ভিডিও দেখে টাকা ইনকাম করার ১০টি অ্যাপ - earn money by watching videos

 স্মার্টফোনের ক্রমবর্ধমান জনপ্রিয়তার সাথে, এখন আপনার মোবাইল ডিভাইস থেকে অর্থ উপার্জনের আগের চেয়ে অনেক বেশি উপায় রয়েছে৷ অর্থ উপার্জনের সবচেয়ে জনপ্রিয় উপায়গুলির মধ্যে একটি হল অ্যাপগুলির মাধ্যমে ভিডিও দেখা যা আপনাকে আপনার সময়ের জন্য অর্থ প্রদান করে। এই নিবন্ধে, আমরা ভিডিও দেখে অর্থ উপার্জন করার জন্য সেরা কিছু অ্যাপের সন্ধান করব।

ভিডিও দেখে টাকা ইনকাম করার ১০টি অ্যাপ - earn money by watching videos - NeotericIT.com


ভিডিও দেখে টাকা ইনকাম করার ১০টি অ্যাপ - earn money by watching videos - NeotericIT.com

১ - Swagbucks:

Swagbucks হল একটি জনপ্রিয় পুরস্কার অ্যাপ যা আপনাকে ভিডিও দেখা সহ বিভিন্ন ক্রিয়াকলাপ করার জন্য অর্থ প্রদান করে। আপনি একবার Swagbucks-এ সাইন আপ করলে, আপনি SB পয়েন্টের বিনিময়ে ভিডিও দেখা শুরু করতে পারেন। এই পয়েন্টগুলি উপহার কার্ড বা নগদ পুরষ্কারের জন্য খালাস করা যেতে পারে। Swagbucks-এ বিনোদন, সংবাদ এবং জীবনধারা বিষয়বস্তু সহ বেছে নেওয়ার জন্য ভিডিওগুলির একটি বিস্তৃত নির্বাচন রয়েছে৷


২ - InboxDollars :

InboxDollars হল আরেকটি জনপ্রিয় পুরস্কার অ্যাপ যা আপনাকে ভিডিও দেখার জন্য অর্থ প্রদান করে। অ্যাপটি দেখার জন্য ভিডিওর বিস্তৃত নির্বাচন অফার করতে বিভিন্ন ব্র্যান্ড এবং বিজ্ঞাপনদাতাদের সাথে অংশীদারিত্ব করে। একবার আপনি একটি ভিডিও সম্পূর্ণ করলে, আপনি নগদ পুরষ্কার পাবেন যা PayPal বা উপহার কার্ডের মাধ্যমে রিডিম করা যেতে পারে। InboxDollars অর্থ উপার্জনের অন্যান্য উপায়ও অফার করে, যেমন সার্ভে করা বা গেম খেলা।


৩ - Perk TV:

Perk TV হল একটি পুরষ্কার অ্যাপ যা আপনাকে অন্যান্য কার্যকলাপের মধ্যে ভিডিও দেখার জন্য অর্থ প্রদান করে। আপনি একবার অ্যাপটি ডাউনলোড করলে, আপনি ভিডিও দেখা শুরু করতে পারেন এবং পয়েন্ট অর্জন করতে পারেন যা উপহার কার্ড বা নগদ পুরস্কারের জন্য রিডিম করা যেতে পারে। Perk TV-তে মুভির ট্রেলার, নিউজ ক্লিপ এবং ভাইরাল ভিডিও সহ বেছে নেওয়ার জন্য ভিডিওর বিস্তৃত নির্বাচন রয়েছে।


৪ - AppTrailers:

AppTrailers হল একটি পুরস্কারের অ্যাপ যা আপনাকে বিভিন্ন অ্যাপের ট্রেলার দেখার জন্য অর্থ প্রদান করে। একবার আপনি একটি ট্রেলার দেখেন, আপনি পয়েন্ট অর্জন করেন যা উপহার কার্ড বা নগদ পুরস্কারের জন্য রিডিম করা যেতে পারে। AppTrailers পয়েন্ট অর্জনের অন্যান্য উপায়ও অফার করে, যেমন সার্ভে নেওয়া বা নতুন অ্যাপ ডাউনলোড করা। অ্যাপটি iOS এবং Android উভয় ডিভাইসেই উপলব্ধ।


৫ - Viggle :

Viggle হল একটি পুরষ্কার অ্যাপ যা আপনাকে টিভি শো এবং সিনেমা দেখার জন্য অর্থ প্রদান করে। একবার আপনি অ্যাপটি ডাউনলোড করে একটি শো বা চলচ্চিত্রে চেক ইন করলে, আপনি পয়েন্ট অর্জন করেন যা উপহার কার্ড বা নগদ পুরস্কারের জন্য রিডিম করা যেতে পারে। Viggle পয়েন্ট অর্জনের অন্যান্য উপায়ও অফার করে, যেমন কুইজ নেওয়া বা পোলে অংশগ্রহণ করা। অ্যাপটি iOS এবং Android উভয় ডিভাইসেই উপলব্ধ।


৬ - FeaturePoints :

FeaturePoints হল একটি পুরষ্কার অ্যাপ যা আপনাকে অ্যাপ ট্রেলার এবং অন্যান্য ভিডিও দেখার জন্য অর্থ প্রদান করে। একবার আপনি একটি ভিডিও দেখলে, আপনি পয়েন্ট অর্জন করেন যা উপহার কার্ড বা নগদ পুরস্কারের জন্য রিডিম করা যেতে পারে। ফিচারপয়েন্টস পয়েন্ট অর্জনের অন্যান্য উপায়ও অফার করে, যেমন নতুন অ্যাপ ডাউনলোড করা বা সার্ভে নেওয়া। অ্যাপটি iOS এবং Android উভয় ডিভাইসেই উপলব্ধ।


৭ - AppRedeem:

AppRedeem হল একটি পুরষ্কার অ্যাপ যা আপনাকে ভিডিও দেখার পাশাপাশি নতুন অ্যাপ ডাউনলোড ও পরীক্ষা করার জন্য অর্থ প্রদান করে। একবার আপনি একটি ভিডিও বা অ্যাপ ডাউনলোড সম্পূর্ণ করলে, আপনি পয়েন্ট অর্জন করেন যা উপহার কার্ড বা নগদ পুরস্কারের জন্য রিডিম করা যেতে পারে। AppRedeem পয়েন্ট অর্জনের অন্যান্য উপায়ও অফার করে, যেমন সার্ভে নেওয়া বা প্রতিযোগিতায় অংশগ্রহণ করা। অ্যাপটি iOS এবং Android উভয় ডিভাইসেই উপলব্ধ।


৮ - Rewardable:

Rewardable হল একটি পুরষ্কার অ্যাপ যা আপনাকে ভিডিও দেখা সহ বিভিন্ন কাজ সম্পূর্ণ করার জন্য অর্থ প্রদান করে। অ্যাপটি দেখার জন্য ভিডিওর বিস্তৃত নির্বাচন অফার করতে বিভিন্ন ব্র্যান্ড এবং বিজ্ঞাপনদাতাদের সাথে অংশীদারিত্ব করে। একবার আপনি একটি ভিডিও সম্পূর্ণ করলে, আপনি নগদ পুরষ্কার পাবেন যা PayPal বা উপহার কার্ডের মাধ্যমে রিডিম করা যেতে পারে। Rewardable অর্থ উপার্জনের অন্যান্য উপায়ও অফার করে, যেমন সার্ভে নেওয়া বা ছোট কাজগুলি সম্পূর্ণ করা।


৯ - iRazoo:

iRazoo হল একটি পুরষ্কার অ্যাপ যা আপনাকে ভিডিও দেখার, সেইসাথে সমীক্ষা সম্পূর্ণ করার এবং নতুন অ্যাপ ডাউনলোড করার জন্য অর্থ প্রদান করে। একবার আপনি একটি ভিডিও বা অ্যাপ ডাউনলোড সম্পূর্ণ করলে, আপনি পয়েন্ট অর্জন করেন যা উপহার কার্ড বা নগদ পুরস্কারের জন্য রিডিম করা যেতে পারে। iRazoo পয়েন্ট অর্জনের অন্যান্য উপায়ও অফার করে, যেমন কুইজ বা প্রতিযোগিতায় অংশগ্রহণ করা।

১০ - Watch2Earn:

Watch2Earn হল একটি অ্যাপ যা আপনাকে ছোট ভিডিও দেখার জন্য এবং বিভিন্ন অফার পূরণ করার জন্য অর্থ প্রদান করে। অ্যাপটি ভিডিওগুলির একটি বিস্তৃত নির্বাচন অফার করে যা আপনি পয়েন্ট অর্জন করতে দেখতে পারেন, যা উপহার কার্ড বা নগদ পুরষ্কারের জন্য খালাস করা যেতে পারে। ভিডিও দেখার পাশাপাশি, আপনি নতুন অ্যাপ ডাউনলোড, বিনামূল্যে ট্রায়ালের জন্য সাইন আপ করা এবং সমীক্ষা সম্পূর্ণ করার মতো অফারগুলি সম্পূর্ণ করে পয়েন্ট অর্জন করতে পারেন।


উপসংহারে, 

এমন অনেক অ্যাপ উপলব্ধ রয়েছে যা আপনাকে ভিডিও দেখার জন্য অর্থ প্রদান করে। এই অ্যাপগুলি আপনার অবসর সময়ে কিছু অতিরিক্ত নগদ উপার্জন করার একটি দুর্দান্ত উপায়। যাইহোক, এটি লক্ষ করা গুরুত্বপূর্ণ যে আপনি যে পরিমাণ অর্থ উপার্জন করতে পারেন তা অ্যাপ থেকে অ্যাপে পরিবর্তিত হয় এবং আপনি কত সময় বিনিয়োগ করেন তার উপর নির্ভর করে। অতএব, আপনার গবেষণা করা এবং আপনার চাহিদা এবং আগ্রহের সাথে সবচেয়ে উপযুক্ত অ্যাপটি বেছে নেওয়া অপরিহার্য। কোনো হতাশা বা সমস্যা এড়াতে যেকোনো অ্যাপে সাইন আপ করার আগে নিয়ম ও শর্তাবলী সাবধানে পড়তে ভুলবেন না।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url