আজকের সেহরি ও ইফতারের সময়সূচি ব্রাহ্মণবাড়িয়া ২০২৪ | today sehri iftar time brahmanbaria

ব্রাহ্মণবাড়িয়া জেলার আজকের সেহরি ও ইফতার এর সময়সূচি নিয়ে নিওটেরিক আইটির আর্টিকেল থেকে সঠিক সময় জানতে পারবেন

This page for আজকের সেহরি ও ইফতারের সময়সূচি ব্রাহ্মণবাড়িয়া ২০২৪ | today sehri iftar time brahmanbaria.

আচ্ছালামু আলাইকুম প্রিয় অতিথি - নিওটেরিক আইটি থেকে আপনাকে স্বাগতম । আপনি নিশ্চয় আজকের সেহরি ও ইফতারের সময়সূচি ব্রাহ্মণবাড়িয়া ২০২৪ | today sehri iftar time brahmanbaria সম্পর্কিত তথ্যের জন্য নিওটেরিক আইটিতে এসেছেন । আজকে আমি আজকের সেহরি ও ইফতারের সময়সূচি ব্রাহ্মণবাড়িয়া ২০২৪ | today sehri iftar time brahmanbaria নিয়ে বিস্তারিত আলোচনা করে এই আর্টিকেল সম্পন্ন করব । আজকের সেহরি ও ইফতারের সময়সূচি ব্রাহ্মণবাড়িয়া ২০২৪ | today sehri iftar time brahmanbaria সম্পর্কে আরো জানতে গুগলে সার্চ করুন - আজকের সেহরি ও ইফতারের সময়সূচি ব্রাহ্মণবাড়িয়া ২০২৪ | today sehri iftar time brahmanbaria লিখে অথবা NeotericIT.com এ ভিসিট করুন । মোবাইল ভার্সনে আমাদের আর্টিকেল - আজকের সেহরি ও ইফতারের সময়সূচি ব্রাহ্মণবাড়িয়া ২০২৪ | today sehri iftar time brahmanbaria । এই আর্টিকেলের মূল বিষয় বস্তু সম্পর্কে জানতে পেইজ সূচি তালিকা দেখুন।

আজকের সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪ ব্রাহ্মণবাড়িয়া জেলা

প্রিয় ভাই ও বোনেরা আচ্ছালামু আলাইকুম , আমাদের এই পোস্ট থেকে আপনারা জানতে পারবেন আজকের সেহরি ও ইফতারের সময়সূচি ব্রাহ্মণবাড়িয়া ২০২৪ | today sehri iftar time brahmanbaria। ব্রাহ্মণবাড়িয়া জেলার ২০২৪ সালের রমজান মাসের সেহরি ও ইফতারের সময়সূচি ক্যালেন্ডার তৈরি করেছি ইসলামিক ফাউনডেশনের তথ্যে মতে । জেলা ভেদে খুব সহজে আপনি রমজান মাসের সেহরি ও ইফতারের সময়সূচি আমাদের আজকের এই আর্টিকেল থেকে দেখে নিতে পারবেন । আপনি চাইলে আপনার সুবিধার জন্য ছবি ডাউনলোড করে রাখতে পারেন অথবা ক্যালেন্ডারের ছবিতুলে রাখতে পারেন । ২০২৪ সালের ব্রাহ্মণবাড়িয়া ৩০ রোজার সেহরি ইফতারের সময়ের একসাথে নিছে ক্যালেন্ডার টেবিল দেওয়া হলো । আজকের দিনের ব্রাহ্মণবাড়িয়া জেলার নামাজের সময়সূচি জেনে নিন ।

সেহরি ও ইফতারের সময়সূচি ব্রাহ্মণবাড়িয়া ২০২৪

প্রতিবারের মতো আমাদের ওয়েবসাইটে সেহরি ও ইফতারের সময়সূচি পাবলিশ করা হয় । প্রতিবারের ন্যায় এইবার ও আপনারা আমাদের এই নিওটেরিক আইটির ওয়েবসাইট থেকে ডাউনলোড করে নিতে পারবেন সেহরি ও ইফতারের সময়সূচি ক্যালেন্ডার ২০২৪ । তাছাড়া আপনি প্রতিদিন আমাদের ওয়েবসাইট থেকে লাইভ জেনে নিতে পারবেন সেহরি ও ইফতারের সময় ব্রাহ্মণবাড়িয়া ।

সতর্কতামূলক ভাবে সেহরি সুবহে সাদিকের ৩ মিনিট আগে ধরা হয়েছে এবং ফজরের ওয়াক্ত শুরুর সময় সুবহে সাদিকের ৩ মিনিট পরে রাখা হয়েছে। অতএব, সাহরির সতর্কতামূলক শেষ সময়ের ৬ মিনিট পর আজান দিতে হবে। এছাড়াও সূর্যাস্তের পর সতর্কতামূলকভাবে ৩ মিনিট বাড়িয়ে ইফতারের সময় নির্ধারণ করা হয়েছে।

আপনার জেলা নির্বাচন করুন :

আজকের সেহরি ও ইফতারের সময়সূচি ব্রাহ্মণবাড়িয়া - today sehri iftar time

আজ ২২ এপ্রিল, ২০২৪ । ব্রাহ্মণবাড়িয়া জেলার আজকের রোজার সেহরির শেষ সময় ভোর ০৪:০৯ মিনিট এবং ইফতারের সময় ০৬:২১ মিনিট ।

আজকের তারিখসাহরির শেষ সময় ইফতারের সময়
২২ এপ্রিল, ২০২৪ ০৪:০৯ মিনিট ০৬:২১ মিনিট

আগামীকাল সেহরি ও ইফতারের সময়সূচি ব্রাহ্মণবাড়িয়া - tomorrow sehri iftar time

আগামীকাল ২৩ এপ্রিল, ২০২৪ । আগামীকালের ব্রাহ্মণবাড়িয়া জেলার সেহরির শেষ সময় ভোর ০৪:০৯ মিনিট এবং ইফতারের সময় ০৬:২১ মিনিট ।

আগামীকালের তারিখসাহরির শেষ সময় ইফতারের সময়
২৩ এপ্রিল, ২০২৪ ০৪:০৯ মিনিট ০৬:২১ মিনিট

আজকের সেহরি ও ইফতারের সময়সূচি ব্রাহ্মণবাড়িয়া ২০২৪ | today sehri iftar time  brahmanbaria

নিছে ব্রাহ্মণবাড়িয়া জেলার রমজান মাসের ৩০ টা ফরজ রোজার সেহরি ও ইফতারের সময়সূচির ক্যালেন্ডার দেওয়া হলো। আপনারা চাইলে পিডিএফ ফাইল হিসেবে ডাউনলোড করে রাখতে পারেন । জেলা পরিবর্তন করতে উপরের এরোতে নির্বাচন করুন ।

ব্রাহ্মণবাড়িয়া জেলার সেহরি ও ইফতারের সময়সূচী ২০২৪ |ব্রাহ্মণবাড়িয়া জেলার ২০২৪ সালের রমজান মাসের সেহরি ও ইফতার এর সময়সূচি ক্যালেন্ডার

ব্রাহ্মণবাড়িয়া জেলার সেহরি ও ইফতারের সময়সূচী ২০২৪ সালের ৩০ দিনের । ২০২৪ বছরের রমজান মাসের সেহরি ও ইফতারের সময়সূচী ক্যালেন্ডার ব্রাহ্মণবাড়িয়া ।

তারিখরোজাসাহরির শেষ সময়ইফতারের সময়
২০২৩-০৩-২৪০৪:৩৯ ভোর০৬:১০ সন্ধ্যা
২০২৩-০৩-২৫০৪:৩৮ ভোর০৬:১১ সন্ধ্যা
২০২৩-০৩-২৬০৪:৩৭ ভোর০৬:১১ সন্ধ্যা
২০২৩-০৩-২৭০৪:৩৬ ভোর০৬:১১ সন্ধ্যা
২০২৩-০৩-২৮০৪:৩৫ ভোর০৬:১২ সন্ধ্যা
২০২৩-০৩-২৯০৪:৩৩ ভোর০৬:১২ সন্ধ্যা
২০২৩-০৩-৩০০৪:৩২ ভোর০৬:১৩ সন্ধ্যা
২০২৩-০৩-৩১০৪:৩১ ভোর০৬:১৩ সন্ধ্যা
২০২৩-০৪-০১০৪:৩০ ভোর০৬:১৪ সন্ধ্যা
২০২৩-০৪-০২১০০৪:২৯ ভোর০৬:১৪ সন্ধ্যা
২০২৩-০৪-০৩১১০৪:২৮ ভোর০৬:১৪ সন্ধ্যা
২০২৩-০৪-০৪১২০৪:২৬ ভোর০৬:১৫ সন্ধ্যা
২০২৩-০৪-০৫১৩০৪:২৫ ভোর০৬:১৫ সন্ধ্যা
২০২৩-০৪-০৬১৪০৪:২৫ ভোর০৬:১৬ সন্ধ্যা
২০২৩-০৪-০৭১৫০৪:২৪ ভোর০৬:১৬ সন্ধ্যা
২০২৩-০৪-০৮১৬০৪:২৩ ভোর০৬:১৬ সন্ধ্যা
২০২৩-০৪-০৯১৭০৪:২২ ভোর০৬:১৬ সন্ধ্যা
২০২৩-০৪-১০১৮০৪:২১ ভোর০৬:১৭ সন্ধ্যা
২০২৩-০৪-১১১৯০৪:২০ ভোর০৬:১৭ সন্ধ্যা
২০২৩-০৪-১২২০০৪:১৯ ভোর০৬:১৮ সন্ধ্যা
২০২৩-০৪-১৩২১০৪:১৮ ভোর০৬:১৮ সন্ধ্যা
২০২৩-০৪-১৪২২০৪:১৭ ভোর০৬:১৮ সন্ধ্যা
২০২৩-০৪-১৫২৩০৪:১৬ ভোর০৬:১৯ সন্ধ্যা
২০২৩-০৪-১৬২৪০৪:১৫ ভোর০৬:১৯ সন্ধ্যা
২০২৩-০৪-১৭২৫০৪:১৪ ভোর০৬:১৯ সন্ধ্যা
২০২৩-০৪-১৮২৬০৪:১৩ ভোর০৬:১৯ সন্ধ্যা
২০২৩-০৪-১৯২৭০৪:১২ ভোর০৬:২০ সন্ধ্যা
২০২৩-০৪-২০২৮০৪:১১ ভোর০৬:২০ সন্ধ্যা
২০২৩-০৪-২১২৯০৪:১০ ভোর০৬:২১ সন্ধ্যা
২০২৩-০৪-২২৩০০৪:০৯ ভোর০৬:২১ সন্ধ্যা

ব্রাহ্মণবাড়িয়া জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৩

আজকে আমরা ব্রাহ্মণবাড়িয়া জেলার বাসিন্দা তাদের সুবিধার্থে সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ করছি। ব্রাহ্মণবাড়িয়া জেলার আশেপাশে পার্শ্ববর্তী ও ব্রাহ্মণবাড়িয়া জেলার সকল থানা, উপজেলা, ইউনিয়ন এর ইফতার ও সেহরীর সময়সূচী এখান থেকে পাবেন। আপনি যদি চান তাহলে ব্রাহ্মণবাড়িয়া জেলার সকল থানার সেহরি ও ইফতারের সময়সূচী পিডিএফ ডাউনলোড করতে পারবেন আমাদের ওয়েবসাইট থেকে। আজকের ব্রাহ্মণবাড়িয়া জেলায় সেহরির শেষ সময় কখন এবং ইফতারির সময় কখন তা যদি জানতে চান তাহলে আজকের পোস্টটি আপনার জন্য গুরুত্বপূর্ণ। ইসলামিক ফাউন্ডেশন থেকে দেশের সকল বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ করা হয়েছে। আমরা ইসলামিক ফাউন্ডেশন থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সংগ্রহ করে পিডিএফ আকারে এখানে প্রকাশ করছি।

আজকের ইফতারের সময় ব্রাহ্মণবাড়িয়া ২০২৪

হ্যালো আপনি কি আজকের ব্রাহ্মণবাড়িয়া জেলার ইফতারের সময় কখন জানতে চান ? আজকের ইফতারের সময় ব্রাহ্মণবাড়িয়া নিয়ে আমাদের এই পর্ব । ইফতারের সময়টা আমাদের অনেক গুরুত্বপূর্ণ এই সময় দোয়া কবুলের সময়। ইফতারের সময় ১ মিনিট যেনো ১ ঘন্টার সমান মনে হয়। সারা দিনের সাওম পালনের পর ইফতারের সময়টায় আমরা বেশি উত্তেজিত হয়ে পরি। কখন আযান হবে কখন ইফতার করবো কত সময় বাকি, এইসব ভাবতেই থাকি। তাই এই পোস্টে আমরা ব্রাহ্মণবাড়িয়া জেলার ইফতারের সময়সূচি প্রাকাশ করছি । ব্রাহ্মণবাড়িয়া এর আজকের ইফতারের সময় হচ্ছে সন্ধ্যা ০৬:২১ মিনিট

আজকের সেহরির শেষ সময় ব্রাহ্মণবাড়িয়া ২০২৪

আপনি কি ব্রাহ্মণবাড়িয়া জেলার সেহরির শেষ সময় জানতে চান ? তাহলে নিওটেরিক আইটির এই পর্ব আপনার জন্য । এই পর্বে আমরা ব্রাহ্মণবাড়িয়া এর সেহরির শেষ সময় কখন তা প্রকাশ করব । আপনি যদি ব্রাহ্মণবাড়িয়া জেলার বাসিন্দা হয়ে থাকেন তাহলে আজকের পোস্টটি আপনার জন্য গুরুত্বপূর্ণ । এই পর্বের মাধ্যমে আপনারা ব্রাহ্মণবাড়িয়া জেলার সেহরির শেষ সময় জানতে পারবেন । ইসলামিক ফাউনডেশন থেকে প্রাপ্ত তথ্য অনুসারে আমাদের এই সময়সূচি সাজানো হয়েছে । আজ ২২ এপ্রিল, ২০২৪ , আজকের ব্রাহ্মণবাড়িয়া এর সেহরির শেষ সময় ভোর ০৪:০৯ মিনিটে


রমজান মাসের ক্যালেন্ডার ২০২৪ ব্রাহ্মণবাড়িয়া

২০২৪ সালের ব্রাহ্মণবাড়িয়া জেলার রমজান মাসের ক্যালেন্ডার আমাদের এই আর্টিকেলে উপরেই দেওয়া আছে , আপনি খুব সহজে PDF ফাইল ডাউনলোড করে নিতে পারবেন । আমাদের এই পেইজগুলো প্রতিদিন আপডেট করা হয় , তাই আপনি প্রতিদিন ভিসিট করলেও সেইদিনের সঠিক তথ্যে সময় দেখতে পারবেন । আমাদের এই পেইজে ব্রাহ্মণবাড়িয়া ছাড়াও আপনি ৬৪ জেলার রমজান মাসের ক্যালেন্ডার ২০২৪ ডাউনলোড করে নিতে পারবেন ।

চিরস্থায়ী নামাজের সময়সূচী ক্যালেন্ডার ব্রাহ্মণবাড়িয়া, ২০২৪

৬৪ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪

নিছে ৬৪ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪ লিঙ্ক দেওয়া হলো , আপনি আপনার জেলা নির্বাচন করে দেখে নিতে পারেন আপনার জেলার রমজান মাসের ৩০ দিনের সময়সূচি ।

আমরা চেষ্টা করেছি সুন্দর ও সঠিক তথ্যে আপনাদের সাথে শেয়ার করতে , তাও ভুলত্রুটি খুজে পেলে আমাদের জানাবেন

বিঃদ্রঃ - এই পোস্টের কিছু ছবি গুগল ফেইসবুক ও বিভিন্ন সাইট থেকে সংগ্রহ করা হয়েছে । কারো কোনো আপত্তি থাকলে কমেন্ট করুন - ছবি রিমুভ করে দেয়া হবে।

আপনি আসলেই নিওটেরিক আইটির একজন মূল্যবান পাঠক । আজকের সেহরি ও ইফতারের সময়সূচি ব্রাহ্মণবাড়িয়া ২০২৪ | today sehri iftar time brahmanbaria এর আর্টিকেলটি সম্পন্ন পড়ার জন্য আপনাকে অসংখ ধন্যবাদ । এই আর্টিকেলটি পড়ে আপনার কেমন লেগেছে তা অবস্যয় আমাদের কমেন্ট করে জানাবেন । মানুষ হিসেবে না বুঝে কিছু ভুল করতেই পারি , তাই ভুল ত্রুটি ক্ষমা করবেন এবং কমেন্ট করে জানাবেন ।

Previous post