ফেসবুকে মেয়ে পটানোর উপায় | অপরিচিত মেয়ে পটানোর মেসেজ | চ্যাটিং মেয়ে পটানোর মিষ্টি কথা

ফেইসবুক সোশাল মিডিয়ার মাধ্যমে মেয়ে পটানোর উপায় জেনে নিন। কিভাবে মেয়েদের ইম্প্রেস করবে আপনার এবিলিটি দেখিয়ে ।

আচ্ছালামু আলাইকুম প্রিয় অতিথি - নিওটেরিক আইটি থেকে আপনাকে স্বাগতম । আপনি নিশ্চয় ফেসবুকে মেয়ে পটানোর উপায় | অপরিচিত মেয়ে পটানোর মেসেজ | চ্যাটিং মেয়ে পটানোর মিষ্টি কথা সম্পর্কিত তথ্যের জন্য নিওটেরিক আইটিতে এসেছেন । আজকে আমি ফেসবুকে মেয়ে পটানোর উপায় | অপরিচিত মেয়ে পটানোর মেসেজ | চ্যাটিং মেয়ে পটানোর মিষ্টি কথা নিয়ে বিস্তারিত আলোচনা করে এই আর্টিকেল সম্পন্ন করব । ফেসবুকে মেয়ে পটানোর উপায় | অপরিচিত মেয়ে পটানোর মেসেজ | চ্যাটিং মেয়ে পটানোর মিষ্টি কথা সম্পর্কে আরো জানতে গুগলে সার্চ করুন - ফেসবুকে মেয়ে পটানোর উপায় | অপরিচিত মেয়ে পটানোর মেসেজ | চ্যাটিং মেয়ে পটানোর মিষ্টি কথা লিখে অথবা NeotericIT.com এ ভিসিট করুন । এই আর্টিকেলের মূল বিষয় বস্তু সম্পর্কে জানতে পেইজ সূচি তালিকা দেখুন।

হ্যালো প্রেমিকরা ! আপনারা কি ফেসবুকে মেয়ে পটানোর উপায় খুজতেছেন ? তাহলে নিওটেরিক আইটির এই পর্ব আপনার জন্য । 

ফেসবুকে মেয়ে পটানোর উপায় - অপরিচিত মেয়ে পটানোর মেসেজ -  চ্যাটিং মেয়ে পটানোর মিষ্টি কথা - Ways to seduce a girl - NeotericIT.com


ফেসবুকে মেয়ে পটানোর উপায় ছাড়াও ফেসবুকে মেয়ে পটানোর টিপস,ফেসবুকে মেয়ে পটানোর উপায়,ফেসবুকে মেয়ে পটানো,ফেসবুক এ কি ভাবে মেয়ে পটানু যায়,ফেসবুকে মেয়ে পটানোর কৌশল,ফেসবুকে মেয়ে পটানোর থেরাপি,ফেসবুকে মেয়ে পটানোর পদ্ধতি,মেয়ে পটানোর সহজ উপায়,ফেসবুকে কিভাবে মেয়ে পটানো যায়,মেয়ে পটানোর সহজ উপায়,ফেসবুক চ্যাটে মেয়ে পটানোর উপায়,ফেসবুকে মেয়ে পটানোর মেসেজ,ফেসবুকে মেয়ে পটানোর সহজ উপায়,ফেসবুকে মেয়ে পটানোর মিষ্টি কথা,মেয়ে পটানোর চ্যাটিং ভিডিও,মেয়ে পটানোর ফেসবুক মেসেজ,মেয়ে পটানোর ডায়লগ ইত্যাদি লিখে হাজার হাজার ছেলেরা সন্ধ্যান করে থাকেন বিশ্বসেরা সার্চ ইঞ্জিন গুগলে । চলুন তাহলে দেখে আসি কিভাবে মেয়ে পটানো যায় ফেইসবুক সোশাল মিডিয়ার মাধ্যমে । 

ফেসবুকে মেয়ে পটানোর উপায়

ফেসবুক বা অন্য কোনো প্ল্যাটফর্মে কাউকে পটানোর উপায় নিয়ে লেখা ঠিক নয়। তারা কার সাথে এবং কীভাবে যোগাযোগ করে সে সম্পর্কে প্রত্যেকেরই তাদের নিজস্ব পছন্দ করার অধিকার রয়েছে এবং কাউকে এমন কিছু করার জন্য বোঝানোর জন্য যা তারা স্বাচ্ছন্দ্য বোধ করে না তা করার জন্য কারসাজি বা জবরদস্তি ব্যবহার করা কখনই ঠিক নয়।


উপরন্তু, এটি মনে রাখা গুরুত্বপূর্ণ যে Facebook একটি সর্বজনীন প্ল্যাটফর্ম, এবং কারো সাথে আপনার যে কোনো মিথস্ক্রিয়া অন্যরা দেখতে পারে। অন্যান্য মানুষের অনুভূতির প্রতি শ্রদ্ধাশীল এবং বিবেচ্য হওয়া এবং সর্বদা আপনার নিজের আচরণ সম্পর্কে সচেতন হওয়া গুরুত্বপূর্ণ।


আরো পড়ুন ঃ মেয়েদের রাগ ভাঙ্গানোর উপায়


পরিবর্তে, Facebook-এ কারো সাথে একটি প্রকৃত এবং সম্মানজনক সংযোগ গড়ে তোলার দিকে মনোনিবেশ করুন। তাদের নিজেদের সম্পর্কে প্রশ্ন জিজ্ঞাসা করে এবং তাদের জীবনের প্রতি সত্যিকারের আগ্রহ দেখিয়ে তাদের জানার মাধ্যমে শুরু করুন। তাদের সীমানার প্রতি শ্রদ্ধাশীল হোন এবং তাদের এমন কিছুতে চাপ দেবেন না যা তারা আরামদায়ক নয়।


এটি মনে রাখাও গুরুত্বপূর্ণ যে Facebook-এ লোকেরা সবসময় যে তারা বলে তারা তা নয়, তাই ব্যক্তিগত তথ্য ভাগ করে নেওয়া বা ব্যক্তিগতভাবে কারও সাথে দেখা করার বিষয়ে সতর্ক থাকুন৷


সংক্ষেপে, Facebook বা অন্য কোনো প্ল্যাটফর্মে কাউকে প্রলুব্ধ করার চেষ্টা করা উপযুক্ত নয়। অন্যান্য লোকের অনুভূতি এবং সীমানার প্রতি শ্রদ্ধাশীল এবং বিবেচ্য হওয়া এবং সর্বদা আপনার নিজের আচরণ সম্পর্কে সচেতন হওয়া গুরুত্বপূর্ণ। প্রকৃত এবং সম্মানজনক সংযোগ গড়ে তোলাই পথ।

অপরিচিত মেয়ে পটানোর মেসেজ

বন্ধুরা চলুন দেখে আসি কিছু অপরিচিত মেয়ে পটানোর মেসেজ । 

১. আগে নির্বাচিত করুন: যার সাথে চ্যাটিং শুরু করতে চান তাকে আগে নির্বাচিত করুন। নির্বাচিত করার আগে মনে রাখবেন আমাদের এই অসভ্য দেশে অধিকাংশ নারী আইডির মালিকই পুরুষ! অর্থাৎ সেগুলো ফেইক আইডি। তাই প্রোফাইল ভালভাবে যাচাই না করে নির্বাচন করবেন না। তার প্রোফাইলের পূর্নাঙ্গ বিবরণ, ছবি, মিউচুয়াল ফ্রেন্ড, ইত্যাদি বিবেচনা করে নির্বাচন করুন। যদি আপনার আকাঙ্খিত নারীটি পরিচিত হয় তবে সেটা আরও ভাল। তারপর তাকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠান। একসেপ্ট না করলে তার মন-মানসিকতা অনুযায়ী বন্ধু হতে চান এই মর্মে ইনবক্স করুন।

আরো পড়ুন ঃ প্রপোজ করার রোমান্টিক ছবি

২. চ্যাটিং শুরু করুন: ফ্রেন্ডলিস্টে এড হবার পর চ্যাটিং শুরু করে দিন। প্রথমে তাকে ‘হ্যালো’ বলুন। তার পেশা, ইন্টারেস্ট, পছন্দ-অপছন্দ সম্পর্কে জানতে চান। সুন্দর করে লিখুন “আমরা কি আমাদের পারস্পরিক পছন্দ-অপছন্দ শেয়ার করতে পারি?”। তারপর নিজের পছন্দ গুলিও জানিয়ে দিন। এর মাধ্যমেই সুন্দর করে নিজেকে উপস্থাপন করুন তার কাছে। সাবধান মিথ্যা বলবেন না।


মিষ্টি হেসে কথা বলে,,,,,, পাগল করে দিলে। 

 তোমায় নিয়ে হারিয়ে যাবো ঐ আকাশের নীলে।

 তোমার জন্য আমার মনে অফুরন্ত আশা,

 সারা জীবন পেতে চাই তোমার ভালোবাসা ।



ভালোবাসা মানে তার কাছ থেকে কিছু আশা করা নয়

বরং ভালবাসা মানে,,,,,,যেকোন মূল্যে তাকেই সবকিছু দেওয়া। 

ভালবাসা মানে একজনে প্রতি অন্যজনের আকর্ষণ

যাকে সে নিজের সুখে-দুঃখে পাশে রাখতে চায়। 



খুজে দেখ হ্রদয় মাঝে.,.,.,.,., আছি আমি স্বপ্নের সাঁজে। 

 তোমার ওই চোখের তারায়,....,.,.,..,., হাজার স্বপ্ন এসে দাঁড়ায়।

 সুখের সে স্বপ্নের মাঝে সবসময় পাবে তুমি আমায় ।



ভালোবাসা মানে হলো একজনের সব দোষগুলো জেনে যাওয়া 

সেগুলোর জন্যে তাকে আরো বেশী করে ভালবাসা।।।।

****** আই লাভ ইউ******



চুপি চুপি বলি তোমায়,...,,,,,..,,,. আমায় ছেড়ে যেন দুরে যেওনা। 

আছো তুমি আমার হৃদয়ের একদম গহীন বনে,,,,,,,,,,,,,,,,,,,,

তোমায় ছাড়া আমি বাচতে পারবনা এই ভুবনে।।।।


চ্যাটিং মেয়ে পটানোর মিষ্টি কথা

এইবার জেনে নিন চ্যাটিং মেয়ে পটানোর মিষ্টি কথা ।  এখানে কিছু মিষ্টি এবং আন্তরিক প্রশংসা রয়েছে যা আপনি যে মেয়েটির সাথে চ্যাট করছেন তাকে প্রভাবিত করতে সাহায্য করতে পারে: 

  1. "আপনার হাস্যরসের দুর্দান্ত অনুভূতি আছে, এটি খুব সতেজকর।"
  2. "আমি আপনার নিজেকে প্রকাশ করার উপায় পছন্দ করি, আপনি খুব স্পষ্টবাদী।"
  3. "আপনার এমন একটি দয়ালু এবং যত্নশীল হৃদয় আছে, আমি বলতে পারি।"
  4. "আপনি খুব বুদ্ধিমান এবং সুপরিচিত, আমরা যখন কথা বলি তখন আমি সবসময় নতুন কিছু শিখি।"
  5. "আমি আপনার আত্মবিশ্বাস এবং স্বাধীনতার প্রশংসা করি।"

আন্তরিক হতে এবং মেয়েটির ইতিবাচক গুণাবলী এবং শক্তির উপর ফোকাস করতে মনে রাখবেন। এছাড়াও, সৃজনশীল হওয়ার চেষ্টা করুন এবং আপনার নিজস্ব অনন্য এবং ব্যক্তিগতকৃত প্রশংসা নিয়ে আসুন।


আরো পড়ুন ঃ মেয়ে পটানোর মেসেজ


মেয়েদের সৌন্দর্যের প্রশংসা করতে যে কোন মেয়ের সৌন্দর্যের প্রশংসা করতে এই কথাটি বলতে পারেন- “আপনার কি কোন জমজ বোন আছে, যদি না থাকে তাহলে আপনি বিশ্বের সেরা সুন্দরী।”

এ কথা শোনার পর মেয়েটি ভাববে ছেলেটি আমার সৌন্দর্যের প্রশংসা করেছে আর সে মনে মনে নিজেকে সুন্দরী ভাবতে শুরু করবে। নিজেদের সৌন্দর্যের প্রশংসা পেতে কার না ভালো লাগে বলুন। তাই এই কথাটি আপনাকে মেয়ে পটাতে 50 পার্সেন্ট হেল্প করবে।


মেয়েদের চোখের প্রশংসা। যেকোনো মেয়েদের চোখের প্রশংসা করলে আপনি তাকে পটাতে 100% মধ্যে 60% এগিয়ে যাবেন। আপনি তাকে বলতে পারেন, ” আপনার কাছে কি কোন ম্যাপ আছে।” যদি মেয়ে বলে, ” কেন”।

আপনি বলবেন, ” আমি আপনার চোখের মাঝে হারিয়ে গিয়েছি, রাস্তা খুঁজে পাচ্ছিনা তাই”। এই প্রশংসা শুনে যে কোন মেয়ে ভাববে তার চোখ টা মনে হয় অনেক বেশি সুন্দর। এই প্রশংসটি আপনার জন্য মেয়ে পটাতে অনেক কাজে দিবে।


কোন মেয়ের ফটো দেখিয়ে প্রশংসা করতে পারেন। বা ফেসবুকে মেয়েদের কমেন্টে প্রশংসা ঠিক করতে পারেন। আচ্ছা! আপনি কি কোন ম্যাজিশিয়ান। আপনাকে দেখলে আমার চারপাশের সবকিছু উধাও হয়ে যায়।এ কথাটা শুনলে যে কোন মেয়ে আপনার কমেন্টের রিপ্লাই দিবে। আর কমেন্টের রিপ্লাই পাওয়ার মানায় তো বুঝছেন। আপনি মেয়ে পটাতে কতদূর এগিয়ে যেতে পেরেছেন এই কথাটি যে কোন মেয়ের ফটো দেখে আপনি বলতে পারেন।

মেয়ে পটানোর মজার মেসেজ

হাস্যরস একটি মেয়েকে প্রভাবিত করার একটি দুর্দান্ত উপায়, কারণ এটি বরফ ভাঙতে এবং তাকে আরও আরামদায়ক এবং স্বাচ্ছন্দ্য বোধ করতে সহায়তা করতে পারে। আপনি যদি তাকে হাসাতে পারেন তবে আপনি তাত্ক্ষণিকভাবে তার চোখে আরও আকর্ষণীয় এবং আকর্ষণীয় হয়ে উঠবেন। একটি মেয়েকে প্রভাবিত করার জন্য একটি মজার বার্তা লেখার জন্য এখানে কিছু টিপস রয়েছে:


  • সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল প্রকৃত এবং খাঁটি হওয়া। আপনি নন এমন কেউ হওয়ার চেষ্টা করবেন না বা অনলাইনে পাওয়া পিক-আপ লাইনগুলি ব্যবহার করবেন না। আপনি যদি স্বাভাবিকভাবেই মজার হন, তাহলে আপনার বার্তায় তা প্রকাশ করুন।
  •  ব্যঙ্গাত্মক এবং বিদ্রুপ একটি মেয়েকে হাসাতে খুব কার্যকর হতে পারে, যতক্ষণ না আপনি তাদের সঠিক উপায়ে ব্যবহার করেন। আপনার বার্তায় খুব সমালোচনা বা আপত্তিকর না হওয়ার জন্য সতর্ক থাকুন।
  • একটি মজার গল্প বা কৌতুক শেয়ার করুন: আপনার যদি একটি মজার গল্প বা কৌতুক থাকে যা আপনি মনে করেন যে মেয়েটি উপভোগ করবে, আপনার বার্তায় শেয়ার করুন। এটি একটি সংযোগ তৈরি করার এবং কিছু সাধারণ ভিত্তি তৈরি করার একটি দুর্দান্ত উপায় হতে পারে।
  • কৌতুকপূর্ণ হন: আপনার বার্তাটিকে আরও হালকা এবং মজাদার করতে ইমোজি, স্টিকার এবং অন্যান্য কৌতুকপূর্ণ উপাদান ব্যবহার করুন।
  • সৃজনশীল হোন: আপনার বার্তায় সৃজনশীল হোন। আপনি পপ সংস্কৃতির রেফারেন্সের উপর ভিত্তি করে শ্লেষ, ওয়ার্ডপ্লে বা জোকস ব্যবহার করতে পারেন।


এখানে একটি মজার বার্তার একটি উদাহরণ রয়েছে যা আপনি একটি মেয়েকে প্রভাবিত করতে ব্যবহার করতে পারেন:


"আরে আছে! আমি শুধু আপনাকে জানাতে চেয়েছিলাম যে আমি মনে করি আপনি একেবারে হাস্যকর। আমি আপনার কৌতুক এবং গল্পে খুব হাসছি, আমার পেট ব্যাথা করছে। আমি নিশ্চিত যে আপনি ছদ্মবেশে একজন কমেডিয়ান। তাই, আমি ভাবছিলাম, আপনি যদি আজ রাতে ব্যস্ত না থাকেন, আপনি কি বাইরে যেতে চান এবং হাসতে হাসতে আরও কিছু পেট ব্যাথা করতে চান? শুধু মজা করছি, আমি আপনাকে একটি পানীয়ের জন্য বাইরে নিয়ে যেতে এবং আপনাকে আরও ভালভাবে জানতে চাই। তুমি কি বলো?"


এই বার্তাটি মজার, কৌতুকপূর্ণ এবং দেখায় যে আপনি মেয়েটিকে আরও ভালভাবে জানতে আগ্রহী৷ এটি তার রসবোধের একটি উল্লেখও করে এবং আপনি কীভাবে এটি দ্বারা প্রভাবিত হন। মনে রাখবেন, সর্বদা শ্রদ্ধাশীল হোন এবং কিছু চাপিয়ে দেবেন না, কথোপকথন স্বাভাবিকভাবে প্রবাহিত হতে দিন।



বিঃদ্রঃ - এই পোস্টের কিছু ছবি গুগল ফেইসবুক ও বিভিন্ন সাইট থেকে সংগ্রহ করা হয়েছে । কারো কোনো আপত্তি থাকলে কমেন্ট করুন - ছবি রিমুভ করে দেয়া হবে।

আপনি আসলেই নিওটেরিক আইটির একজন মূল্যবান পাঠক । ফেসবুকে মেয়ে পটানোর উপায় | অপরিচিত মেয়ে পটানোর মেসেজ | চ্যাটিং মেয়ে পটানোর মিষ্টি কথা এর আর্টিকেলটি সম্পন্ন পড়ার জন্য আপনাকে অসংখ ধন্যবাদ । এই আর্টিকেলটি পড়ে আপনার কেমন লেগেছে তা অবস্যয় আমাদের কমেন্ট করে জানাবেন ।

ফেসবুকে মেয়ে পটানোর উপায় | অপরিচিত মেয়ে পটানোর মেসেজ | চ্যাটিং মেয়ে পটানোর মিষ্টি কথা, ফেসবুকে মেয়ে পটানোর উপায় | অপরিচিত মেয়ে পটানোর মেসেজ | চ্যাটিং মেয়ে পটানোর মিষ্টি কথা, ফেসবুকে মেয়ে পটানোর উপায় | অপরিচিত মেয়ে পটানোর মেসেজ | চ্যাটিং মেয়ে পটানোর মিষ্টি কথা, ফেসবুকে মেয়ে পটানোর উপায় | অপরিচিত মেয়ে পটানোর মেসেজ | চ্যাটিং মেয়ে পটানোর মিষ্টি কথা, ফেসবুকে মেয়ে পটানোর উপায় | অপরিচিত মেয়ে পটানোর মেসেজ | চ্যাটিং মেয়ে পটানোর মিষ্টি কথা, ফেসবুকে মেয়ে পটানোর উপায় | অপরিচিত মেয়ে পটানোর মেসেজ | চ্যাটিং মেয়ে পটানোর মিষ্টি কথা, ফেসবুকে মেয়ে পটানোর উপায় | অপরিচিত মেয়ে পটানোর মেসেজ | চ্যাটিং মেয়ে পটানোর মিষ্টি কথা, ফেসবুকে মেয়ে পটানোর উপায় | অপরিচিত মেয়ে পটানোর মেসেজ | চ্যাটিং মেয়ে পটানোর মিষ্টি কথা, ফেসবুকে মেয়ে পটানোর উপায় | অপরিচিত মেয়ে পটানোর মেসেজ | চ্যাটিং মেয়ে পটানোর মিষ্টি কথা, ফেসবুকে মেয়ে পটানোর উপায় | অপরিচিত মেয়ে পটানোর মেসেজ | চ্যাটিং মেয়ে পটানোর মিষ্টি কথা

পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
কোন মন্তব্য নেই
এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না ।

comment url
শীতের নতুন জ্যাকেট ডিজাইন দেখুন
-->