জনপ্রিয় ১০ টি হিন্দি ছবি বাংলা ভাষায় - 10 hindi movie in bangla

মুভি দেখতে কে না পছন্দ করে বলেন । কম বেশি সকলে মোভি বা ফিল্ম দেখতে পছন্দ করেন , তবে হিন্দি মুভি তো সবার ভালো লাগে । অনেকে হিন্দি মুভি ভাষা না বুঝার কারনে বাংলা ভাষা দেখতে চান । এদের জন্য অনেক কোম্পানি মোভির বাংলা ভার্সন ও রিলিজ করে । আজকের এই নিওটেরিক আইটির আর্টিকেলের মাধ্যমে আমরা জনপ্রিয় ১০ টি হিন্দি ছবি বাংলা ভাষায় পাওয়া যাবে এমন কিছু ছবির নাম বলবো সাথে বিস্তারিত আলোচনা করা হবে । 

জনপ্রিয় ১০ টি হিন্দি ছবি বাংলা ভাষায় - 10 hindi movie in bangla - NeotericIT.com


ভারত বৈচিত্র্যময় সংস্কৃতি এবং ভাষার দেশ, হিন্দি এবং বাংলা দেশের সবচেয়ে জনপ্রিয় দুটি ভাষা। যদিও উভয় ভাষারই নিজস্ব অনন্য চলচ্চিত্র শিল্প রয়েছে, সেখানে অনেক হিন্দি চলচ্চিত্র রয়েছে যেগুলি পশ্চিমবঙ্গ এবং পূর্ব ভারতের অন্যান্য অংশে ব্যাপক দর্শকদের কাছে পৌঁছানোর জন্য বাংলায় ডাব করা হয়েছে। এই নিবন্ধে, আমরা বাংলায় ডাব করা শীর্ষ 10টি হিন্দি সিনেমা দেখব।


#1 বাহুবলী - Bahubali: The Beginning (2015)

বাহুবলী: দ্য বিগিনিং হল এস.এস. রাজামৌলি পরিচালিত একটি ভারতীয় মহাকাব্যিক অ্যাকশন চলচ্চিত্র। মুভিটি বাংলায় ডাব করে "বাহুবলী: প্রোলগ" নামে মুক্তি দেওয়া হয়েছিল। ছবিটি শিভুডু নামে এক যুবকের গল্প বলে যে তার অতীত সম্পর্কে জানতে পারে এবং মাহিষমতীর রাজ্যের নায়ক হয়ে ওঠে। এতে প্রভাস, রানা দাগ্গুবাতি, আনুশকা শেট্টি এবং তামান্না ভাটিয়া সহ একটি সমন্বিত কাস্ট রয়েছে।

#1 বাহুবলী - Bahubali The Beginning (2015) - জনপ্রিয় ১০ টি হিন্দি ছবি বাংলা ভাষায় - 10 hindi movie in bangla - NeotericIT.com


#2 দঙ্গল (2016)

দঙ্গল হল নীতেশ তিওয়ারি পরিচালিত একটি জীবনীমূলক ক্রীড়া নাটক। মুভিটি বাংলায় ডাব করে "দঙ্গল: দ্য রেসলিং কম্পিটিশন" নামে মুক্তি দেওয়া হয়েছিল। ছবিটি প্রাক্তন কুস্তিগীর মহাবীর সিং ফোগাটের গল্প বলে, যিনি তার কন্যা গীতা এবং ববিতাকে কুস্তি চ্যাম্পিয়ন হওয়ার জন্য প্রশিক্ষণ দেন। সিনেমাটিতে অভিনয় করেছেন আমির খান, সাক্ষী তানওয়ার, ফাতিমা সানা শেখ এবং জাইরা ওয়াসিম।

#2 দঙ্গল (2016) - জনপ্রিয় ১০ টি হিন্দি ছবি বাংলা ভাষায় - 10 hindi movie in bangla - NeotericIT.com


#3 PK (2014)

পিকে রাজকুমার হিরানি পরিচালিত একটি কমেডি-ড্রামা চলচ্চিত্র। মুভিটি বাংলায় ডাব করে "পিকে: দ্য এলিয়েন" নামে মুক্তি দেওয়া হয়েছিল। চলচ্চিত্রটি একটি এলিয়েনের গল্প বলে যে একটি গবেষণা মিশনে পৃথিবীতে আসে এবং গ্রহে আটকে পড়ে। এতে অভিনয় করেছেন আমির খান, আনুশকা শর্মা এবং সুশান্ত সিং রাজপুত।


#4 বজরঙ্গি ভাইজান (2015)

বজরঙ্গি ভাইজান কবির খান পরিচালিত একটি কমেডি-ড্রামা চলচ্চিত্র। মুভিটি বাংলায় ডাব করে "বজরঙ্গি ভাইজান: দ্য বিগ ব্রাদার" নামে মুক্তি দেওয়া হয়েছিল। চলচ্চিত্রটি এমন একজন ব্যক্তির গল্প বলে যে পাকিস্তানে একটি অল্পবয়সী নিঃশব্দ মেয়েকে তার পরিবারের সাথে পুনরায় মিলিত করার মিশনে যাত্রা করে। এতে অভিনয় করেছেন সালমান খান, কারিনা কাপুর খান এবং হারশালি মালহোত্রা।


#5 - 3 ইডিয়টস (2009)

3 ইডিয়টস হল রাজকুমার হিরানি পরিচালিত একটি আসছে-যুগের কমেডি-ড্রামা ফিল্ম। মুভিটি বাংলায় ডাব করে "থ্রি ইডিয়টস: দ্য থ্রি ইডিয়টস" নামে মুক্তি দেওয়া হয়েছিল। ছবিটি একটি শীর্ষ ভারতীয় ইঞ্জিনিয়ারিং কলেজের তিনজন ইঞ্জিনিয়ারিং ছাত্র এবং তাদের দুঃসাহসিক কাজের গল্প বলে। এতে অভিনয় করেছেন আমির খান, আর. মাধবন, শারমন জোশি, কারিনা কাপুর খান, এবং বোমান ইরানি।


#6 চেন্নাই এক্সপ্রেস (2013)

চেন্নাই এক্সপ্রেস রোহিত শেঠি পরিচালিত একটি রোমান্টিক অ্যাকশন-কমেডি চলচ্চিত্র। মুভিটি বাংলায় ডাব করে "চেন্নাই এক্সপ্রেস: সাউথ-রাইড" নামে মুক্তি দেওয়া হয়েছিল। ফিল্মটি এমন একজন ব্যক্তির গল্প বলে যে তার দাদার শেষ ইচ্ছা পূরণ করতে তামিলনাড়ুতে ভ্রমণ করে, কিন্তু শেষ পর্যন্ত একটি বিপজ্জনক অ্যাডভেঞ্চারে জড়িয়ে পড়ে। এতে অভিনয় করেছেন শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন।


#7 বাঘি (2016)

বাঘি একটি অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র যা পরিচালনা করেছেন সাব্বির খান। মুভিটি বাংলায় ডাব করে "বাঘি: দ্য রেবেল" নামে মুক্তি পায়। ফিল্মটি একজন মার্শাল আর্ট ছাত্রের গল্প বলে যে তার প্রাক্তন বান্ধবীকে একজন গ্যাংস্টারের হাত থেকে উদ্ধার করতে বের হয়। এতে অভিনয় করেছেন টাইগার শ্রফ ও শ্রদ্ধা কাপুর।


#8 সুলতান (2016)

সুলতান আলী আব্বাস জাফর পরিচালিত একটি ক্রীড়া নাটক চলচ্চিত্র। মুভিটি বাংলায় ডাব করে "সুলতান: দ্য কিং অফ রেসলিং" নামে মুক্তি দেওয়া হয়েছিল। ফিল্মটি একজন প্রাক্তন কুস্তিগীরের গল্প বলে যে তার হারানো ভালবাসা এবং সম্মান ফিরে পাওয়ার জন্য ফিরে আসে। এতে অভিনয় করেছেন সালমান খান ও আনুশকা শর্মা।


#9 দিলওয়ালে (2015)

দিলওয়ালে রোহিত শেঠি পরিচালিত একটি রোমান্টিক অ্যাকশন-কমেডি ছবি। মুভিটি বাংলায় ডাব করে "দিলওয়ালে: বিগহার্টেড" নামে মুক্তি দেওয়া হয়েছিল। ফিল্মটি দুই প্রেমিকের গল্প বলে যারা তাদের পরিবার দ্বারা আলাদা হয়ে যায়, কিন্তু বহু বছর পর আবার মিলিত হয়। এতে অভিনয় করেছেন শাহরুখ খান, কাজল, বরুণ ধাওয়ান এবং কৃতি স্যানন।


#10 PK (2014)

পিকে রাজকুমার হিরানি পরিচালিত একটি কমেডি-ড্রামা চলচ্চিত্র। মুভিটি বাংলায় ডাব করে "পিকে: দ্য এলিয়েন" নামে মুক্তি দেওয়া হয়েছিল। চলচ্চিত্রটি একটি এলিয়েনের গল্প বলে যে একটি গবেষণা মিশনে পৃথিবীতে আসে এবং গ্রহে আটকে পড়ে। এতে অভিনয় করেছেন আমির খান, আনুশকা শর্মা, 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url