টাকা ইনকাম করার ওয়েবসাইট ২০২৩ - Website to earn money 2023

 অনলাইনে অর্থ উপার্জনের সুযোগ অফার করে এমন বেশ কয়েকটি ওয়েবসাইট রয়েছে। এই ওয়েবসাইটগুলি অর্থ উপার্জনের বিভিন্ন উপায় অফার করে, যার মধ্যে সমীক্ষা নেওয়া, কাজগুলি সম্পূর্ণ করা, ওয়েবসাইটগুলি পরীক্ষা করা এবং আরও অনেক কিছু রয়েছে৷ এই নিবন্ধে, আমরা 2023 সালে অর্থ উপার্জনের জন্য সেরা কয়েকটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করব।

টাকা ইনকাম করার ওয়েবসাইট ২০২৩ - Website to earn money 2023 - NeotericIT.com


টাকা ইনকাম করার ওয়েবসাইট ২০২৩ - Website to earn money 2023 - NeotericIT.com

Swagbucks:

Swagbucks হল একটি জনপ্রিয় ওয়েবসাইট যা আপনাকে বিভিন্ন কাজ যেমন সার্ভে নেওয়া, ভিডিও দেখা, গেম খেলা এবং আরও অনেক কিছু সম্পন্ন করে অর্থ উপার্জন করতে দেয়। Swagbucks 2008 সালে প্রতিষ্ঠার পর থেকে তার সদস্যদের $600 মিলিয়নেরও বেশি অর্থ প্রদান করেছে। আপনি PayPal এর মাধ্যমে নগদ বা উপহার কার্ডের জন্য জনপ্রিয় খুচরা বিক্রেতা যেমন Amazon, Target, এবং Walmart-এর কাছে আপনার উপার্জন ভাঙ্গাতে পারেন।


InboxDollars:

InboxDollars হল একটি পুরষ্কার ওয়েবসাইট যা আপনাকে সার্ভে নেওয়া, ভিডিও দেখা এবং অনলাইনে কেনাকাটা করার মতো কাজগুলি সম্পূর্ণ করার জন্য অর্থ প্রদান করে৷ আপনি ইমেল পড়ে এবং গেম খেলে অর্থ উপার্জন করতে পারেন। একবার আপনার উপার্জনে $30 জমা হয়ে গেলে, আপনি চেক বা ই-গিফট কার্ডের মাধ্যমে অর্থপ্রদানের অনুরোধ করতে পারেন।


আপওয়ার্ক:

আপওয়ার্ক একটি ফ্রিল্যান্স ওয়েবসাইট যা আপনাকে বিভিন্ন ক্ষেত্রে যেমন লেখা, গ্রাফিক ডিজাইন, প্রোগ্রামিং এবং আরও অনেক কিছুতে দূরবর্তী কাজের সুযোগ খুঁজে পেতে দেয়। আপনি একটি প্রোফাইল সেট আপ করতে পারেন এবং আপনার দক্ষতা এবং অভিজ্ঞতার সাথে মেলে এমন উপলব্ধ কাজের জন্য বিড করতে পারেন। আপওয়ার্ক প্রতিটি প্রকল্প থেকে আপনার উপার্জনের পরিমাণের উপর ভিত্তি করে একটি ফি চার্জ করে।


ফাইভার:

Fiverr হল এমন একটি প্ল্যাটফর্ম যা আপনাকে সারা বিশ্বের ক্লায়েন্টদের কাছে আপনার পরিষেবা অফার করতে দেয়। আপনি একটি প্রোফাইল তৈরি করতে পারেন এবং আপনার দক্ষতার তালিকা করতে পারেন, যেমন লেখা, গ্রাফিক ডিজাইন, ভিডিও এডিটিং এবং আরও অনেক কিছু। ক্লায়েন্টরা আপনাকে ছোট কাজ বা বড় প্রকল্পের জন্য ভাড়া দিতে পারে, $5 থেকে শুরু করে।


UserTesting:

UserTesting হল এমন একটি ওয়েবসাইট যা আপনাকে ওয়েবসাইটগুলি পরীক্ষা করতে এবং ব্যবহারকারীর অভিজ্ঞতার উপর প্রতিক্রিয়া প্রদানের জন্য অর্থ প্রদান করে। আপনি প্রতি পরীক্ষায় $60 পর্যন্ত উপার্জন করতে পারেন এবং প্রতিটি পরীক্ষা সম্পূর্ণ হতে প্রায় 20 মিনিট সময় নেয়। আপনি একটি পরীক্ষা সম্পূর্ণ করার সাত দিন পরে UserTesting PayPal এর মাধ্যমে অর্থ প্রদান করে।


Amazon Mechanical Turk:

Amazon Mechanical Turk হল একটি ক্রাউডসোর্সিং ওয়েবসাইট যা আপনাকে বেতনের জন্য ছোট ছোট কাজগুলি সম্পূর্ণ করতে দেয়, যেমন ডেটা এন্ট্রি, গবেষণা এবং সমীক্ষা। প্রতিটি কাজের জন্য বেতন পরিবর্তিত হয়, তবে আপনি টাস্ক এবং আপনার গতির উপর নির্ভর করে প্রতি ঘন্টায় $20 পর্যন্ত উপার্জন করতে পারেন। আপনি আপনার অ্যামাজন অ্যাকাউন্টে আপনার উপার্জন স্থানান্তর করতে পারেন বা ব্যাঙ্ক ট্রান্সফারের মাধ্যমে অর্থপ্রদানের অনুরোধ করতে পারেন।


সার্ভে জাঙ্কি:

সার্ভে জাঙ্কি হল একটি সমীক্ষা ওয়েবসাইট যা আপনাকে অনলাইন সমীক্ষা সম্পূর্ণ করার জন্য অর্থ প্রদান করে। আপনি প্রতি সমীক্ষায় $0.50 এবং $3 এর মধ্যে উপার্জন করতে পারেন এবং প্রতিটি সমীক্ষা সম্পূর্ণ হতে প্রায় 5-20 মিনিট সময় লাগে৷ একবার আপনি $10 উপার্জনে পৌঁছে গেলে, আপনি PayPal এর মাধ্যমে নগদ বা জনপ্রিয় খুচরা বিক্রেতাদের উপহার কার্ডের জন্য আপনার উপার্জন ভাঙ্গাতে পারেন।


পাইনকোন রিসার্চ :

পাইনকোন রিসার্চ হল একটি সমীক্ষা ওয়েবসাইট যা আপনাকে বিভিন্ন পণ্য এবং পরিষেবার বিষয়ে আপনার মতামতের জন্য অর্থ প্রদান করে। আপনি প্রতি সমীক্ষায় $3 উপার্জন করতে পারেন এবং প্রতিটি সমীক্ষা সম্পূর্ণ হতে প্রায় 15-20 মিনিট সময় নেয়। Pinecone গবেষণা PayPal বা চেকের মাধ্যমে অর্থ প্রদান করে।


Toluna :

Toluna হল একটি সমীক্ষা ওয়েবসাইট যা আপনাকে বিভিন্ন বিষয়ে আপনার মতামতের জন্য অর্থ প্রদান করে, যেমন পণ্য, পরিষেবা এবং বর্তমান ইভেন্ট। আপনি প্রতি সমীক্ষায় 15 থেকে 50,000 পয়েন্ট উপার্জন করতে পারেন এবং প্রতিটি সমীক্ষা সম্পূর্ণ হতে প্রায় 15-20 মিনিট সময় নেয়। একবার আপনি পর্যাপ্ত পয়েন্ট সংগ্রহ করলে, আপনি জনপ্রিয় খুচরা বিক্রেতাদের কাছে নগদ বা উপহার কার্ডের জন্য সেগুলি ভাঙাতে পারেন।


Rev  :

Rev হল একটি ওয়েবসাইট যা আপনাকে অডিও এবং ভিডিও ফাইল প্রতিলিপি করার জন্য অর্থ প্রদান করে। আপনি প্রতি অডিও বা ভিডিও মিনিটে $0.60 পর্যন্ত উপার্জন করতে পারেন এবং কাজের জটিলতার উপর নির্ভর করে বেতন পরিবর্তিত হয়। রেভ পেপালের মাধ্যমে সাপ্তাহিক অর্থ প্রদান করে।


উপসংহারে, 

এমন অনেক ওয়েবসাইট উপলব্ধ রয়েছে যা অনলাইনে অর্থ উপার্জনের সুযোগ দেয়। এই ওয়েবসাইটগুলি সমীক্ষা নেওয়া, কাজগুলি সম্পূর্ণ করা, ওয়েবসাইটগুলি পরীক্ষা করা সহ বিভিন্ন বিকল্প সরবরাহ করে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url