সেরা ৫০ টি ইংরেজি ফন্ট স্টাইল ডাউনলোড ২০২৩ - best english fonts

সেরা ৫০ টি ইংরেজি ফন্ট ডাউনলোড ২০২৩ নিয়ে নিওটেরিক আইটির নতুন পর্ব , আপনি অবস্যয় জেনে নিবেন সেরা ফন্ট কোনগুলো ২০২৩ সালে ?

This page for সেরা ৫০ টি ইংরেজি ফন্ট স্টাইল ডাউনলোড ২০২৩ - best english fonts.

আচ্ছালামু আলাইকুম প্রিয় অতিথি - নিওটেরিক আইটি থেকে আপনাকে স্বাগতম । আপনি নিশ্চয় সেরা ৫০ টি ইংরেজি ফন্ট স্টাইল ডাউনলোড ২০২৩ - best english fonts সম্পর্কিত তথ্যের জন্য নিওটেরিক আইটিতে এসেছেন । আজকে আমি সেরা ৫০ টি ইংরেজি ফন্ট স্টাইল ডাউনলোড ২০২৩ - best english fonts নিয়ে বিস্তারিত আলোচনা করে এই আর্টিকেল সম্পন্ন করব । সেরা ৫০ টি ইংরেজি ফন্ট স্টাইল ডাউনলোড ২০২৩ - best english fonts সম্পর্কে আরো জানতে গুগলে সার্চ করুন - সেরা ৫০ টি ইংরেজি ফন্ট স্টাইল ডাউনলোড ২০২৩ - best english fonts লিখে অথবা NeotericIT.com এ ভিসিট করুন । মোবাইল ভার্সনে আমাদের আর্টিকেল - সেরা ৫০ টি ইংরেজি ফন্ট স্টাইল ডাউনলোড ২০২৩ - best english fonts । এই আর্টিকেলের মূল বিষয় বস্তু সম্পর্কে জানতে পেইজ সূচি তালিকা দেখুন। ওয়েব স্টোরি দেখুন

 ইংরেজি মুক্ত ফন্টগুলি ডিজিটাল ডিজাইনের একটি গুরুত্বপূর্ণ দিক হয়ে উঠেছে, ডিজাইনারদের তাদের টাইপোগ্রাফিক প্রয়োজনের জন্য বিস্তৃত বিকল্প প্রদান করে। এটি ব্র্যান্ডিং, ওয়েবসাইট ডিজাইন বা ডিজিটাল মার্কেটিং-এর জন্যই হোক না কেন, বিনামূল্যের ইংরেজি ফন্টগুলি ডিজাইনকে উন্নত করতে এবং একটি পেশাদার চেহারা প্রদান করতে সাহায্য করতে পারে। এই নিবন্ধে, আমরা 50টি সেরা ইংরেজি বিনামূল্যের ফন্ট নিয়ে আলোচনা করব যা আপনি আপনার পরবর্তী ডিজাইন প্রকল্পে ব্যবহার করতে পারেন।

সেরা ৫০ টি ইংরেজি ফন্ট স্টাইল ডাউনলোড ২০২৩ - best english fonts -  NeotericIT.com


ফন্টগুলো ডাউনলোড করতে fonts.google.com এ ভিসিট করতে পারেন । 

মন্টসেরাট

মন্টসেরাট একটি সান-সেরিফ ফন্ট যা জুলিয়েটা উলানোভস্কি দ্বারা তৈরি করা হয়েছিল। এই ফন্টটি বুয়েনস আইরেসের ঐতিহ্যগত টাইপোগ্রাফি দ্বারা অনুপ্রাণিত এবং বিভিন্ন ওজন এবং শৈলীতে উপলব্ধ, এটি ডিজাইনারদের জন্য একটি বহুমুখী পছন্দ করে তোলে।


ওপেন সানস

Open Sans হল একটি sans-serif ফন্ট যা স্টিভ ম্যাটেসন দ্বারা ডিজাইন করা হয়েছে। এই ফন্টটি 10টি ভিন্ন ওজন এবং শৈলীতে উপলব্ধ, এটি ডিজাইনারদের জন্য একটি নমনীয় পছন্দ করে তোলে।


রোবোটো

রোবোটো হল একটি সান-সেরিফ ফন্ট যা ক্রিশ্চিয়ান রবার্টসন দ্বারা ডিজাইন করা হয়েছে। এই ফন্টটি বিভিন্ন ওজন এবং শৈলীতে উপলব্ধ, এটি একটি আধুনিক এবং পরিষ্কার চেহারা খুঁজছেন ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে।


লাটো

ল্যাটো হল একটি সান-সেরিফ ফন্ট যা Łukasz Dziedzic দ্বারা ডিজাইন করা হয়েছে। এই ফন্টটি বিভিন্ন ওজন এবং শৈলীতে উপলব্ধ, এটি একটি পরিষ্কার এবং আধুনিক চেহারা খুঁজছেন ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে।


অসওয়াল্ড

অসওয়াল্ড ভার্নন অ্যাডামস দ্বারা ডিজাইন করা একটি সান-সেরিফ ফন্ট। এই ফন্টটি বিভিন্ন ওজন এবং শৈলীতে উপলব্ধ, এটি একটি পরিষ্কার এবং আধুনিক চেহারা খুঁজছেন ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে।


রেলওয়ে

Raleway ম্যাট McInerney দ্বারা ডিজাইন করা একটি sans-serif ফন্ট। এই ফন্টটি বিভিন্ন ওজন এবং শৈলীতে উপলব্ধ, এটি একটি পরিষ্কার এবং আধুনিক চেহারা খুঁজছেন ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে।


উবুন্টু

উবুন্টু হল একটি সান-সেরিফ ফন্ট যা ডাল্টন ম্যাগ দ্বারা ডিজাইন করা হয়েছে। এই ফন্টটি বিভিন্ন ওজন এবং শৈলীতে উপলব্ধ, এটি একটি পরিষ্কার এবং আধুনিক চেহারা খুঁজছেন ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে।


সূত্র Sans Pro

সোর্স সানস প্রো হল পল ডি হান্ট দ্বারা ডিজাইন করা একটি সান-সেরিফ ফন্ট। এই ফন্টটি বিভিন্ন ওজন এবং শৈলীতে উপলব্ধ, এটি একটি পরিষ্কার এবং আধুনিক চেহারা খুঁজছেন ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে।


Droid Sans

Droid Sans হল একটি sans-serif ফন্ট যা স্টিভ ম্যাটেসন দ্বারা ডিজাইন করা হয়েছে। এই ফন্টটি বিভিন্ন ওজন এবং শৈলীতে উপলব্ধ, এটি একটি পরিষ্কার এবং আধুনিক চেহারা খুঁজছেন ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে।


নোটো সানস

Noto Sans হল Google দ্বারা ডিজাইন করা একটি sans-serif ফন্ট। এই ফন্টটি বিভিন্ন ওজন এবং শৈলীতে উপলব্ধ, এটি একটি পরিষ্কার এবং আধুনিক চেহারা খুঁজছেন ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে।


আরিয়াল

এরিয়াল হল একটি সান-সেরিফ ফন্ট যা রবিন নিকোলাস এবং প্যাট্রিসিয়া সন্ডার্স দ্বারা ডিজাইন করা হয়েছে। এই ফন্টটি ব্যাপকভাবে ব্যবহৃত হয় এবং বিভিন্ন ওজন এবং শৈলীতে উপলব্ধ, এটি ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে।


ভার্দানা

Verdana ম্যাথিউ কার্টার দ্বারা ডিজাইন করা একটি সান-সেরিফ ফন্ট। এই ফন্টটি ব্যাপকভাবে ব্যবহৃত হয় এবং বিভিন্ন ওজন এবং শৈলীতে উপলব্ধ, এটি ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে।


তাহোমা

Tahoma ম্যাথিউ কার্টার দ্বারা ডিজাইন করা একটি সান-সেরিফ ফন্ট। এই ফন্টটি ব্যাপকভাবে ব্যবহৃত হয় এবং বিভিন্ন ওজন এবং শৈলীতে উপলব্ধ, এটি ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে।


ট্রেবুচেট এমএস

Trebuchet MS হল একটি sans-serif ফন্ট যা ভিনসেন্ট কোনার দ্বারা ডিজাইন করা হয়েছে। এই ফন্টটি ব্যাপকভাবে ব্যবহৃত হয় এবং বিভিন্ন ওজন এবং শৈলীতে উপলব্ধ, এটি ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে।


টাইমস নিউ রোমান

টাইমস নিউ রোমান স্ট্যানলি মরিসন দ্বারা ডিজাইন করা একটি সেরিফ ফন্ট। এই ফন্টটি ব্যাপকভাবে ব্যবহৃত হয় এবং বিভিন্ন ওজন এবং শৈলীতে পাওয়া যায়, এটি ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে যারা আরও ঐতিহ্যগত চেহারা চান।


গ্যারামন্ড

গ্যারামন্ড একটি সেরিফ ফন্ট যা ক্লদ গ্যারামন্ড ডিজাইন করেছেন। এই ফন্টটি ব্যাপকভাবে ব্যবহৃত হয় এবং বিভিন্ন ওজন এবং শৈলীতে পাওয়া যায়, এটি ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে যারা আরও ঐতিহ্যগত চেহারা চান।


বোডোনি

বোডোনি একটি সেরিফ ফন্ট যা গিয়ামবাটিস্তা বোডোনি দ্বারা ডিজাইন করা হয়েছে। এই ফন্টটি ব্যাপকভাবে ব্যবহৃত হয় এবং বিভিন্ন ওজন এবং শৈলীতে পাওয়া যায়, এটি ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে যারা আরও ঐতিহ্যগত চেহারা চান।


বই Antiqua

বুক অ্যান্টিকা হল একটি সেরিফ ফন্ট যা মনোটাইপ ইমেজিং দ্বারা ডিজাইন করা হয়েছে। এই ফন্টটি ব্যাপকভাবে ব্যবহৃত হয় এবং বিভিন্ন ওজন এবং শৈলীতে পাওয়া যায়, এটি ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে যারা আরও ঐতিহ্যগত চেহারা চান।


বাস্কেরভিল

Baskerville জন Baskerville দ্বারা ডিজাইন করা একটি সেরিফ ফন্ট. এই ফন্টটি ব্যাপকভাবে ব্যবহৃত হয় এবং বিভিন্ন ওজন এবং শৈলীতে পাওয়া যায়, এটি ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে যারা আরও ঐতিহ্যগত চেহারা চান।


প্যালাটিনো

প্যালাটিনো একটি সেরিফ ফন্ট যা হারম্যান জাপফ দ্বারা ডিজাইন করা হয়েছে। এই ফন্টটি ব্যাপকভাবে ব্যবহৃত হয় এবং বিভিন্ন ওজন এবং শৈলীতে পাওয়া যায়, এটি ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে যারা আরও ঐতিহ্যগত চেহারা চান।


ক্যালিগ্রাফিটি

ক্যালিগ্রাফিটি জোনাথন হ্যারিস দ্বারা ডিজাইন করা একটি স্ক্রিপ্ট ফন্ট। এই ফন্টটি ব্যাপকভাবে ব্যবহৃত হয় এবং এটি বিভিন্ন ওজন এবং শৈলীতে উপলব্ধ, এটি ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে যারা আরও আলংকারিক চেহারা চান।


প্যাসিফিকো

Pacifico ভার্নন অ্যাডামস দ্বারা ডিজাইন করা একটি স্ক্রিপ্ট ফন্ট। এই ফন্টটি ব্যাপকভাবে ব্যবহৃত হয় এবং এটি বিভিন্ন ওজন এবং শৈলীতে উপলব্ধ, এটি ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে যারা আরও আলংকারিক চেহারা চান।


স্যাক্রামেন্টো

স্যাক্রামেন্টো হল একটি স্ক্রিপ্ট ফন্ট যা ব্রাশ ডিজাইনার জাভিয়ের তেজেদা দ্বারা ডিজাইন করা হয়েছে। এই ফন্টটি ব্যাপকভাবে ব্যবহৃত হয় এবং এটি বিভিন্ন ওজন এবং শৈলীতে উপলব্ধ, এটি ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে যারা আরও আলংকারিক চেহারা চান।


Amatic SC

Amatic SC ভার্নন অ্যাডামস দ্বারা ডিজাইন করা একটি স্ক্রিপ্ট ফন্ট। এই ফন্টটি ব্যাপকভাবে ব্যবহৃত হয় এবং এটি বিভিন্ন ওজন এবং শৈলীতে উপলব্ধ, এটি ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে যারা আরও আলংকারিক চেহারা চান।


নাচের স্ক্রিপ্ট

ডান্সিং স্ক্রিপ্ট হল একটি স্ক্রিপ্ট ফন্ট যা পাবলো ইম্পাল্লারি ডিজাইন করেছেন। এই ফন্টটি ব্যাপকভাবে ব্যবহৃত হয় এবং এটি বিভিন্ন ওজন এবং শৈলীতে উপলব্ধ, এটি ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে যারা আরও আলংকারিক চেহারা চান।


দারুণ ভাইবস

গ্রেট ভাইবস হল একটি স্ক্রিপ্ট ফন্ট যা TypeSETit দ্বারা ডিজাইন করা হয়েছে। এই ফন্টটি ব্যাপকভাবে ব্যবহৃত হয় এবং এটি বিভিন্ন ওজন এবং শৈলীতে উপলব্ধ, এটি ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে যারা আরও আলংকারিক চেহারা চান।


আলুরা

Allura হল একটি স্ক্রিপ্ট ফন্ট যা TypeSETit দ্বারা ডিজাইন করা হয়েছে। এই ফন্টটি ব্যাপকভাবে ব্যবহৃত হয় এবং এটি বিভিন্ন ওজন এবং শৈলীতে উপলব্ধ, এটি ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে যারা আরও আলংকারিক চেহারা চান।


লবস্টার

লবস্টার হল একটি স্ক্রিপ্ট ফন্ট যা ইমপালারি টাইপ দ্বারা ডিজাইন করা হয়েছে। এই ফন্টটি ব্যাপকভাবে ব্যবহৃত হয় এবং এটি বিভিন্ন ওজন এবং শৈলীতে উপলব্ধ, এটি ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে যারা আরও আলংকারিক চেহারা চান।


স্যাটিসফাই

স্যাটিসফাই হল নীল রোজ দ্বারা ডিজাইন করা একটি স্ক্রিপ্ট ফন্ট। এই ফন্টটি ব্যাপকভাবে ব্যবহৃত হয় এবং এটি বিভিন্ন ওজন এবং শৈলীতে উপলব্ধ, এটি ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে যারা আরও আলংকারিক চেহারা চান


অ্যালেক্স ব্রাশ

অ্যালেক্স ব্রাশ হল একটি স্ক্রিপ্ট ফন্ট যা TypeSETit দ্বারা ডিজাইন করা হয়েছে। এই ফন্টটি ব্যাপকভাবে ব্যবহৃত হয় এবং এটি বিভিন্ন ওজন এবং শৈলীতে উপলব্ধ, এটি ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে যারা আরও আলংকারিক চেহারা চান।


আল ফ্রেস্কো

আল ফ্রেস্কো হল একটি স্ক্রিপ্ট ফন্ট যা স্টিভ ম্যাটেসন ডিজাইন করেছেন। এই ফন্টটি ব্যাপকভাবে ব্যবহৃত হয় এবং এটি বিভিন্ন ওজন এবং শৈলীতে উপলব্ধ, এটি ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে যারা আরও আলংকারিক চেহারা চান।


আরিয়াল

এরিয়াল হল একটি সান-সেরিফ ফন্ট যা রবিন নিকোলাস এবং প্যাট্রিসিয়া সন্ডার্স দ্বারা ডিজাইন করা হয়েছে। এই ফন্টটি ব্যাপকভাবে ব্যবহৃত হয় এবং এটি বিভিন্ন ওজন এবং শৈলীতে উপলব্ধ, এটি ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে যারা একটি পরিষ্কার এবং আধুনিক চেহারা চান।


ক্যালিব্রি

ক্যালিব্রি একটি সান-সেরিফ ফন্ট যা লুক(আস) ডি গ্রুট দ্বারা ডিজাইন করা হয়েছে। এই ফন্টটি ব্যাপকভাবে ব্যবহৃত হয় এবং এটি বিভিন্ন ওজন এবং শৈলীতে উপলব্ধ, এটি ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে যারা একটি পরিষ্কার এবং আধুনিক চেহারা চান।

ফ্র্যাঙ্কলিন গথিক

ফ্র্যাঙ্কলিন গথিক একটি সান-সেরিফ ফন্ট যা মরিস ফুলার বেন্টন দ্বারা ডিজাইন করা হয়েছে। এই ফন্টটি ব্যাপকভাবে ব্যবহৃত হয় এবং এটি বিভিন্ন ওজন এবং শৈলীতে উপলব্ধ, এটি ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে যারা একটি পরিষ্কার এবং আধুনিক চেহারা চান।


গোথাম

গথাম হল একটি সান-সেরিফ ফন্ট যা টোবিয়াস ফ্রেয়ার-জোনস দ্বারা ডিজাইন করা হয়েছে। এই ফন্টটি ব্যাপকভাবে ব্যবহৃত হয় এবং এটি বিভিন্ন ওজন এবং শৈলীতে উপলব্ধ, এটি ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে যারা একটি পরিষ্কার এবং আধুনিক চেহারা চান।


প্রক্সিমা নোভা

প্রক্সিমা নোভা হল একটি সান-সেরিফ ফন্ট যা মার্ক সিমনসন ডিজাইন করেছেন। এই ফন্টটি ব্যাপকভাবে ব্যবহৃত হয় এবং এটি বিভিন্ন ওজন এবং শৈলীতে উপলব্ধ, এটি ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে যারা একটি পরিষ্কার এবং আধুনিক চেহারা চান।


হেলভেটিকা

হেলভেটিকা ম্যাক্স মিডিঞ্জার এবং এডুয়ার্ড হফম্যান দ্বারা ডিজাইন করা একটি সান-সেরিফ ফন্ট। এই ফন্টটি ব্যাপকভাবে ব্যবহৃত হয় এবং এটি বিভিন্ন ওজন এবং শৈলীতে উপলব্ধ, এটি ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে যারা একটি পরিষ্কার এবং আধুনিক চেহারা চান।


সেঞ্চুরি গথিক

সেঞ্চুরি গথিক মনোটাইপ দ্বারা ডিজাইন করা একটি সান-সেরিফ ফন্ট। এই ফন্টটি ব্যাপকভাবে ব্যবহৃত হয় এবং এটি বিভিন্ন ওজন এবং শৈলীতে উপলব্ধ, এটি ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে যারা একটি পরিষ্কার এবং আধুনিক চেহারা চান।


অগণিত প্রো

Myriad Pro হল একটি সান-সেরিফ ফন্ট যা রবার্ট স্লিমবাচ এবং ক্যারল টুম্বলি দ্বারা ডিজাইন করা হয়েছে। এই ফন্টটি ব্যাপকভাবে ব্যবহৃত হয় এবং এটি বিভিন্ন ওজন এবং শৈলীতে উপলব্ধ, এটি ডিজাইনারদের জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তোলে যারা একটি পরিষ্কার এবং আধুনিক চেহারা চান।

বিঃদ্রঃ - এই পোস্টের কিছু ছবি গুগল ফেইসবুক ও বিভিন্ন সাইট থেকে সংগ্রহ করা হয়েছে । কারো কোনো আপত্তি থাকলে কমেন্ট করুন - ছবি রিমুভ করে দেয়া হবে।

আপনি আসলেই নিওটেরিক আইটির একজন মূল্যবান পাঠক । সেরা ৫০ টি ইংরেজি ফন্ট স্টাইল ডাউনলোড ২০২৩ - best english fonts এর আর্টিকেলটি সম্পন্ন পড়ার জন্য আপনাকে অসংখ ধন্যবাদ । এই আর্টিকেলটি পড়ে আপনার কেমন লেগেছে তা অবস্যয় আমাদের কমেন্ট করে জানাবেন । মানুষ হিসেবে না বুঝে কিছু ভুল করতেই পারি , তাই ভুল ত্রুটি ক্ষমা করবেন এবং কমেন্ট করে জানাবেন ।

Next post Previous post
1 Comments
  • Neoteric IT
    Neoteric IT ১ মার্চ, ২০২৩ এ ১১:৪৭ PM

    ফন্ট গুলো ডাউনলোড করতে গুগলের ফন্ট ওয়েবসাইটে ভিসিট করুন , খুব সহজে ফ্রিতে যেকোন ফন্ট ডাউনলোড করে নিতে পারবেন , https://fonts.google.com/

এই আর্টিকেল সম্পর্কে মন্তব্য করুন

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না ।

comment url