ঈদ মোবারক স্ট্যাটাস , ক্যাপশন , শুভেচ্ছা বার্তা, শুভেচ্ছা ছন্দ - eid mobarak status

হ্যালো স্ট্যাটাস প্রিয় বন্ধুগন !! আপনারা কি ঈদের সুন্দর স্ট্যাটাস খুজছেন ? তাহলে এই পর্বে যেন মিস না করেন কারন এই পর্বে আপনাদের জন্য সাজানো হয়ছে । এই পর্বে আমরা আলোচনা করেছি ঈদ মোবারক স্ট্যাটাস ও ঈদ মোবারক শুভেচ্ছা বার্তা নিয়ে । যারা স্ট্যাটাস দিয়ে ভালোবাসেন যেকোন স্পেশাল দিনে। তাদের জন্য তো ঈদের স্ট্যাটাস দেওয়া দরকার । তার জন্য দরকার সুন্দর কিছু স্ট্যাটাস । যেমন সবাইকে সুন্দরভাবে শুভেচ্ছা জানানো এবং শুভেচ্ছার সাথে ঈদের দাওয়াত দেওয়া এই সকল মেসেজ একসাথে সুন্দর ভাবে স্ট্যাটাসের মাধ্যমে অনলাইনে প্রকাশ করার জন্য দেওয়া । 


ঈদ মোবারক স্ট্যাটাস , ক্যাপশন , শুভেচ্ছা বার্তা, শুভেচ্ছা ছন্দ - eid mobarak status - NeotericIT.com


ঈদ মোবারক স্ট্যাটাস , ক্যাপশন সম্পর্কে সুন্দর কিছু খুজে নিতে হাজার হাজার ছেলে মেয়েরা গুগলে সার্চ করে থাকেন । আজকের এই পর্বের মাধ্যমে আপনাদের সাথে সেরা কিছু স্ট্যাটাস ও ক্যাপশন শেয়ার করার চেষ্টা করব । প্রতিবছরই দুবার করে ঈদ উৎসব পালন করা হয়। প্রথমবার, পবিত্র রমজান মাসে এক মাস রোজা রাখার পরে ঈদুল ফিতর পালন করা হয়। আর দ্বিতীয়বার জ্বিলহজ্জের ১০ তারিখে “ঈদুল আযহা” পালন করা হয়। আজকের এই পোস্টে আমরা আপনাদের জন্য পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তা নিয়ে এসেছি। নিচে দেওয়া এই ঈদ মোবারক শুভেচ্ছা বার্তা ও ছবি গুলোকে ব্যবহার করে আপনি খুব সহজেই ঘরে বসে বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন ও অন্যান্য প্রিয়জনদের ঈদের শুভেচ্ছা জানাতে পারবেন।

ঈদ মোবারক স্ট্যাটাস

বন্ধুরা আপনারা যারা ঈদ মোবারক স্ট্যাটাস লিখে গুগলে সার্চ করেছেন সুন্দর কিছু স্ট্যাটাস খুজে নেওয়ার জন্য , আপনারা খুব সহজেই আমাদের ওয়েবসাইট থেকে সেরা কিছু স্ট্যটাস খুজে পাবেন পবিত্র ঈদউল ফিতরের শুভেচ্ছা বিনিময় করার জন্য । ঈদের দিন, মুসলমানদের কাছে সবচেয়ে আনন্দের দিন। এদিন মুসলমানরা একে অন্যের সাথে দেখা হলে বিভিন্নভাবে আনন্দ ভাগাভাগি করে এবং একে অন্যকে ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক বলে অভিবাদন জানাই। নিচে ঈদের শুভেচ্ছা অভিবাদন সূচক বিভিন্ন ভাবে ঈদের শুভেচ্ছা পোস্টার, ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস দেওয়া হলো। প্রথমে অগ্রিম ঈদের শুভেচ্ছা সূচক অভিবাদন দেওয়া হলো। বন্ধুরা চলুন দেখে আসি তাহলে সেরা কিছু স্ট্যাটাস । 


শত প্রতিকূলতার মাঝে
সবার জীবনে….
ঈদ বয়ে নিয়ে আসুক নির্মল আনন্দ।।
“”ঈদ মোবারক “”

 আজ খুশির বাঁধ ভেঙেছে,, ঈদ এসেছে ভাই ঈদ এসেছে।।
আকাশে তাকিয়ে দেখো চাঁদ উঠেছে,, সবার ঘরে আজ ঈদ এসেছে।।
সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা,, “ঈদ মোবারক”

বাঁকা চাঁদের হাসিতে,, দাওয়াত দিলাম আসিতে।।
আসতে যদি না পারো,, ঈদের শুভেচ্ছা গ্রহন করো।।
সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা,, “ঈদ মোবারক”

দূরের মানুষ আসুক কাছে,, আপন মানুষ থাকুক পাশে।।
নতুন চাঁদের আগমনে,, ঈদের দাওয়াত তোমার তরে।।
সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা,, “ঈদ মোবারক”

সকলকে ঈদ মোবারক 🌙
তাকাব্বালাল্লাহু মিন্না ওয়ামিনকুম
অর্থ : আল্লাহ আমাদের এবং আপনার ইবাদত বন্দেগী কবুল করুন।
সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা,, “ঈদ মোবারক”

আল্লাহ তাআলা আমাদের সকলের দীর্ঘ এক মাসের সিয়াম ও কিয়াম কে কবুল করুন এবং আমাদেরকে তার ক্ষমাপ্রাপ্ত বান্দাদের অন্তর্ভুক্ত করুন।
সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা,, “ঈদ মোবারক”

ঈদ মোবারক🌙,,, দোয়া করি সকলের ঈদ আনন্দের সাথে, সুস্থ অবস্থায়, সুন্দর ভাবে কাটুক।

Eid এলো,,,,, বৃষ্টি এলো,,,,, খুশির দ্বার মুক্ত হলো,,,। Eid এর এখন নতুন রুপ, বৃষ্টি হলো অপরুপ। তুমি আমার আপনজন তাই তোমাকে জানাই নিমন্ত্রন। ****ঈদ মোবারক***

প্রিয়জনদের সাথে আনন্দের সাথে ঈদ কাটুক সবার। তবে অবশ্যই করোনাকালিন সচেতনতার কথা ভুলবেন না। সবাইকে ঈদ মোবারক💕

বাংলাদেশ ও বাংলাদেশের বাইরে আমার সকল বন্ধুদের জানাচ্ছি পবিত্র ঈদ উল ফিতরের অনেক অনেক শুভেচ্ছা। **ঈদ মোবারক।।

ঈদ🌙 আপনার ও পরিবারের জন্য বয়ে আনুক অনিঃশেষ আনন্দ ও প্রশান্তি। ঈদ মোবারক।

 আগের সব কষ্ট,,,,, করে ফেল নষ্ট। ঈদের দিনে সবার প্রাণে,,,, কেউ রেখ না দুঃখ মনে। শুভ হোক ঈদের দিন, খুশি থাকো সারা দিন। ঈদ মোবারক।

নতুন আলো নতুন ভোর,,,, আসলো আনন্দের প্রহর। পুরনো সব স্মৃতি করে ফেল ইতি, তোমাকে জানাই ঈদের প্রীতি। ঈদের শুভেচ্ছা।


ঈদ মোবারক ক্যাপশন ছবি 

প্রিয় বন্ধুরা এই পর্বে আপনার জন্য ছবি নিয়ে হাজির হলাম , আপনারা যারা শুভেচ্ছা জানানোর জন্য ঈদ মোবারক ক্যাপশন ছবি   লিখে গুগলে সার্চ করেছেন তাদের জন্য আজকের এই নিওটেরিক আইটির পর্ব । ‘ঈদ মোবারক’ হল একটি আরবি শব্দ যার অর্থ হল “আনন্দ উদ্‌যাপন কল্যাণময় হোক”। সমগ্র পৃথিবীর মুসলমানরা এই সম্বোধনটি প্রধানত ঈদ-দুল আযহা এবং ঈদ-দুল ফিতরের উৎসবগুলিতে ব্যবহার করে থাকেন শুভেচ্ছা বিনিময়ের জন্য। মুসলিম রীতিতে চাঁদ দেখার পরেই শুরু হয়ে যায় প্রিয়জনদের মধ্যে ঈদের শুভেচ্ছা বিনিময়ের এক মধুর পর্ব । ঈদ মোবারক ক্যাপশন ছবি ও পিকচার দেখে আসি । 



 

ঈদ মোবারক ক্যাপশন ছবি  - ঈদ মোবারক স্ট্যাটাস , ক্যাপশন , শুভেচ্ছা বার্তা, শুভেচ্ছা ছন্দ - eid mobarak status - NeotericIT.com - Image no 1

ঈদ মোবারক ক্যাপশন ছবি  - ঈদ মোবারক স্ট্যাটাস , ক্যাপশন , শুভেচ্ছা বার্তা, শুভেচ্ছা ছন্দ - eid mobarak status - NeotericIT.com - Image no 2

ঈদ মোবারক ক্যাপশন ছবি  - ঈদ মোবারক স্ট্যাটাস , ক্যাপশন , শুভেচ্ছা বার্তা, শুভেচ্ছা ছন্দ - eid mobarak status - NeotericIT.com - Image no 3

ঈদ মোবারক ক্যাপশন ছবি  - ঈদ মোবারক স্ট্যাটাস , ক্যাপশন , শুভেচ্ছা বার্তা, শুভেচ্ছা ছন্দ - eid mobarak status - NeotericIT.com - Image no 4

ঈদ মোবারক ক্যাপশন ছবি  - ঈদ মোবারক স্ট্যাটাস , ক্যাপশন , শুভেচ্ছা বার্তা, শুভেচ্ছা ছন্দ - eid mobarak status - NeotericIT.com - Image no 5

ঈদ মোবারক ক্যাপশন ছবি  - ঈদ মোবারক স্ট্যাটাস , ক্যাপশন , শুভেচ্ছা বার্তা, শুভেচ্ছা ছন্দ - eid mobarak status - NeotericIT.com - Image no 6

ঈদ মোবারক ক্যাপশন ছবি  - ঈদ মোবারক স্ট্যাটাস , ক্যাপশন , শুভেচ্ছা বার্তা, শুভেচ্ছা ছন্দ - eid mobarak status - NeotericIT.com - Image no 7


ঈদ মোবারক শুভেচ্ছা বার্তা

ঈদ মোবারক শুভেচ্ছা বার্তা ঈদের দিন পাঠাতে চাই সবাই । ঈদের সুন্দর মুহুর্ত সবার সাথে সেশার করার জন্য ঈদ মোবারক শুভেচ্ছা বার্তা লিখে অনেকে গুগলে সার্চ করে থাকেন । তাই আজকের এই আর্টিকেলে আমি চেষ্টা করব সুন্দর কিছু বার্তা আপনাদের সাথে শেয়ার করার । ঈদ মুসলিম সম্প্রদায়ের অন্যতম বড় ও বিশেষ একটি দিন। আনন্দের এই উৎসবে অনেক মজা করা হয় এবং নানা ধরনের আয়োজন করা হয়। এর পাশাপাশি ইদি দেওয়ার প্রবণতাও রয়েছে। ইদি মানে প্রিয়জনকে কিছু উপহার দেওয়া। এছাড়াও ঈদ উল ফিতর ঈদে প্রিয়জনদের ঈদুল ফিতরের শুভেচ্ছা বাণী, উক্তি, স্ট্যাটাস, মেসেজ, পিকচার, ছবি দিয়ে শুভেচ্ছা জানানো হয়। চলুন দেখে আসি কিছু বার্তা । 


হাজার প্রতিকূলতার মাঝেও সকলের জীবনে ঈদ বয়ে আনুক নির্মল আনন্দ... ***সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা, 🕋ঈদ মোবারক।

আসছে ঈদ চলছে গাড়ি,,,,, ঈদের দাওয়াত আমার বাড়ি। হিমে ঈদের দাওয়াত অগ্রীম আসবে কিন্তু ঈদের দিন,,,,, 🕋ঈদুল ফিতরের শুভেচ্ছা।

🕌সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা,,...ঈদ বয়ে আনুক সবার জীবনে অসীম সুখ ও আনন্দ.... সবাইকে ঈদ মোবারক।

🕌দেশ বিদেশের,,, সকল ধর্মপ্রাণ,, মুসলিম ভাই, বোনদের কে জানাই,,,,, পবিত্র ঈদুল ফিতরের,,,শুভেচ্ছা  """ ঈদ মোবারক ""

এলো ঈদ,,,,গেলো নিদ,,! এলো খুশির ঝিলিক,, মনের ঘাটে ঝগড়া বাটে ,,,, 🕋খুশির হিরিক,,, ঈদ মোবারক।।

তাক্বাব্বালাল্লাহু মিন্না ওয়া মিন কুম,,,,,..!!  হে আল্লাহআপনি আমাদের,,, সবাইকে,,, সঠিক এবং সৎ ভাবে,,,, জীবন যাপন,,, করার তৌফিক দান করুন,,,,🕌সকল,,, প্রবাসী ভাই-বোনদের,,, আপনি,,,, হেফাজত রাখুন🕌তাদের সব ধরনের,,, সমস্যা থেকে রক্ষা করুন,,,,, আপনিই তো,,, ""মহান হেফাজতের,,,,,,,,মালিক,,,,,,আমীন ইয়া- রব,

🕌ছুটবে আমি,, ছুটবে তুমি,,! কত খুশির গল্প, পরীর দেশে যাব,,যাবো হেসে,, আকবোঁ হাজার কল্প,,,!

জানি,,,,ঈদ'টা.......প্রবাসীদের\\\\\\জন্য কতটা কষ্টের....এবং যন্ত্রণার,🕌একমাত্র ""প্রবাসীরাই"" জানে,,,,! এই রমজানে ও হয়নি দেখা,,,,, পরিবারের সাথে..... সাহারী.....খাওয়া,,,, দিন শেষে একসাথে ইফতার করা,,,,,, এক মাস,, ""রোজা""" রাখার পর,,, সবার সাথে """ঈদ""করা,,,, কারণ তারা যে প্রবাসী।

ঈদে যদি কর দাওয়াত !ভুলে যাব শত আঘাত ! সাত সমুদ্র দেবো পাড়ি !হোক না আমার যতই দেরি ! তবু যাবো তোমার বাড়ি !! ঈদ মুবারক !!

কোন ফুল দিয়ে নয়, কোন মালা দিয়ে নয়।চোখের পানি দিয়ে নয়, কোন গানের সুর দিয়ে নয়। শুধু হৃদয়ের গভীর অনুভূতি দিয়ে জানাই, ঈদের শুভেচ্ছা।

ডাবের বিতর মিস্টি পানিতেতুল হইলো টক,,,, বন্ধু তোমায় জানাই আমি ঈদ মোবারক,,, আসছে ঈদ চলছে গাড়ি বন্দু তুমি দাওয়াত দিলেজাইতাম তুমার বাড়ি!

Ful Suvash Dey,,,, Dristy Mon Curi Kora, Kusi Amader Hasay,,,,, Dukko Amader Kaday, Ar Amar SMS Tumak EIDer Suvacha Janay. EID Mubarak.

ঈদের শুভেচ্ছা জানাই তোমাকে, অনেক বেশি খুশি ঘিরে রাখুক তোমাকে,সব আপনজনের মায়া মাতিয়ে রাখুক তোমাকে, শধু যখন সালামি পাবে মনে করিও আমাকে।

চোখ বন্ধ করো... এবং তুমি আমার হাসি হাসি চেহারা কল্পনা করো। করেছো? তাহলে ঈদের আগেই ঈদের চাঁদ দেখে ফেললে!

নতুন সকাল,,, নতুন দিন। 🛐শুভ হোক EID এর দিন। নতুন 😂রাত,,,,,,,,,, বাকা 🌙চাঁদ। রঙ্গীন হোক EID এর রাত। ********* ঈদুল ফিতরের শুভেচ্ছা**********

শুভ রজনী,,,,,,,, শুভ দিন,,,,,,, রাত পরোলেই ঈদের দিন। উপভোগ করবে সারাদিন,,,,,,ঈদ পাবে না প্রতিদিন। দাওয়াত রইলো EID এর দিন। *******সবাইকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা*******

ঈদ মানে আঁকাশেনতুন চাঁদ. ঈদ মানে নতুন চাওয়া পাওয়ার স্বাদ. ঈদ মানে মেহেদী রাঙা হাত. ঈদ মানে আমার বাড়ীতে তোমার দাওয়াত>>>** ঈদ মোবারক**

শুভ ক্ষণ,.. শুভ দিন। মনে রেখ চির দিন। কষ্ট গুলো দূরে রেখ, স্বপ্ন গুলো পুরন করো, নতুন ভালো স্বপ্ন দেখো, আমার কথা মনে রেখ। EID MUBARAK.

EID mane Akasha Notun Chad. EID mane Notun Chowya Pawer Shad. EID mane Mehndi Rangga Hath. Eid Mane Amar Barita Tumar Dawat. EID Ul Fitr er suvechha.

নতুন চাঁদের আগমনে,,,,,, সাড়া জাগলো এ মনে,,,,,, ঈদ এলো পবিত্র দিনে,,,,, দুঃখ বেদনা ভুলে গিয়ে, এনজয় করো ইদের দিনে,,,, দাওয়াত দিলাম তোমার তরে,,,,,,পারলে এসো আমার ঘরে,,,,, শুভ ঈদুল ফিতর।।

ঈদের হাওয়া লাগক প্রাণে,,,, মন ভরে যাক নতুন গানে !! হাসি মাখা মুখে স্বপ্নীল চাওয়া,,,,,, ইদে হোক সকল কিছু পাওয়া। ঈদুল ফিতরের শুভেচ্ছা ।।

সাদা গোলাপ সবুজ পাতা, তোমাকে জানাই ঈদের কথা । আসবে আমার বাড়িতে, বসতে দিব পিড়িতে । খাবে কিন্তু অল্প, করবো অনেক গল্প।  %ঈদ মোবারাক%

Bondhu Tumi Onk Dura,,, Tai Tumar Kotha Mona Pora. Sundor Ai Somoy Khatuk Kushitha. Sob Kosto Vula jayo Aponjoner Hasita........ EID Mubarak.

ঈদ মোবারক শুভেচ্ছা ছন্দ

প্রিয় বন্ধুরা নিওটেরিক আইটির এই আর্টিকেলে আমরা একে একে অনেক কিছু আলোচনা করেছি এইবার আমরা কিছু ঈদ মোবারক শুভেচ্ছা ছন্দ দেখবো । ঈদ উল ফিতরের শুভেচ্ছা কবিতার ছন্দে শেয়ার করার জন্য নিয়ে হাজির হলাম ঈদ মোবারক শুভেচ্ছা ছন্দ । 


ঈদ মানে আঁকাশে নতুন চাঁদ,,,,,,,,,
ঈদ মানে নতুন চাওয়া পাওয়ার স্বাদ। 
ঈদমানে মেহেদী রাঙা হাত,,,,,,,,,,,
ঈদ মানে আমার বাড়ীতে তোমার দাওয়াত।।। 
%%%%%ঈদ মোবারক%%%%%

সাদা গোলাপ,,,,,,,,,, সবুজ পাতা।
তোমাকে জানাই ঈদের কথা!!!!
আসবে আমার বাড়িতে,,,,,,
বসতে দিব পিড়িতে,,,,,,,,,
খাবে কিন্তু অল্প,,,,,,,করবো অনেক গল্প।।
*********ঈদ মোবারক********

মেঘলা আকাশ,,,,,,,,,,,,,,,মেঘলা দিন
ঈদের বাকি কয়েক দিন।।।
ঝড় বৃষ্টি রোদের দিন,,,,,,,,,,
আসবে কিন্তু ঈদের দিন।
নদীর ধারে সাদা বক,,,,,,
তোমাকে জানাই অগ্রিম 
ঈদ মোবারক********

যেদিন দেখব ঈদের এই চাঁদ।।
খুশি মনে কাটাবো সারারাত
নতুন সাজে সাজবো সেদিন
সেদিন হলো ”ঈদের” দিন
আনোন্দে কাটাবো সারাদিন।
!!!!!!!!!!ঈদ মোবারক!!!!!!!!

ফুল সুভাষ দেয়........,,,,দৃষ্টি মন চুরি করে।
খুশি আমাদের হাসায়........ দুঃখ আমাদের কাদায়!!!
আর আমার এই SMS
তোমাকে ঈদের শুভেচ্ছা জানাই
%%%%%ঈদ মোবারক%%%%%%

রং লেগেছে মনে,,,,,,,,, মধুর এই খনে!
তোমায় রাঙ্গিয়ে দিবো ঈদের এই দিনে!!!
!!!!!!!!!!!!ঈদ মোবারাক!!!!!!!!

Eid এর শুভেচ্ছা জানাই তোমাকে
অনেক বেশি খুশি মাতিয়ে রাখুক তোমাকে
সকল আপনজনের মায়া মাতিয়ে রাখুক,,, তোমাকে
শুধু যখন সালামি,,,, পাবে।
মনে করিও আমাকে।।



ঈদ এসেছে, ঈদ এসেছে ঈদ মুবারাক ভাই
বাঁকা চাঁদ ওই দেখা গেছে আসমানেরি গায়
চারি দিকে খুশির ছোয়া রঙ বাহারি সাজ
এক কাতারে সামিল হয়ে পড়বো ঈদের নামাজ,
 >>> >> ঈদ মোবারক <<<<<



রমজানের রোযার শেষে এলো খুশির ঈদ
প্রাণে জাগে মধুর আশা মনে আসে গীত
তোমার খুশি আমার খুশি খুশিতে হোক মাখামাখি
এই দিনের অপেক্ষাতে সারা বছর তাকিয়ে থাকি,
>>> >> ঈদ মোবারক <<<<<


আলাহর আশীর্বাদে যেন
তোমার জীবনে খুশি সবসময় থাকে,
এবং সাফল্যের সব রাস্তা
যেন তোমার জন্য খুলে যায় সারাজীবনের জন্য
 >>> >> ঈদ মোবারক <<<<<


“ছোটো বড়ো ধনী গরীবের ভেদাভেদ
থাকেনা ঈদের দিনে,
কেউ নয় রাজা কেউ নয় ভিখারী
ভালোবাসা জাগে সকলের প্রাণে।
নামাজের শেষে সব মিলে মিশে
খুশির জোরে বিশ্ব ভুবন যায় ভেসে”
 >>> >> ঈদ মোবারক <<<<<


মনের মিনারে আজ শোনাযায়
আনন্দের আহ্বান
ঈদুল ফিতর এসেছে আজ
 >>> >> ঈদ মোবারক <<<<<

ইসলামিক ঈদের শুভেচ্ছা

প্রিয় বন্ধুরা আপনি যদি আরো কিছু সুন্দর শুভেচ্ছা বার্তা বা মেসেজ খুজে থাকেন তাহলে এই পর্বে আপনার জন্য নিয়ে আহাজির হলাম ইসলামিক ঈদের শুভেচ্ছা বার্তা । এই পর্বে আপনি আরো কিছু সুন্দর কথার  বার্তা খুজে পাবেন , যা আপনি কপি করে আপনার প্রিয়জনের সাথে শেয়ার করতে পারেন । 

★নীল আকাশে ঈদ-এর চাঁদ, ঈদের আগে চাঁদনী রাত। ঈদ হল খুশির দিন, দাওয়াত রইলো ঈদের দিন। ভালো থেকো সীমাহীন, ঈদ-এর দিন টা তোমার হোক রঙিন..!


★তুমি শিশির ভেজা গোলাপের পাপড়ি। তুমি পাহাড়ের গায়ের ঝরনার পানি। তুমি বর্ষার এক পরশ বৃষ্টি। তুমি মধ্য রাতের পূর্ণিমার চাঁদ। তোমাকে জানাই,


★সকালেৱ এই বৃষ্টিতে, ঈদ কাটাবো সৃষ্টিতে । খুশির হাওয়া লাগলো মনে, নাচবে বন্ধুৱা ক্ষণে ক্ষণে । সাজবে সবায় নতুন পোশাকে, ঈদ যেন সারা জীবন রয়ে যায় সুন্দৱ এই মনে

★পৃথিবীতে নেমে আসুক শান্তির দূত ঘরে ঘরে জেগে উঠুক সুখ পাখিরা আজ ঈদ - আকাশে বাতাশে কি আনন্দ মুছে যাক অসহায়ের দুঃখ ব্যথা অম্লান থাকুক তার সারা বহ

প্রিয়জনকে ঈদের শুভেচ্ছা

প্রিয়জনকে ঈদের শুভেচ্ছা জানানোর জন্য আজকের নিয়ে এলাম আরো কিছু সুন্দর ঈদের শুভেচ্ছা মেসেজ । ঈদের দিন সবাই সুন্দর সুন্দর মেসেজ পাঠাবে আপনাকে আপনি তাকে সুন্দর একটা মেসেজ দেওয়ার জন্য দরকার সুন্দর কিছু লিখা , আপনার যথেষ্টা সময় না থাকলে আপনি আমাদের ওয়েবসাইট থেকে কপি করে আপনার প্রিয়জনকে শেয়ার করতে পারেন । আপনার প্রিয় জনকে সুন্দর একটা শুভেচ্ছা বার্তা দিয়ে চমকে দিন । চলুন দেখে আসি সেরা সুন্দর ও নতুন কিছু প্রিয়জনকে ঈদের শুভেচ্ছা মেসেজ । 



ঈদ মোবারক স্ট্যাটাস , ক্যাপশন , শুভেচ্ছা বার্তা, শুভেচ্ছা ছন্দ - eid mobarak status - NeotericIT.com

ফুলে ফুলে সাজিয়ে রেখেছি এই মন।
তুমি আসলে দুজনে মিলে আনন্দ করবো সারাক্ষণ।
বন্ধু তুমি আসবে বলে দরজায় থাকি দরিয়ে।
ঈদ মোবারক, শুভ হোক তোমার ঈদের দিন।

ইলিশ মাছের ৩০ কাটা বোয়াল মাছের দাড়ি, ঈদের দিনে বন্ধু তুমি এস আমার বাড়ি। *ঈদ মুবারক*

সোনালি সকাল, রোদেলা দুপুর,
পরন্ত বিকেল, গুধোলী সন্ধা, চাদণি রাত।
সব রঙ্গে রাঙ্গিয়ে থাক
আপনার সারাটি বছর, সারাটি জীবন।
এই কামনায় “ঈদ মোবারাক”

মেঘলা আকাশ মেঘলা দিন, ঈদের বাকি কয়েকদিন, ঝড় বৃষ্টি রোদের দিন, আসবে কিন্তু ঈদের দিন, নদীর ধারে সাদা বক……তোমাকে জানাই অগ্রিম “ঈদ মোবারক”

ঈদের শুভেচ্ছা জানাই তোমাকে,
অনেক বেশি খুশি ঘিরে রাখুক তোমাকে,
সব আপনজনের মায়া মাতিয়ে রাখুক তোমাকে,
শুধু যখন সালামি পাবে মনে করিও আমাকে

আমি সরি, আমাকে ভুলে যাও পিলিজ, আমি আর কিছুক্ষন পর চলে যাবো, আমার পরে যে আসবে তাকে নিয়েই তোমরা এনজয় করো, ইতি তোমার প্রিয় রমজান মুবারক। *ঈদ মুবারক*

এই এসএমএস, যার কাছে যাবি,
যাকে পাবি, তাকেই আমার সালাম দিবি,
লাল গোলাপের ভালোবাসা দিয়ে ঈদের দাওয়াত জানাবি,
আর মিষ্টি করে বলবি ঈদ মোবারক

ফুল সুবাস দেয়, দৃষ্টি মন চুরি করে, খুশি আমাদের হাসায়, দুঃখ আমাদের কাদায়, আমার এস.এম.এস. তোমাকে শুভেচ্ছা জানাই। ঈদ মুবারক

বলছি আমি আমার কথা,
ঈদে থাকবে নাকো মনের ব্যাথা,
আমার জীবনে অনেক চাওয়া,
ঈদ থেকে সব পাওয়া,
ঈদের প্রতি তাই এত্ত ভালোবাসা,

চিঠি দিয়ে নয়, ফুল দিয়ে নয়। কার্ড দিয়ে নয়, কল দিয়ে নয়। মনের গহীন থেকে মিষ্টি SMS দিয়ে জানাই ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক…!

তোর ইচ্ছাগুলো উড়ে বেড়াক পাখনা দুটি মেলে,
দিনগুলি তোর যাকনা কেটে এমনি হেসে খেলে।
অপূর্ণ না থাকে যেন তোর কোন সুখ,
এই কামনায় ঈদ মোবারক।

আসছে ঈদ লাগছে ভালো, তাইতো আমায় বলতে হলো, ঈদ মানে আকাশ ভরা এল, ঈদ মানে সবাই থাকবে ভালো। *ঈদ মুবারক*

ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ,
ঈদ মানে ভুলিয়া দিতে সকল বিভেদ দ্বন্দ।
ঈদ মানে ভুলে যাওয়া যত দুঃখ-ভয়,
ঈদের মতোই তোমার জীবনটা হোক দিপ্তময়।

আকাশের নীল দিয়ে, সাগরের গভীরত দিয়ে, হৃদয়ের সবটুকু ভালোবাসা ‍দিয়ে তুমাকে জানাই ঈদের অগ্রীম শুভেচ্ছা।







Next Post Previous Post
No Comment
Add Comment
comment url