Tecno Pova 4 Pro এর দাম বাংলাদেশে 2022

Tecno Pova 4 Pro এর দাম বাংলাদেশে 2022

আচ্ছালামু আলাইকুম প্রিয় ভিজিটর - নিওটেরিক আইটির পক্ষ থেকে আপনাকে স্বাগতম । আপনি নিশ্চয় Tecno Pova 4 Pro এর দাম বাংলাদেশে 2022 সম্পর্কে জানার জন্য নিওটেরিক আইটিতে এসেছেন । আজকে আমি Tecno Pova 4 Pro এর দাম বাংলাদেশে 2022 নিয়ে আলোচনা করে এই আর্টিকেল সম্পন্ন করব । Tecno Pova 4 Pro এর দাম বাংলাদেশে 2022 সম্পর্কে আরো জানতে গুগলে সার্চ করুন - Tecno Pova 4 Pro এর দাম বাংলাদেশে 2022 লিখে অথবা NeotericIT.com এ ভিসিট করুন । নিওটেরিক আইটির নতুন পোস্ট ইমেইলের মাধ্যমে পেতে আপনার ইমেইল দিয়ে সাবস্ক্রাইব করুন । আর্টিকেলের মূল বিষয় বস্তু সম্পর্কে জানতে পেইজ সূচি তালিকা দেখুন।

বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে লঞ্চ হল Tecno Pova 4 Pro। ফোনটি শীঘ্রই সীমানা পেরিয়ে ভারতেও পা রাখবে বলে জানা গেছে। 4G কানেক্টিভিটির এই লো-মিড রেঞ্জের হ্যান্ডসেটটির ফিচার-তালিকা এতটাই আকর্ষণীয় যে, Xiaomi বা Realme -এর মতো ব্র্যান্ডের স্মার্টফোনের সাথে জোর প্রতিদ্বন্দ্বিতা করবে বলেই মনে হচ্ছে। এক্ষেত্রে আলোচ্য মডেলটি – ৯০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেটের FHD+ ডিসপ্লে পেনেল, অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কাস্টম স্কিন, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা ইউনিট, সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি রমের মতো উল্লেখযোগ্য ফিচারের সাথে এসেছে। সর্বোপরি দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা প্রদানের জন্য এতে প্যান্থার ইঞ্জিন ২.০ এবং গেম স্পেস ২.০ সফ্টওয়্যার ব্যবহার করা হয়েছে। চলুন Tecno Pova 4 Pro স্মার্টফোনের দাম ও সমস্ত বিশেষত্ব জেনে নেওয়া যাক।

Tecno Pova 4 Pro এর দাম বাংলাদেশে 2022 - Neotericit.com

Tecno Pova 4 Pro এর দাম বাংলাদেশে 2022 - Neotericit.com

Tecno Pova 4 Pro

 Tecno Pova 4 Pro 3 অক্টোবর, 2022-এ Mediatek Helio G99 (6 nm) চিপসেটের সাথে মুক্তি পেয়েছে। এটিতে গ্লাস ফ্রন্ট, মিশ্র বডি ম্যাটেরিয়াল সহ একটি মিনিমাল নচ ডিজাইন রয়েছে। Tecno Pova 4 Pro ডিসপ্লে সাইজ 6.6 ইঞ্চি এবং ফুল HD+ 1080 x 2460 পিক্সেল রেজোলিউশনে AMOLED টাচস্ক্রিন প্রযুক্তি। ডিসপ্লে নো প্রোটেকশন ফিচার 90Hz রিফ্রেশ রেট। Tecno Pova 4 Pro এর পিছনের ক্যামেরা রয়েছে ডুয়াল 50 মেগাপিক্সেল + এআই লেন্স সহ পিডিএএফ, ডুয়াল-এলইডি ফ্ল্যাশ, এইচডিআর এবং আরও অনেক কিছু এবং ফুল এইচডি (1080p) ভিডিও রেকর্ডিং। সামনের ক্যামেরাটি এলইডি ফ্ল্যাশ সহ 8 মেগাপিক্সেল এবং ফুল এইচডি (1080p) ) ভিডিও রেকর্ডিং. Tecno Pova 4 Pro এ রয়েছে লিথিয়াম-পলিমার 6000 mAh (নন-রিমুভেবল) ব্যাটারি এবং 45W ফাস্ট চার্জিং ক্ষমতার ব্যাটারি। এতে রয়েছে 6 GB RAM, এবং 128 GB (eMMC 5.1) ROM, Octa-core, 2.2 এবং Mali CPU পর্যন্ত -G57 MC2 GPU৷ ডিভাইসটি 128 GB (eMMC 5.1) অভ্যন্তরীণ স্টোরেজ এবং শেয়ার্ড মাইক্রোএসডি স্লটের সাথে আসে৷ এই ফোনে একটি সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে৷ এতে ফিঙ্গারপ্রিন্ট, অ্যাক্সিলোমিটার, প্রক্সিমিটি, ই-কম্পাস ইত্যাদি সেন্সর রয়েছে৷ ডিভাইসটি বাংলাদেশে তৈরি এবং Tecno দ্বারা নির্মিত.



সাম্প্রতিক পোস্ট সমূহ

মেয়েদের গেঞ্জি পরা পিক ও মেয়েদের টি শার্ট ডিজাইন - Girls t shirt design ছেলেদের চশমার ডিজাইন ২০২২ - চশমার ছবি ও দাম - Glasses pictures for boy মেয়েদের চশমার ডিজাইন ২০২২ | চশমার ছবি ও দাম - Glasses pictures and prices ছেলে মেয়েদের গলার সোনা রুপার চেইন ডিজাইন ছবি - neck chain মেয়েদের সোনার ও পাথরের কানের দুলের ডিজাইন ছবি, পিকচার মেয়েদের ফতুয়া ডিজাইন ছবি | নতুন ডিজাইনের ফতুয়া - fatwa design মেয়েদের শীতের স্টাইলিশ জুতা ডিজাইন ছবি - মেয়েদের জুতার নতুন ডিজাইন - girls shoes মেয়েদের টপস এর ডিজাইন - নতুন স্টাইলে মেয়েদের পোশাক - New style girls clothes মেয়েদের গাউন জামার ডিজাইন ছবি | মেয়েদের আধুনিক পোশাকের নাম মেয়েদের সালোয়ার ডিজাইন | মেয়েদের প্যান্টের ২০২২ ডিজাইন ছবি

বিঃদ্রঃ - এই পোস্টের কিছু ছবি গুগল ফেইসবুক ও বিভিন্ন সাইট থেকে সংগ্রহ করা হয়েছে । কারো কোনো আপত্তি থাকলে কমেন্ট করুন - ছবি রিমুভ করে দেয়া হবে।

আপনি আসলেই নিওটেরিক আইটির একজন মূল্যবান পাঠক । Tecno Pova 4 Pro এর দাম বাংলাদেশে 2022 এর আর্টিকেলটি সম্পন্ন পড়ার জন্য আপনাকে অসংখ ধন্যবাদ । এই আর্টিকেলটি পড়ে আপনার কেমন লেগেছে তা অবস্যয় আমাদের কমেন্ট করে জানাবেন । আরো পড়ুনঃ -

পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
কোন মন্তব্য নেই
এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না ।

comment url
আজকের ফুটবল ম্যাচ লাইভ দেখুন
এইখানে