কাতার ফুটবল বিশ্বকাপ ২০২২ গ্রুপ জি - Qatar Football World Cup 2022 Group G

প্রিয় বন্ধুরা আজকের নিওটেরিক আইটির পোস্ট একটু ভিন্ন আসন্ন বিশ্বকাপ ফুট বল নিয়ে সাপোর্টার দের সমালোচনার পাশাপাশি এবার সমালাচোনায় আসলে নিওটেরিক আইটি নিজেই । আজকের এই আর্টির্টিকেলের মাধ্যমে বিশ্বকাপ ফুট বল নিয়ে ২০২২ সালে সমালোচনা করবে নিওটেরিক আইটি । চলুন তাহলে শুরু করি আজকের এই আর্তিকেল । 
কাতার ফুটবল বিশ্বকাপ ২০২২ গ্রুপ জি  - Qatar Football World Cup 2022 Group G - NeotericIT.com

কাতার ফুটবল বিশ্বকাপ ২০২২ গ্রুপ জি  - Qatar Football World Cup 2022 Group G - NeotericIT.com

কাতার ফুটবল বিশ্বকাপ ২০২২ গ্রুপ জি  - Qatar Football World Cup 2022 Group G ছাড়াও অনেকে কাতার বিশ্বকাপ ২০২২,কাতার ফুটবল বিশ্বকাপ ২০২২,কাতার বিশ্বকাপ,ফিফা বিশ্বকাপ ২০২২,কাতার ২০২২ ফিফা বিশ্বকাপ,২০২২ কাতার বিশ্বকাপের সময়সূচি,ফুটবল বিশ্বকাপ ২০২২,২০২২ কাতার বিশ্বকাপ,কাতার ২০২২ বিশ্বকাপ,বিশ্বকাপ ২০২২,কাতার বিশ্বকাপ 2022,২০২২ কাতার বিশ্বকাপ ফুটবল,কাতারে ফিফা ফুটবল বিশ্বকাপ ২০২২,কাতার বিশ্বকাপের সময়সূচি,কাতার,২০২২ সালের কাতার বিশ্বকাপ ফুটবল খেলার সময়সূচী,কাতার ফুটবল বিশ্বকাপ,২০২২ কাতার বিশ্বকাপে এ গ্রুপে যারা থাকছে ইত্যাদি লিখে প্রতিদিন সার্চ করে যাচ্ছে হাজার হাজার মানুষ । আজকের এই আর্টিকেলের মাধ্যমে কাতারে আয়জিত বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্টের গ্রুপ জি এর ৪টা দলের ব্যপারে আলোচনা সমালোচনা করব । গ্রুপ জিতে রয়েছে ব্রাজিল,সুইজারল্যান্ড,সার্বিয়া ও ক্যামেরুন। 

কাতার ফুটবল বিশ্বকাপ গ্রুপ ২০২২

এইবারের কাতারে আয়োজিত ২০২২ সালের ফিফা বিশ্বকাপ ফুটবল মোট ৩২ টি দিল অংশগ্রহন করছে - এই ৩২ টি দলকে ৪টি দল করে মোট ৮টি গ্রুপে বিভক্ত করা হয়েছে । এই পোস্টের এই পেইজের মাধ্যমে বিস্তারিত আলোচনা করা হয়েছে । 

ব্রাজিল জাতীয় ফুটবল দল

ব্রাজিল দলের সাপোর্টের আমাদের বাংলাদেশে প্রচুর । সবাই আশাকরে বসে আছে এইবার ব্রাজিল কাপ নিবে । আজকের এই পোস্টে আমরা ব্রাজিল সম্পর্কে কিছু তথ্যা জানার চেষ্টা করব । ব্রাজিল এই বারের কাতার বিশ্বকাপে গ্রুপ জি তে রয়েছে । ব্রাজিল দলের প্রথম খেলা ২৫ নভেম্বর রাত ১ টাই সার্ভিয়ার সাথে । ব্রাজিল জাতীয় ফুটবল দল (পর্তুগিজ: Seleção Brasileira de Futebol, ইংরেজি: Brazil national football team) হল আন্তর্জাতিক ফুটবলে ব্রাজিলের প্রতিনিধিত্বকারী পুরুষদের জাতীয় ফুটবল দল, যার কার্যক্রম ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন দ্বারা পরিচালিত হয়, ব্রাজিলের ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা। . দলটি 1923 সাল থেকে ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা ফিফা এবং 1916 সাল থেকে এর আঞ্চলিক সংস্থা কনমেবল-এর সদস্য। 20 সেপ্টেম্বর 1914 সালে, ব্রাজিল প্রথমবারের মতো আন্তর্জাতিক খেলায় অংশগ্রহণ করে; আর্জেন্টিনার বুয়েনস আয়ার্সে খেলা ম্যাচে আর্জেন্টিনার কাছে ৩-০ গোলে হেরেছে ব্রাজিল। 2019 সালে পেরুকে 3-1 গোলে হারিয়ে ব্রাজিল বর্তমান কোপা আমেরিকা চ্যাম্পিয়ন।


সুইজারল্যান্ড জাতীয় ফুটবল দল

সুইজারল্যান্ড জাতীয় ফুটবল দল সম্পর্কে ও জানব নিওতেরিক আইটির আজকের এই পোস্টের  মাধ্যমে । সুইজারল্যান্ড এই বারের ফুটবল বিশ্বকাপে গ্রুপ জিতে রয়েছে । সুইজারল্যান্ড জাতীয় ফুটবল দলের প্রথম বিশ্বকাপ ফুটবল খেলা ২৮ নভেম্বর রাত ১০ টাই ব্রাজিল এর সাথে । কাতার বিশ্বকাপের মূল পর্বের টিকেট নিশ্চিত করেছে ইউরোপের দেশ সুইজারল্যান্ড। দেশটির ফুটবলের সব কার্যক্রম নিয়ন্ত্রণ করে সুইস ফুটবল অ্যাসোসিয়েশন। সুইজারল্যান্ড ১৯০৪ সালে ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা ফিফার সদস্যপদ লাভ করে এবং ১৯৫৪ সালে তাদের আঞ্চলিক সংস্থা উয়েফার সদস্যপদ লাভ করে। দেশটির বর্তমান ফিফা র‌্যাঙ্কিং ১৫। ৩ ছিল তাদের সর্বোচ্চ ফিফা র‌্যাঙ্কিং। যা প্রকাশিত হয়েছিল ১৯৯৩ সালের আগস্ট মাসে। আর তাদের সর্বনিম্ন ফিফা র‌্যাঙ্কিং ছিল ১৯৯৮ সালে ৮৩তম। ১৯০৫ সালে তারা প্রথম আন্তর্জাতিক ফুটবলে অংশগ্রহণ করে। সেখানে ফ্রান্সের কাছে ১-০ গোলে পরাজিত হয়।


সার্বিয়া জাতীয় ফুটবল দল

সার্বিয়া জাতীয় ফুটবল দল হলো এইবারের বিশ্বকাপে গ্রুপ জিতে । সার্ভিয়ার প্রথম খেলা অনুষ্টিত হবে ২৫ নভেম্বর রাত একটায় ব্রাজিলের সাথে । এইবারের ঝাক জমক বিশ্বকাপ ইতিহাস ঘড়বে । আপনারা যারা এখনি এই ব্যপারে কিছু জানেন না তারা আমাদের পুর্বের এই  আর্টিকেল পড়ে আসতে পারেন । এই বারের ২০২২  কাতার বিশ্বকাপ কেন ফিফার ইতিহাসে সব থেকে আলাদা ?  সার্বিয়া জাতীয় ফুটবল দল (সার্বিয়ান: Фудбалска репрезентация Србије, ইংরেজি: Serbia National football team) হল আন্তর্জাতিক ফুটবলে সার্বিয়ার প্রতিনিধিত্বকারী পুরুষদের জাতীয় ফুটবল দল, যার কার্যক্রম সার্বিয়ান ফুটবল অ্যাসোসিয়েশন দ্বারা পরিচালিত হয়, সার্বিয়ার ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা। দলটি 1923 সাল থেকে ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা FIFA এবং 1954 সাল থেকে এর আঞ্চলিক সংস্থা UEFA-এর সদস্য। 18 আগস্ট 2006 সালে, সার্বিয়া (স্বাধীনতা লাভের পর) প্রথমবারের মতো আন্তর্জাতিক খেলায় অংশগ্রহণ করে; সার্বিয়া চেক প্রজাতন্ত্রের উহরস্কে রাদিশতে খেলায় চেক প্রজাতন্ত্রকে ৩-১ গোলে পরাজিত করে।


ক্যামেরুন জাতীয় ফুটবল দল

ক্যামেরুন জাতীয় ফুটবল দল ও এইবারের কাতার বিশ্বকাপ ২০২২ শে গ্রুপ জি তে রয়েছে । তাদের সাথে প্রথম খেলা অনুষ্টিত হবে ২৪ নভেম্বর ৪ টা পি এম সুজারল্যান্ডের সাথে । ক্যামেরুন জাতীয় ফুটবল দল (ফরাসি: Équipe Nationale du Camerounaise de football, ইংরেজি: Cameroon National football team) হল আন্তর্জাতিক ফুটবলে ক্যামেরুনের প্রতিনিধিত্বকারী পুরুষদের জাতীয় ফুটবল দল, যার কার্যক্রম ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা ক্যামেরুন ফুটবল ফেডারেশন দ্বারা পরিচালিত হয়। ক্যামেরুনে। দলটি 1962 সাল থেকে ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফা এবং 1963 সাল থেকে এর আঞ্চলিক সংস্থা কনফেডারেশন অফ আফ্রিকান ফুটবলের সদস্য। 1956 সালের সেপ্টেম্বরে, ক্যামেরুন প্রথমবারের মতো আন্তর্জাতিক খেলায় অংশগ্রহণ করে; বেলজিয়ান কঙ্গোতে খেলা ম্যাচে ফরাসি ক্যামেরুন হিসাবে ক্যামেরুন বেলজিয়ান কঙ্গোর কাছে ৩-২ ব্যবধানে পরাজিত হয়।


সাম্প্রতিক পোস্ট সমূহ

কাতার বিশ্বকাপ সময়সূচী ২০২২ pdf download | কাতার বিশ্বকাপ গ্রুপ ২০২২ | বিশ্বকাপ ফুটবল ২০২২ কবে হবে ফিফা বিশ্বকাপের ইতিহাস | ফিফা বিশ্বকাপ ট্রফির ইতিহাস | সবচেয়ে ব্যয়বহুল বিশ্বকাপ জার্মানি সম্পর্কে অজানা তথ্য | জার্মানির ইতিহাস - Unknown Facts About Germany জার্মানি ফুটবল দলের ছবি ডাউনলোড | জার্মানি পতাকা ছবি ডাউনলোড - Germany team photo ব্রাজিল দলের ছবি ডাউনলোড | ব্রাজিল পতাকা ছবি ডাউনলোড | নেইমারের ছবি ডাউনলোড আর্জেন্টিনা দলের ছবি ডাউনলোড | আর্জেন্টিনা পতাকা ছবি ডাউনলোড | মেসির ছবি ডাউনলোড আর্জেন্টিনার পতাকার ছবি | আর্জেন্টিনার পতাকার ব্যাকগ্রাউন্ড | আর্জেন্টিনার পতাকা পিকচার কাতার বিশ্বকাপ ২০২২ কোন কোন দল খেলবে | কাতার বিশ্বকাপ ২০২২ স্টেডিয়াম | কাতার বিশ্বকাপ খরচ ২০২৩ সালে দুর্ভিক্ষ হবে কেন ? | সারা বিশ্ব খাদ্য সংকটে - Why will there be a famine in 2023? কাতার বিশ্বকাপ কেন ফিফার ইতিহাসে সব থেকে আলাদা ? | কাতার বিশ্বকাপ টিকেটের দাম কত ?
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url