বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২৩ | সর্বশেষ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি - Job Circular

বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২৩ বিজ্ঞপ্তিটি বাংলাদেশ পুলিশের www.police.gov.bd অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।

আচ্ছালামু আলাইকুম প্রিয় অতিথি - নিওটেরিক আইটি থেকে আপনাকে স্বাগতম । আপনি নিশ্চয় বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২৩ | সর্বশেষ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি - Job Circular সম্পর্কিত তথ্যের জন্য নিওটেরিক আইটিতে এসেছেন । আজকে আমি বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২৩ | সর্বশেষ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি - Job Circular নিয়ে বিস্তারিত আলোচনা করে এই আর্টিকেল সম্পন্ন করব । বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২৩ | সর্বশেষ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি - Job Circular সম্পর্কে আরো জানতে গুগলে সার্চ করুন - বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২৩ | সর্বশেষ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি - Job Circular লিখে অথবা NeotericIT.com এ ভিসিট করুন । এই আর্টিকেলের মূল বিষয় বস্তু সম্পর্কে জানতে পেইজ সূচি তালিকা দেখুন।

বাংলাদেশ পুলিশ বাহিনীতে প্রতি বছর বিভিন্ন পদে জনবল নিয়োগ দিয়ে থাকে। তবে সবার মূল আগ্রহ পুলিশের কনস্টেবল নিয়োগ বিজ্ঞপ্তি। কারণ অনেক তরুণ-তরুণী কনস্টেবল পদের মাধ্যমেই একে একে পদোন্নতি পেয়ে উচ্চপদে উন্নীত হয়। বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ( police constable job circular 2023) কর্তৃপক্ষ কর্তৃক এখনো প্রকাশিত হয়নি তবে সম্প্রতি পুলিশ কনস্টবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। যেহেতু এটাই এ বছরের শেষের দিকে প্রকাশিত হয়েছে তাই এটাকে বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২৩ ধরে নেয়া যায়। এই নিয়োগ বিজ্ঞপ্তিটি ০১ ডিসেম্বর ২০২২ তারিখে বাংলাদেশ পুলিশের www.police.gov.bd অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। আপনারা যারা পুলিশ কনস্টেবল নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অপেক্ষায় ছিলেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটির মাধ্যমে খুব সহজে আবেদন করতে পারবেন।

বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২৩ - সর্বশেষ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি  - New Police Constable Job Circular - NeotericIT.com


সারা বাংলাদেশ থেকে পুলিশ কনস্টেবল নিয়োগ এর উদ্দেশ্যে বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে বাংলাদেশের সকল যোগ্যতাসম্পন্ন নাগরিকদের থেকে আবেদন গ্রহণ করা হবে। আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য নিজেকে যোগ্য মনে করেন এবং আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষ কতৃক প্রদত্ত নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। আমরা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তির মত বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে লেখাটির শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন সাথে থাকছে কিছু গুরুত্বপুর্ণ টিপস।

বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২৩ নিয়ে আলোচনা করা হয়েছে।

বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২৩:

বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২৩ নিয়ে এখনো কোনো তথ্য অফিসিয়ালভাবে জানানো হয়নি। তবে বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২২ এর সার্কুলারটাকেই একপ্রকারে ২০২৩ এর বলা চলে কারণ এর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এ প্রকাশ হলেও নিয়োগ কার্যক্রম ২০২৩ সালে সম্পাদন করা হবে। তাই আমরা আজকে এই নিয়োগ নিয়েই আলোচনা করবো। তবে ২০২৩ সালে কোনো বিজ্ঞপ্তি প্রকাশিত হলে আমরা আপনাদের আপডেট জানিয়ে দিবো। 

বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ:

বাংলাদেশ পুলিশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনে আইন প্রয়োগকারী সংস্থা হিসেবে দেশের জন্য কাজ করে। উইকিপিডিয়ার তথ্য অনুযায়ী, বাংলাদেশ পুলিশে বর্তমানে ২ লাখ ৫৬ হাজার ৩শ ৪৪ জন কর্মচারী কর্মরত আছেন। এই সংস্থাটি পুলিশ সদর দপ্তর থেকে নিয়ন্ত্রিত হয়। ঢাকার গুলিস্তানে পুলিশ সদর দপ্তর অবস্থিত । বাংলাদেশের বিভিন্ন প্রশাসনিক কাজে পুলিশের নির্দেশনা মোতাবেক কাজ করে, চুরি-ডাকাতি, ছিনতাই, সন্ত্রাস, অসামাজিক কার্যকলাপ প্রতিরোধসহ বিভিন্ন জনসভা রোধে বাংলাদেশ পুলিশ অংশগ্রহণ করে। বর্তমানে, বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে, এখানে পুরুষ এবং মহিলা উভয়ই আবেদন করতে পারবেন। অনেকেরই ইচ্ছা থাকে বাংলাদেশ পুলিশে যোগ দেয়ার যেসকল চাকরিপ্রার্থীরা বাংলাদেশ পুলিশে যোগ দিতে চান তাদের জন্য বড় ‍সুযোগ । বাংলাদেশ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করা হয়েছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিতে বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ করা হবে। সারাদেশের সকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন। এসএসসি পাশ হলেই বাংলাদেশ পুলিশে কনস্টেবল পদে আবেদন করা যাবে। যেসকল প্রার্থীরা এবার এসএসসি পরীক্ষায় উত্তীর্ন হয়েছেন তারা যোগ্যতা সাপেক্ষে কনস্টেবল নিয়োগ ২০২২ এ আবেদন করতে পারবেন। বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অনুযায়ী চাকরিপ্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগামী ২৮ ডিসেম্বর ২০২২ তারিখ পর্যন্ত বাংলাদেশ পুলিশ কনস্টেবল পদে অনলাইনে আবেদন করা যাবে। বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২৩ প্রকাশ পাওয়া মাত্রই এই পোস্ট আপডেট করা হবে।বিস্তারিত জানুন এবং সঠিকভাবে আবেদন করুন।

পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২২ সার্কুলার

প্রতিষ্ঠান

বাংলাদেশ পুলিশ

পদের নাম

ট্রেইনি  কনস্টেবল (পুলিশ কনস্টেবল)

বয়সসীমা

১৮-২০ বছর (২৮ ডিসেম্বর ২০২২ তারিখের মধ্যে)

শিক্ষাগত যোগ্যতা

এসএসসি বা সমমান পাস (মিনিমাম জিপিএ ২.৫)

উচ্চতা

নুন্যতম ৫ফুট ৬ ইঞ্চি 

অনলাইনে আবেদনের লিংক

http://police.teletalk.com.bd/

পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২২ সার্কুলার pdf ডাউনলোড

ডাউনলোড


পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (কনস্টেবল নিয়োগ ২০২৩)

পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (কনস্টেবল নিয়োগ ২০২৩) - বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২৩ - সর্বশেষ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি  - New Police Constable Job Circular - NeotericIT.com

পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (কনস্টেবল নিয়োগ ২০২৩) - বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২৩ - সর্বশেষ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি  - New Police Constable Job Circular - NeotericIT.com

পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (কনস্টেবল নিয়োগ ২০২৩) - বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২৩ - সর্বশেষ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি  - New Police Constable Job Circular - NeotericIT.com

পুলিশ কনস্টেবল পদে আবেদন শুরুর তারিখ: ০২ ডিসেম্বর ২০২২
পুলিশ কনস্টেবল পদে আবেদনের শেষ তারিখ: ২৮ ডিসেম্বর ২০২২ তারিখ

জেলা ভিত্তিক নিয়োগযোগ্য শূন্য পদের সংখ্যা:

জেলা ভিত্তিক নিয়োগযোগ্য শূন্য পদের সংখ্যা - বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২৩ - সর্বশেষ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি  - New Police Constable Job Circular - NeotericIT.com

পুলিশ কনস্টেবল পদে অনলাইনে আবেদন করার নিয়ম ২০২৩:

বাংলাদেশ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ অনুযায়ী পুলিশ কনস্টেবল পদে অনলাইনে আবেদন করতে হবে, সরাসরি কোনো আবেদন গ্রহণ করা হবে নাহ। অনলাইনে আবেদন করা যাবে  http://police.teletalk.com.bd/ । প্রার্থীর সকল যোগ্যতা সাপেক্ষে এই লিংকের মাধ্যমে অনলাইনে আবেদন করা যাবে। 

বাংলাদেশ পুলিশ কনস্টেবল পদে আবেদন করার শিক্ষাগত যোগ্যতা:

বাংলাদেশ পুলিশে কনস্টেবল পদে নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী এই কনস্টেবল পদে আবেদন করার শিক্ষাগত যোগ্যতা এসএসসি  বা সমমান পাস হতে হবে। যারা ২০২২ সালে এসএসসি পরীক্ষায় পাশ করেছেন তারা এই পুলিশ কনস্টেবল পদে আবেদন করতে পারবেন। শিক্ষাগত যোগ্যতা নিয়ে আপনার কিছু প্রশ্ন ও উত্তর তুলে ধরছি। আপনি হয়তো ভাবছেন আপনি মাদ্রাসা বোর্ড থেকে দাখিল পরীক্ষায় পাশ করেছেন আপনি কনস্টেবল পদে আবেদন করতে পারবেন কিনা, হ্যা আপনিও আবেদন করতে পারবেন। যারা কারিগরি বোর্ডের অধীনে থেকে এসএসসি পাশ করেছেন তারাও পুলিশ কনস্টেবল পদে আবেদন করতে পারবেন।

বাংলাদেশ পুলিশ কনস্টেবল পদে আবেদন করার বয়স:

বাংলাদেশ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অনুযায়ী বাংলাদেশ পুলিশ কনস্টেবল পদে আবেদন করতে প্রার্থীর বয়স ১৮-২০ বছর হতে হবে। যাদের জন্ম ২৮ ডিসেম্বর ২০২২ তারিখের মধ্যে ১৮ থেকে ২০ বছর হবে তারা কনস্টেবল পদে চাকরির আবেদন করতে পারবেন। 

বাংলাদেশ পুলিশ কনস্টেবল আবেদন করতে উচ্চতা কত লাগবে?

বাংলাদেশ পুলিশের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অনুযায়ী বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে আবেদন করার জন্য পুরুষদের নুন্যতম উচ্চতা লাগবে ৫ ফুট ৬ ইঞ্চি । এবং নারীদের উচ্চতা নুন্যতম হতে হবে ৫ ফুট ৪ ইঞ্চি।

সাম্প্রতিক নিয়োগগুলোতে ৭টি ধাপে প্রার্থী বাছাই করা হয় সেগুলো নিয়ে ধারণা দেয়া হলো।

পুলিশ কনস্টেবল নিয়োগে ৭ ধাপ:

প্রিয় বন্ধুরা চলুন জেনে নি পুলিশ কনস্টেবল নিয়োগে ৭ ধাপ: 

১. প্রিলিমিনারি স্ক্রিনিং:

আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে (police.teletalk.com.bd) লগইন করে আবেদন ফরম পূরণ করতে হবে। প্রার্থী মিথ্যা বা অসম্পূর্ণ তথ্য দিলে আবেদন নিয়োগের যেকোনো পর্যায়ে বাতিল হবে। আবেদনপত্র যাচাই–বাছাই শেষে আবেদনকারীর মুঠোফোনে পরবর্তী ধাপে নির্বাচিত হওয়ার বিষয়টি জানিয়ে দেওয়া হবে।

২. শারীরিক মাপ ও শারীরিক সহনশীলতা পরীক্ষা:

এই ধাপে মোট তিন দিন প্রার্থীর যোগ্যতা যাচাই করা হবে। প্রথম দিনে ভেন্যুতে প্রবেশের পর প্রার্থীর উচ্চতা, ওজন ও বুকের মাপ এবং কাগজপত্র যাচাই-বাছাই করা হবে। এরপর দুই দিনে প্রার্থীকে সাতটি ইভেন্টে অংশগ্রহণ করতে হবে। দ্বিতীয় দিনে হবে চারটি ইভেন্ট ২০০ মিটারের দৌড়, পুশ আপ, লং জাম্প ও হাই জাম্প। তৃতীয় দিনে হবে তিনটি ইভেন্ট ১৬০০ মিটারের দৌড়, ড্র্যাগিং ও রোপ ক্লাইমিং।
দ্বিতীয় দিনের প্রথম ইভেন্টে পুরুষ প্রার্থীকে ২৮ সেকেন্ডে ২০০ মিটার দৌড়াতে হবে এবং নারী প্রার্থীকে ৩৪ সেকেন্ডে ২০০ মিটার দৌড়াতে হবে। দ্বিতীয় ইভেন্টে পুরুষ প্রার্থীকে ৩৫ সেকেন্ডে ১৫ বার পুশ আপ দিতে হবে এবং নারী প্রার্থীকে ৩০ সেকেন্ডে ১০ বার। পুরুষ প্রার্থীকে ১০ ফুট উচ্চতায় লং জাম্প দিতে হবে এবং নারী প্রার্থীকে ৬ ফুট উচ্চতায়। পুরুষ প্রার্থীর জন্য সাড়ে তিন ফুট উচ্চতার হাই জাম্প এবং নারী প্রার্থীর জন্য আড়াই ফুট উচ্চতার হাই জাম্প।
শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষার তৃতীয় দিনে পুরুষ প্রার্থীকে ৬ মিনিট ৩০ সেকেন্ডে ১৬০০ মিটার দৌড়াতে হবে এবং নারী প্রার্থীকে ৬ মিনিটে এক হাজার মিটার দৌড়াতে হবে। ড্র্যাগিং ইভেন্টে পুরুষ প্রার্থীকে দেড় শ পাউন্ড ওজনের টায়ারকে টেনে ৩০ ফুট দূরত্বে নিতে হবে এবং নারী প্রার্থীকে ১১০ পাউন্ড ওজনের টায়ারকে টেনে ২০ ফুট দূরত্বে নিতে হবে। সপ্তম ইভেন্ট রোপ ক্লাইমিং। এই ইভেন্টে পুরুষ প্রার্থীকে দড়ি বেয়ে ১২ ফুট ওপরে উঠতে হবে এবং নারী প্রার্থীকে ৮ ফুট ওপরে উঠতে হবে। এই ইভেন্টে উত্তীর্ণ হলে প্রার্থী শারীরিক সহনশীলতা পরীক্ষায় চূড়ান্তভাবে নির্বাচিত বলে ঘোষিত হবেন।

৩. লিখিত পরীক্ষা:

শারীরিক মাপ ও শারীরিক সহনশীলতা পরীক্ষায় উত্তীর্ণদের লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। বাংলা, ইংরেজি, সাধারণ গণিত ও সাধারণ বিজ্ঞানের ওপর মোট ৪৫ নম্বরের লিখিত পরীক্ষা হবে।

৪. মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা:

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ১৫ নম্বরের মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

৫. প্রাথমিক নির্বাচন:

প্রতি জেলার শূন্য পদ ও কোটা পদ্ধতি অনুসরণ করে এবং লিখিত, মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে মেধাক্রম অনুযায়ী প্রাথমিকভাবে প্রার্থী নির্বাচন করা হবে।

৬. পুলিশ ভেরিফিকেশন ও স্বাস্থ্য পরীক্ষা:

প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের সংশ্লিষ্ট জেলায় স্বাস্থ্য পরীক্ষা করা হবে। স্বাস্থ্য পরীক্ষায় পাস করলে প্রার্থীদের পুলিশ ভেরিফিকেশন ফরম পূরণ করতে হবে। পুলিশ ভেরিফিকেশন সন্তোষজনক হলে প্রশিক্ষণের জন্য মনোনীত করা হবে। তবে ভেরিফিকেশনে তথ্য গোপন বা মিথ্যা তথ্য দিলে প্রার্থী অযোগ্য বিবেচিত হবেন।

৭. চূড়ান্তভাবে প্রশিক্ষণে অন্তর্ভুক্তকরণ:

প্রশিক্ষণের জন্য নির্বাচিত প্রার্থীরা প্রশিক্ষণকেন্দ্রে যোগদানের পর তাঁদের শারীরিক যোগ্যতাসহ অন্যান্য তথ্য আবার যাচাই করবে পুলিশ হেডকোয়ার্টার্সের প্রতিনিধির সমন্বয়ে গঠিত পুনর্বাছাই কমিটি। এসব তথ্যা যাচাই-বাছাই শেষে প্রার্থীকে চূড়ান্তভাবে প্রশিক্ষণে অন্তর্ভুক্ত করা হবে। নির্ধারিত প্রশিক্ষণকেন্দ্রে ছয় মাস মেয়াদি মৌলিক প্রশিক্ষণ নিতে হবে। সাফল্যের সঙ্গে প্রশিক্ষণ শেষে কনস্টেবল পদে নিয়োগ দেওয়া হবে।

কনস্টেবল নিয়োগে প্রস্তুতি সহায়ক কার্যক্রম:

পুলিশ হেডকোয়ার্টার্সের দেয়া তথ্যমতে নিয়োগপ্রক্রিয়া শতভাগ স্বচ্ছ রাখতে এবারেও অনলাইনের মাধ্যমে আবেদন কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। এ ছাড়া কনস্টেবল পদে নিয়োগের নতুন নিয়ম নিয়ে বাংলাদেশ পুলিশের ভ্যারিফায়েড ফেসবুক পেজ, ইউটিউব চ্যানেল ও ওয়েবসাইটে (www.police.gov.bd) একটি ভিডিও আপলোড করা হয়েছে। ‘ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে যোগদানে আগ্রহী প্রার্থীদের জন্য অনুশীলন ভিডিও’ শীর্ষক ভিডিওটি দেখে আগ্রহী প্রার্থীরা সঠিকভাবে প্রস্তুতি নিতে পারেন। ভিডিওটিতে পরীক্ষার প্রতিটি ধাপ বিস্তারিত আলোচনা করা হয়েছে।
ভিডিও দেখুন এখানে:

পুলিশের চাকরির বেতন কত?

বর্তমানে পুলিশ কনস্টেবল এর সর্বমোট বেতন কত তা অনেকেরই মনে প্রশ্ন। নতুন নিয়োগে মূল বেতন ৯০০০ সহ সর্বমোট ১৪৪৬০ টাকা, ৫০০ টাকা ভাতা এবং প্রতিবছর মূল বেতনের সাথে ৫% যোগ হবে।

পুলিশের চাকরির জন্য কত টাকা লাগে?

আমরা সবাই জানি আগে অনৈতিক ঘুষ দিয়ে চাকরি নিতে হতো কিন্তু বর্তমানে চাকরিবানিজ্য হয় না। অর্থ্যাৎ এখন চাকরি হয় যোগ্যতা দিয়ে কোনো প্রকার ঘুষ প্রদান করতে হয়না। বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ স্তর থেকে এই নিয়ে কড়া হুশিয়ারি দেয়া হয়েছে। ঘুষ দাতা এবং গ্রহীতা উভয়কে জেল, জরিমানা এবং বরখাস্ত করা হবে বলে জানানো হয়েছে।

তো এই ছিলো বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২৩, সর্বশেষ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি নিয়ে যাবতীয় তথ্যসহ আমাদের আজকের আলোচনা। আর কোনো প্রশ্ন থাকলে নিচে কমেন্টে করে ফেলুন দ্রুত, আমরা আপনার প্রশ্নের অপেক্ষায়। পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সংক্রান্ত আপডেট তথ্য পেতে আমাদের সাথেই থাকুন। আর আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধুবান্ধবদের মধ্যে শেয়ার করতে পারেন।

বিঃদ্রঃ - এই পোস্টের কিছু ছবি গুগল ফেইসবুক ও বিভিন্ন সাইট থেকে সংগ্রহ করা হয়েছে । কারো কোনো আপত্তি থাকলে কমেন্ট করুন - ছবি রিমুভ করে দেয়া হবে।

আপনি আসলেই নিওটেরিক আইটির একজন মূল্যবান পাঠক । বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২৩ | সর্বশেষ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি - Job Circular এর আর্টিকেলটি সম্পন্ন পড়ার জন্য আপনাকে অসংখ ধন্যবাদ । এই আর্টিকেলটি পড়ে আপনার কেমন লেগেছে তা অবস্যয় আমাদের কমেন্ট করে জানাবেন ।

বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২৩ | সর্বশেষ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি - Job Circular , বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২৩ | সর্বশেষ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি - Job Circular , বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২৩ | সর্বশেষ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি - Job Circular , বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২৩ | সর্বশেষ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি - Job Circular , বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২৩ | সর্বশেষ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি - Job Circular , বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২৩ | সর্বশেষ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি - Job Circular , বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২৩ | সর্বশেষ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি - Job Circular , বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২৩ | সর্বশেষ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি - Job Circular , বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২৩ | সর্বশেষ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি - Job Circular , বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২৩ | সর্বশেষ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি - Job Circular

পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
কোন মন্তব্য নেই
এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না ।

comment url
,
শীতের নতুন জ্যাকেট ডিজাইন দেখুন
-->