসার গভীরতা বেশি তার কষ্ট অনেক বেশি। 

প্রেমিক: রাগ করে কি লাভ বলো? একদিন তো মরেই যাব । প্রেমাকি: একদিন যখন মরতেই হবে, তবে দেরি কনে এখনই মর ।

মনের রাগ পুষে রাখলে সম্পর্ক নষ্ট হয় । অভিমানে দুরত্বের সৃষ্টি হয়। কিন্তু সব ভুলে ক্ষমা করে দিলে প্রত্যেকটি সম্পর্কই  স্থায়ী হয় !

রাগ কমানোর উপায়

হঠাৎ করে রাগের মাথায় কোনো কথা বা কাজ করে বসবেন না, সময় নিন, প্রয়োজন হলে সেই মানুষটার সঙ্গে কিছুক্ষণ কথা বন্ধ রাখুন অথবা রাগের কারণটি থেকে নিজের মনকে অন্যদিকে সরিয়ে নিন। আপনি যখন শান্ত হয়ে যাবেন, আপনার রাগের কারণগুলো তার সামনে তুলে ধরুন, ততক্ষণে অপরজনের মাথাও ঠান্ডা হয়ে যাবে, সে ভালোভাবে আপনার কথা বুঝতে পারবে।




সাম্প্রতিক পোস্ট সমূহ

বিঃদ্রঃ - এই পোস্টের কিছু ছবি গুগল ফেইসবুক ও বিভিন্ন সাইট থেকে সংগ্রহ করা হয়েছে । কারো কোনো আপত্তি থাকলে কমেন্ট করুন - ছবি রিমুভ করে দেয়া হবে।

আপনি আসলেই নিওটেরিক আইটির একজন মূল্যবান পাঠক । মেয়েদের রাগ ভাঙ্গানোর উপায় | গার্লফ্রেন্ডের রাগ ভাঙ্গানোর উপায় এর আর্টিকেলটি সম্পন্ন পড়ার জন্য আপনাকে অসংখ ধন্যবাদ । এই আর্টিকেলটি পড়ে আপনার কেমন লেগেছে তা অবস্যয় আমাদের কমেন্ট করে জানাবেন । আরো পড়ুনঃ -

মেয়েদের রাগ ভাঙ্গানোর উপায় | গার্লফ্রেন্ডের রাগ ভাঙ্গানোর উপায়, মেয়েদের রাগ ভাঙ্গানোর উপায় | গার্লফ্রেন্ডের রাগ ভাঙ্গানোর উপায়, মেয়েদের রাগ ভাঙ্গানোর উপায় | গার্লফ্রেন্ডের রাগ ভাঙ্গানোর উপায়, মেয়েদের রাগ ভাঙ্গানোর উপায় | গার্লফ্রেন্ডের রাগ ভাঙ্গানোর উপায়, মেয়েদের রাগ ভাঙ্গানোর উপায় | গার্লফ্রেন্ডের রাগ ভাঙ্গানোর উপায়, মেয়েদের রাগ ভাঙ্গানোর উপায় | গার্লফ্রেন্ডের রাগ ভাঙ্গানোর উপায়, মেয়েদের রাগ ভাঙ্গানোর উপায় | গার্লফ্রেন্ডের রাগ ভাঙ্গানোর উপায়, মেয়েদের রাগ ভাঙ্গানোর উপায় | গার্লফ্রেন্ডের রাগ ভাঙ্গানোর উপায়, মেয়েদের রাগ ভাঙ্গানোর উপায় | গার্লফ্রেন্ডের রাগ ভাঙ্গানোর উপায়, মেয়েদের রাগ ভাঙ্গানোর উপায় | গার্লফ্রেন্ডের রাগ ভাঙ্গানোর উপায়
পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
কোন মন্তব্য নেই
এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না ।

comment url
আজকের ফুটবল ম্যাচ লাইভ দেখুন
এইখানে