ঈদের দাওয়াত নিয়ে ফানি স্ট্যাটাস | ঈদের মজার শুভেচ্ছা স্ট্যাটাস - eid funny status

ঈদের দাওয়াত নিয়ে ফানি স্ট্যাটাস  লিখে অনেকে গুগল সার্চ করে থাকেন হাস্যকর কিছু দাওয়াত মেসেজ বা স্ট্যাটাস খুজে নেওয়ার জন্য । যারা যারা ঈদের দিনের জন্য কিছু মজার স্ট্যাটাস খুজছেবন তারা আমাদের নিওটেরিক আইটির এই আর্টিকেল ফলো করতে পারেন । আপনাদের জন্য সেরা কিছু মেসেজ ও স্ট্যাটাস নিয়ে হাজির হয়েছি যার মাধ্যমে আপনি আপনার বন্ধুবান্ধবদের সাথে মজা ও করতে পারবেন । 

ঈদের দাওয়াত নিয়ে ফানি স্ট্যাটাস - ঈদের মজার শুভেচ্ছা স্ট্যাটাস - eid funny status - NeotericIT.com


ঈদের দাওয়াত নিয়ে ফানি স্ট্যাটাস ও ঈদের মজার শুভেচ্ছা স্ট্যাটাস খুজার জন্য অনেক ছেলে মেয়েরা গুগলে সার্চ করে থাকেন । ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। তাই এই যে আপনি আপনার বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন এবং আপনজনদেরকে মজার মজার ঈদের শুভেচ্ছা বার্তা দিয়ে সকলে একত্রে আনন্দে মেতে উঠুন।

ঈদের দাওয়াত নিয়ে ফানি স্ট্যাটাস

বন্ধুবান্ধব রা একজনের সাথে একজন ঈদের দাওয়াত নিয়ে অনেক ফাইজলামি করে থাকেন অনেক মজা আনন্দ করে থাকেন । তাদের জন্য আজকের এই আর্টিকেলে সুন্দর কিছু মজার মেসেজ ও স্ট্যাটাসের আয়োজন করা হয়েছে  । ঈদের দাওয়াত নিয়ে ফানি স্ট্যাটাস নিয়ে নিছের স্ট্যাটাস গুলো দেখুন  । 

ঈদের দাওয়াত নিয়ে ফানি স্ট্যাটাস - ঈদের মজার শুভেচ্ছা স্ট্যাটাস - eid funny status - NeotericIT.com

হাঁসের ডিম মুরগির ডিম’দেখা হবে ঈদের দিন’ ঈদ মানে আনন্দ ‘ঈদ মানে খুশি’ ঈদের দাওয়াত না দিলে মারবো একটা ঘুষি! ঈদ মোবারক


মন চাইছে কারো সাথে কথা বলি।মন চাইছে কোন প্রিয়জনকে স্মরণ করি।ঈদ মোবারক বলার সিদ্ধান্ত যখন নিলাম।ভাবলাম তোমাকে দিয়েই শুরু করি । – ঈদ মোবারক-


চিঠি দিয়ে নয়’ফুল দিয়ে নয়’কার্ড দিয়ে নয়’কল দিয়ে নয়’মনের গহীন থেকে মিষ্টি SmS দিয়ে জানাই সবাই কে’অগ্রিম ঈদের শুভেচছা’ঈদ মোবারক.[(…..)


দিনে গরম রাতে শীত সামনে আসছে কুরবানি ঈদ, সাদা রুটি মাংসের ঝোল, খেতে তোমরা করোনা ভুল । ঈদে থাকব হাসি খুশি তোমাকে চাই পাশাপাশি। অগ্রিম ঈদ মোবারক


ফুলে ফুলে সাজিয়ে রেখেছি এই মন । তুমি আসলে দুজনে মিলে আনন্দ করবো সারাক্ষণ । বন্ধু তুমি আসবে বলে দরজায় থাকি দরিয়ে । ঈদ মোবারক , শুভ হোক তোমার ঈদের দিন ।


দিনে গরম রাতে শীত সামনে আসছে কুরবানি ঈদ, সাদা রুটি মাংসের ঝোল, খেতে তোমরা করোনা ভুল । ঈদে থাকব হাসি খুশি তোমাকে চাই পাশাপাশি।


সোনালি সকাল, রোদেলা দুপুর, পরন্ত বিকেল, গুধোলী সন্ধা, চাদণি রাত। সব রঙ্গে রাঙ্গিয়ে থাক আপনার সারাটি বছর, সারাটি জীবন। এই কামনায় ‘ঈদ মোবারাক’


কিছু কথা অব্যক্ত রয়ে যায়, কিছু অনুভূতি মনের মাঝে থেকে যায়, কিছু ভালবাসার স্মৃতি নিরবে কাদে। শুধু এই দিন সব ভুলিয়ে দেয়, ঈদ মোবারাক !!


সপ্ন গুলো সত্যি হোক, সকল আশা পুরনো হোক। দু:খ দুরে যাক, সুখে জীবন ভরে যাক। জীবনটা হোক ধন্য, ঈদ মোবারাক তোমার জন্য। ঈদ মোবারাক!!


যে দিন দেখবো ঈদ এর চাঁদ খুশি মনে কাটাবো রাত নতুন সাজে সাজব সেদিন সেদিন হলো ঈদের দিন আনোন্দে কাটাবো সারা দিন! ঈদ মোবারক


 ঈদের মজার শুভেচ্ছা স্ট্যাটাস

বন্ধুরা চলুন দেখে আসি এবার  ঈদের মজার শুভেচ্ছা স্ট্যাটাস  ও মেসেজ । সম্মানিত পাঠক, এই সময়টি আরো বেশি এবং সবচেয়ে ভালো ভাবে উপভোগ করার জন্য আপনার প্রিয় বন্ধু বান্ধবীকে আপনার সঙ্গে নিতে হবে। কোন কারনে আপনার প্রিয় বন্ধু এবং বান্ধবী কে সঙ্গে না পান, তা হলেও তাদের সঙ্গে মজা করতে পারেন? এখন ভাবছেন কীভাবে আমার বন্ধু বান্ধবের সাথে ঈদের এই সময়টিতে মজা করব? চিন্তার কোন কারণ নেই, আজকের এই নিবন্ধে আমরা মজার কিছু এসএমএস সংযুক্ত করে দিয়েছি। এই এসএমএস গুলো দিয়ে আপনার প্রিয় বন্ধু এবং বান্ধবী কে ঈদের এই দিনে আরো মজা আনন্দ দিতে পারেন। আমরা কিছু মজাদার এসএমএস সংযুক্ত করেছি এই এসএমএস গুলো সংগ্রহ করে আপনার প্রিয় বন্ধু এবং বান্ধবীরা ফোনে টেক্সট করে পাঠিয়ে দেবেন।


ঈদের সকাল ঈদের দিন

আনন্দে কাটুক সারা দিন।

বন্ধু আপনজন সকলে মিলে

কাটাবো এ বছরের ঈদ একত্রে। ঈদ মোবারক…

 

ঈদের দাওয়াত রইলো আমার বাড়ি

 

না আসলে তোমার সাথে হবে আড়ি,

তুমি না আসলে আমিও যাবোনা তোমার বাড়ি। ঈদ মোবারক…

 

ঈদের সময়টা সকলের কাটুক হাসিখুশি

সেইসাথে তোমাকে পেতে চাই পাশাপাশি। ঈদ মোবারক…

 

আকাশে উঠেছে দেখ বাঁকা চাঁদ 

তাই তো দিলাম তোমায় দাওয়াত। 

আসবে আমার বাড়ি 

না আসলে হবে আড়ি। ঈদ মোবারক…

 

বছর ঘুরে এলো ঈদের দিন

বারবার পাইবেন না এই দিন।

নতুন জামা-কাপড় কিনে নিন

আর আমাকে দাওয়াত দিন। ঈদ মোবারক…

 

হাসে পাড়লে হাঁসের ডিম

মুরগি পাড়লে মুরগির ডিম,

ঈদের দাওয়াত জানাই অগ্রিম। ঈদ মোবারক…

 

দিনে গরম রাতে গরম

 বিন্দুমাত্র নেই শীত।

এরই মাঝে চলে এলো

রমজানের ঈদ। ঈদ মোবারক…

 

সেমাই আছে চিনি আছে

আমার বাড়িতে তোমার দাওয়াত আছে,

না আসলে কিন্তু খবর আছে । ঈদ মোবারক…

 

নতুন দিনের নতুন ক্ষণে

ঈদের আনন্দে আক্রান্ত হয়েজানাই এখন আমি সকলকে। ঈদ মোবারক…

 

বন্ধু এই ঈদটিতে,

আমার দাওয়াত তোমার ঘরে,

ঈদের আনন্দ উদযাপন করবো একত্রে। ঈদ মোবারক…

 

ঈদের এই চাঁদটি দেখতে খুবই সুন্দর,

দাওয়াত জানাই তোমাকে, বন্ধু আমার বান্দর। ঈদ মোবারক…



সাম্প্রতিক পোস্ট সমূহ

প্রবাসীদের ঈদের কষ্টের স্ট্যাটাস , মেসেজ , কবিতা ছন্দ, বার্তা - probashider eid ঈদ মোবারক স্ট্যাটাস ইংরেজি ২০২৩ - eid mobarak status in english মেয়েদের ঈদুল ফিতরের নামাজের নিয়ম | মেয়েদের ঈদুল ফিতরের নামাজের নিয়ম - meyeder eid er namaz ঈদ মোবারক স্ট্যাটাস , ক্যাপশন , শুভেচ্ছা বার্তা, শুভেচ্ছা ছন্দ - eid mobarak status ঈদ মোবারক পিকচার ২০২৩ ডাউনলোড | ঈদুল ফিতর ২০২৩ ছবি - eid mubarak pic 2023 ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন | ঈদ মোবারক ব্যানার - eid poster design ফিতরা কত টাকা ২০২৩ | বাংলাদেশের ফিতরা কত ইসলামিক ফাউন্ডেশন | ফিতরা দেয়ার নিয়ম - fitra calculation কিউট পুতুলের পিক ডাউনলোড | কিউট পুতুলের ছবি ও পিকচার - putul pic প্রেমিক প্রেমিকার রোমান্টিক পিক ও ছবি | রুমানটিক পিকচার - Romantic Pic প্রজাপতির ছবি ডাউনলোড | প্রজাপতির ছবি আঁকা | প্রজাপতি ওয়ালপেপার - projapoti pic
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url