প্রেমিক প্রেমিকার মন ভালো করার উপায় | বন্ধুর মন ভালো করার মেসেজ

মেয়েদের মন ভালো করার উপায় - Ways to make girls feel good - NeotericIT.com মেয়েদের মন জয় করার সহজ উপায়,মেয়েদের মন বোঝার উপায়,মেয়েদের মন জয় করার

আচ্ছালামু আলাইকুম প্রিয় ভিজিটর - নিওটেরিক আইটির পক্ষ থেকে আপনাকে স্বাগতম । আপনি নিশ্চয় প্রেমিক প্রেমিকার মন ভালো করার উপায় | বন্ধুর মন ভালো করার মেসেজ সম্পর্কে জানার জন্য নিওটেরিক আইটিতে এসেছেন । আজকে আমি প্রেমিক প্রেমিকার মন ভালো করার উপায় | বন্ধুর মন ভালো করার মেসেজ নিয়ে আলোচনা করে এই আর্টিকেল সম্পন্ন করব । প্রেমিক প্রেমিকার মন ভালো করার উপায় | বন্ধুর মন ভালো করার মেসেজ সম্পর্কে আরো জানতে গুগলে সার্চ করুন - প্রেমিক প্রেমিকার মন ভালো করার উপায় | বন্ধুর মন ভালো করার মেসেজ লিখে অথবা NeotericIT.com এ ভিসিট করুন । নিওটেরিক আইটির নতুন পোস্ট ইমেইলের মাধ্যমে পেতে আপনার ইমেইল দিয়ে সাবস্ক্রাইব করুন । আর্টিকেলের মূল বিষয় বস্তু সম্পর্কে জানতে পেইজ সূচি তালিকা দেখুন।

মেয়েদের মন ভালো করার উপায় নিয়ে হাজির হয়েছি , নিওটেরিক আইটির পক্ষ থেকে । প্রিয়জনের মন ভালো করার উপায় এর মধ্যে সবচেয়ে ভাল উপায় হল খোলা-খুলি কথা বলা। খোলা খুলি কথা বললে অনেক সময় অনেক সমস্যার সমাধান হয়।যে মুহুর্তে দেখবেন আপনার প্রিয় জনের মন ভালো নেই কথা বলার চেষ্টা করুন, মন খারাপের কারণে জেনে যদি পারেন তো সমাধানে চেষ্টা করুন। মনের জোর প্রেরণ করুন। পজিটিভ থট্ ও মেন্টালি সার্পোট তথা আপনি যে সবসময় তাঁর পাশেই আছেন এটির আশ্বাস দিন। সবচেয়ে বড় কথা হাসানোর চেষ্টা করুন। কেননা হাসির থেকে মন ভালো করার বড় ওষুধ আর কিন্তু কিছু নেই।

মেয়েদের মন ভালো করার উপায় - Ways to make girls feel good - NeotericIT.com

মেয়েদের মন ভালো করার উপায় - Ways to make girls feel good - NeotericIT.com
মেয়েদের মন ভালো করার উপায় ছাড়াও মেয়েদের মন জয় করার সহজ উপায়,মেয়েদের মন বোঝার উপায়,মেয়েদের মন জয় করার সহজ উপায়,মেয়েদের মন ভালো করার উপায়,মেয়েদের মন কি চায়,মেয়েদের মন ভাল করার উপায়,মেয়েদের মন জয় করার উপায়,ছেলেদের মন ভালো করার উপায়,মেয়েদের মন জয় করার উপায়,মন ভালো করার উপায়,মেয়েদের মন বোঝার উপায়,মন ভালো করার ৫ টি সহজ উপায়,মেয়েদের মন,১ মিনিটে মন ভালো করার ৫ টি উপায়,মন ভাল থাকার উপায়,মন ভালো রাখার উপায়,মেয়েদের মন পাওয়ার উপায়,ছেলেদের মন জয় করার উপায় ইত্যাদি লিখে মাসে মাসে হাজার হাজার ব্যাক্তিরা সার্চ করে থাকে । 

দ্রুত মন ভালো করার উপায়

প্রিয়জনকে জড়িয়ে ধরুন:


যদি দেখেন আপনার প্রিয়জন মন খারাপ করে আছে অথবা কোন বিষয় নিয়ে দুশ্চিন্তা করছে কোন মতেই স্বাভাবিক হতে পারছে না। এটা দেখে আপনার ও খারাপ লাগছে।আপনি তখন একটা কাজ করতে পারেন , আপনার প্রিয়জন কে জড়িয়ে ধরুন অর্থাৎ হাগ করুন। এটি মনের বিষন্নতা তারাতে ও একে অন্যের সঙ্গে কমিউনিকেট করতে সহায়তা করে। পাশ্চাত্যের দেশগুলোতে দেখবেন একে অন্যের সঙ্গে কমিউনিকেট করতে হাগ করে থাকে।

একসঙ্গে কোথাও ঘুরতে যান:


প্রিয়জনের মন ভালো করার উপায় এর মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ হল এক সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন অথবা এক সঙ্গে সময় কাটান। বাইরের খোলা মেলা জগৎ ও সবুজ পরিবেশ মন ভালো করে তুলতে সহায়তা করবে।প্রেমিক অথবা প্রেমিকার মন ভালো করার উপায় হিসেবে লং ড্রাইভ এ যেতে পারেন।কোন সারপ্রাইজ গিফট দিতে পারেন যা মন ভালো করতে সহায়তা করবে।

প্রশংসা করুন এবং প্রান খুলে হাসান:


প্রশংসা শুনতে কে না ভালোবাসে বলুনতো? প্রেমিক বা প্রেমিকার মন ভালো করার উপায় হিসেবে এটিকেই আপন করুন। দেখবেন এটিই হয়ে উঠবে মন ভালো করার মোক্ষম অস্ত্র।
এছাড়াও প্রিয়জনের মন ভালো করার উপায় হিসেবে বেছে নিতে পারেন হাসিকে। মজাদার জোকস্ বলে প্রিয়জন কে হাসিয়ে দিন দেখবেন তুরিতে মন খারাপের মেঘ সরে গেছে।

মেয়েদের মন ভালো করার মেসেজ

★যতো ভালবাসা পেয়েছি,,,,,, তোমার কাছ থেকে,,, দুষ্টু এই মন চায়,,,, আরো বেশি পেতে কি জানি,,,,,, তোমার মধ্যে কি আছে,,,, কেনো যে এ মন চায়,,,,, তোমাকে আরো বেশি করে কাছে পেতে,,,,,!!!!

★তুমি সবচেয়ে চমৎকার,,,,, সুন্দর , নিরাময় , ঝলকানি , সংবেদনশীল এবং অশ্চর্য,,,, তুমিই আমার সব,,,, আমি তোমকে ছাড়া আমার জীবন সম্পর্কে কল্পনাও করতে পারি না,,,,!!!!

★পুরো পৃথিবীকে ব্রেকআপ দিবো,,,  শুধু একবার বল,,,, ভালোবাসিস আমায় ? 

প্লীজ বল পাগলী,,,,!!!!

★আমার নামটি শুধু তোমার মনের খাতায় লিখে রাখ,,,,,, আমায় মনে পরবে তোমার কাছে দূরে যেখানেই থাক,,,,!!!!

★একটি প্রহর যেন ১ টি বছর,,,, যখনই পাইনা প্রিয় তোমার খবর,,,,!!!

★ভালোবাসার সবটুকু রং ছড়িয়ে দিলাম একসাথে,,,,, তুমি রাঙ্গিয়ে নিও তোমার মন,,,, অবুঝ এ মনের স্বপ্নগুলো উড়িয়ে দিলাম বাতাসে তুমি সাঁজিয়ে নিও তোমার জীবন,,,,!!!!

মেয়েদের মন ভালো করার উক্তি

★মন ভালো রাখার জন্য তুমি নামের লোকটা খুব দরকার,,,,!!!!
★মানুষের মন সব সময় পরিবর্তন হতে থাকে,,, এই ভালো এই খারাপ আর এই মন নিয়ে আমাদের জিবন,,,,, কখনো কোন কারনে আমাদের মন খারাপ হয়ে যায় আবার কোন সুখকর স্মৃতি মনে পড়লে আমাদের মন ভালো হয়ে যায়,,,,,!!!!
★যে সব দৃশ আমরা খুব মন লাগিয়ে দেখতে চাই সে সব দৃশ্য কখনো ভালভাবে দেখতে পারি না সেই সব দৃশ্য অতি দ্রুত চোখের সামনে দিয়ে চলে যায়,,,!!! 
★আমি তোমার চোখ দ্বারা দেখি কিন্তু বুঝি মন দ্বারা,,,,!!!
★মনের দিক থেকে যে দুর্বল কর্মক্ষেত্রেও সে দুর্বল,,,,!!!!
★তোমার অবাক দৃষ্টির চাহনি দেখলে আমার মন ভালো হয়ে যাই,,,,!!!

বিষন্ন মন ভালো করার উপায়

নিয়মিত শরীরচর্চা করলে মন ও শরীর ভালো থাকে। শরীরচর্চার ফলে এন্ডরফিন নামক হরমোন নির্গত হয় যা মন ভালো রাখতে সাহায্য করে। অনেকের মধ্যেই একটা কনফিডেন্ট তৈরি হতে থাকে নিয়মিত শরীরচর্চার মাধ্যমে। এটি মানসিক উদ্বেগ কমাতে ও অবসাদ কমাতে খুবই কার্যকর।

প্রেমিকার মন ভালো করার মেসেজ

  1. অথবা যদি আপনার বন্ধুর মন খারাপো থাকে তাহলে বন্ধুর মন ভালো করা এস এম এস গুলো আপনার অনেক কাজে লাগবে। মন ভালো করা মেসেজ পড়তে থাকুন।
  2. পুরো পৃথিবীকে ব্রেকআপ দিবো। শুধু একবার বল, ভালোবাসিস আমায়? প্লীজ বল পাগলী
  3. আমার নামটি শুধু তোমার মনের খাতায় লিখে রাখ, আমায় মনে পরবে তোমার কাছে দূরে যেখানেই থাক একটি প্রহর যেন ১টি বছর, যখনই পাইনা প্রিয় তোমার খবর
  4. ভালোবাসার সবটুকু রং ছড়িয়ে দিলাম একসাথে, তুমি রাঙ্গিয়ে নিও তোমার মন, অবুঝ এ মনের স্বপ্নগুলো উড়িয়ে দিলাম বাতাসে তুমি সাঁজিয়ে নিও তোমার জীবন
  5. আমাদের সম্পর্ক টম এবং জেরির মতো। আমরা একে অপরকে জ্বালাতন করি, একে অপরকে তাড়া করি, একে অপরের সাথে রাগ করি , একে অপরকে বিরক্ত করি কিন্তু আমরা একে অপরকে ছাড়া বাঁচতে পারি না।
  6. জীবন এক বিরক্তিকর অধ্যায়। তবুও পরবর্তী পরিচ্ছেদে তুমি আছ ভেবে পাতা উল্টাই।
  7. দিন যায় দিন আসে, সময়ের স্রােতে ভেসে,কেউ কাদে কেউ হাসে, তাতে কি যায় আসে,খুঁজে দেখো আসে পাশে, কেউ তোমায় তার জীবনের চেয়ে বেশি ভালোবাসে।
  8. আমি তোমার প্রতি আমার ভালবাসার বর্ণনা দিয়ে হাজার হাজার কবিতা লিখতে পারি তবে এটি কখও পর্যাপ্ত হবে না। শব্দ দিয়ে আমার ভালবাসা প্রকাশ করে শেষ হবে না
  9. জীবনে অনেকবার প্রেমে পড়েছি। কিন্তু প্রতিবার, এটি তোমর সাথে ছিল! তোমাকে শুধু আমাকে ভালবাসতে আসক্ত করে ফেলেছি
  10. তুমি আমার জীবনের প্রতিটি সুন্দর সকালের কারণ হবে।
  11. যেদিন সকালে জেগে উঠে দেখব তুমি ঠিক আমার পাশে!
  12. লক্ষ তারা রাতের আকাশ জ্বলতে পারে। তবে একটি একক হাসি কারও পুরো মহাবিশ্বকে আলোকিত করতে পারে। সেটা হলো তোমার হাসি!
  13. আমি হয়তোবা সত্যটা তোমাকে বলতে পারব না। সত্য কথাটি হলো, তুমি শুধু আমার প্রিয় একজন নন। আপনি আমার একমাত্র, আমার প্রথম এবং আমার শেষ ভালোবাসা!
  14. এই পৃথিবীর কোনও কিছুই আমাকে তোমার কথা চিন্তা করতে বাধা দিতে পারে না। আমার হৃদয়ে তোমর স্থানটি এই পৃথিবীতে কেউ নিতে পারে না!
  15. আমাদের ভালবাসা গোলাপের মতো, বসন্তে ফুল ফোটে। সময় বাড়ার সাথে সাথে এটি বাড়তে থাকে। এটি সূর্যের মতো চিরন্তন। আমি তোমাকে ছাড়া থাকতে পারি না আমি তোমাকে অনেক ভালোবাসি.
  16. তোমাকে ভালবাসা আমার দুর্বলতা নয়। এটি আমার বৃহত্তম শক্তি এবং আমার সবচেয়ে বড় আত্মবিশ্বাস। যদি পাশে থাকো তাহলে সবকিছুই জয় করে নিবো!
  17. দিব তোমায় লাল গোলাপ।।সপ্নে গিয়ে করবো আলাপ।।বলবো খুলে আমার কথা।।আছে যত মনের কথা।।বলবো তোমায় ভালোবাসি।।থাকবো দুজন পাশাপাশি।
  18. সকাল বেলার সোনালী আলো আজ মনটা অনেক ভালো কিচির মিচির ডাকছে পাখি খুলে দেখো দুটি আখি শুভ হোক আজকের দিন. Good Morning
  19. তোমার জন্য আমার হৃদয় কখনই ভাঙবে না। তোমার জন্য আমার হাসি কখনই ম্লান হবে না। তোমার প্রতি আমার ভালবাসা কখনই শেষ হবে না। আমি তোমায় ভালোবাসি!
  20. জল নয়, বাতাস নয়, খাবার নয় … আমার যা দরকার তা হল আপনার আলিঙ্গন। মিস ইউ
  21. তোমাকে ছাড়া আমার জীবন একটি সুন্দর ফুলদানির মতো, আর ফুলদনিটি অপেক্ষা করছে একটি ফলের জন্য তুমিই সেই ফুলটি.

অন্যের মন ভালো করার উপায়

অন্য কারো মন ভালো করার উপায় কিন্তু খুব সহজ একটি কাজ না। নিজের মন ভালো করা কিন্তু অনেক কঠিন তার মধ্যে আবার অন্যের মন ভালো করা অবশ্যই কঠিন ব্যাপার। আবার প্রিয় মানুষের যদি মন খারাপ হয় তাকে মন খারাপ অবস্থায় দেখতে কিন্তু আপনার কাছে ভালো লাগে না। তখনই আপনার মাথায় একটা চিন্তা ঘুরপাক খেতে থাকে কিভাবে অন্য কারো মন ভালো করা যায়। কিন্তু চিন্তা কারণ নেই আজকে আমি কিছু টিপস আপনাদের সাথে শেয়ার করবো যেগুলো মেনে চললে আপনার প্রিয় মানুষের মন কিছুটা হলেও ভালো করতে পারবেন।

সময় দিন

আপনার প্রিয় মানুষটি যদি মন খারাপ হয়ে থাকে আর আপনি ভেবে থাকেন যে তাকে এখন একটু একা থাকতে দেওয়া উচিত। তাহলে ভুল ভাবছেন যদি কারো মন খারাপ হয়ে থাকে তখন তাকে  একা ছেড়ে দেবেন না। সে যদি একা থাকে তাহলে তার মনের মধ্যে সেই মন খারাপের বিষয়গুলো প্রতিনিয়ত আঘাত করবে যার ফলে তার মধ্যে নেতিবাচক চিন্তা ভাবনা সৃষ্টি হবে  এবং সে হতাশাগ্রস্ত হবে। তাই কারো যদি মন খারাপ থাকে তাহলে তাকে সময় দিন তার সঙ্গ দিন। এবং তার মন খারাপের বিষয়টা ভুলানোর চেষ্টা করুন এবং তার যেই বিষয়গুলো নিয়ে আগ্রহ বেশি বা ভালো লাগে সে বিষয়গুলো নিয়ে তার সাথে আলোচনা করতে পারেন।

মেসেজ করুন

যদি আপনার প্রিয় মানুষটির মন খারাপ থাকে এবং তিনি আপনার থেকে অনেক দূরত্বে অবস্থান করেন। তাহলে তাকে মেসেজ করুন। তার সাথে বেশি বেশি মেসেজ করুন এবং তাকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করুন। এবং তাকে বোঝানোর চেষ্টা করুন যে আপনি তার পাশে সব সময় আছেন।

মেয়েদের মন ভালো করার কবিতা


তুমি কতো ভালোবাস
তাইতো তোমার এত অভিমান
আমি অবুঝ ব্যস্ততায় সারাবেলা
আমার ভালোবাসা খুবই ম্লান।

তুমি কতো প্রতীক্ষায় থাকো
মোবাইল রিংটোন বাজবে কখন
আমার কর্মব্যস্ত অসহায় জীবন
ব্যর্থ করে তোমায় প্রতীক্ষা সারাক্ষণ।

তুমি আমি দুইদিকে বহুদূরে
তবু ভালোবাসা ক্ত অমলিন
তুমি শতভাগ আমি কিঞ্চিত
তবু প্রতীক্ষা কাছাকাছি ক্লান্তিহীন।

তুমি আমি দুটি প্রাণ এক আত্না
অভিমান তোমার অমূলক নয়
ভালোবাসা যার বুকেতে রয়
অভিমান তো হায় তাকেই মানায়।

ওগো প্রাণপ্রিয়া ওগো বধুঁয়া
তোমার লাগিয়া আমার হিয়া
পুড়ে- পুড়ে যায় সারাক্ষণ সারাবেলা
রে অভিমানি তুমিও রাখ জানিয়া।

প্রেমিকের মন ভালো করার উপায়

আশপাশে কত কিছুই না ঘটছে। এসবের প্রভাব পড়ে ব্যক্তিগত জীবনেও। নিত্যজীবনের নানা ঘটনা আমাদের মন খারাপ করে দিতেই পারে। আবার কখনো কখনো বিনা কারণেই মন খারাপ হয়। বিষণ্ন লাগে, উদাস লাগে। কিছুতেই যেন মন বসতে চায় না। আপনার প্রেমিকেরও হঠাৎ করেই কোনো একটি কারণে মন খারাপ হয়ে যেতে পারে। কিন্তু সঙ্গী হিসেবে আপনার উচিত প্রিয় মানুষটি মন যাতে ভালো করা যায় তার জন্য চেষ্টা করা। কিন্তু কীভাবে? এই পথ জানাচ্ছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক সুলতানা আলগিন।

তাকে নিয়ে সিনেমা দেখতে যান

প্রেমিক সিনেমা পছন্দ করলে সিনেমা দেখতে যেতে পারেন। সিনেমা হলে যাওয়া সম্ভব না হলে দুজন মিলে ল্যাপটপেই তাঁর সবচেয়ে প্রিয় কোনো সিনেমা দেখতে পারেন।

খেতে যান প্রিয় কোনো রেস্তোরাঁয়

প্রেমিকের মন খারাপ থাকলে সবচেয়ে ভালো বুদ্ধি হচ্ছে তাঁকে নিয়ে তাঁর প্রিয় কোনো খাবার খেতে যাওয়া। প্রিয় রেস্তোরাঁয় প্রিয় খাবার খেলে কার না মন ভালো হয়ে যায়? খাওয়ার সময় আড্ডা দিন, গল্প করুন, মজা করুন; দেখবেন মন খারাপ হাওয়ায় উড়ে গেছে। তাঁর প্রিয় বন্ধুদের দাওয়াত দিয়েও নিতে পারেন। বন্ধুদের সঙ্গে সময় কাটালেও মন ভালো হয়ে যেতে পারে।

রান্না করুন

নিজের প্রেমিকার হাতের রান্না যেকোনো প্রেমিকের জন্য খুবই পছন্দের। তাই আপনার প্রেমিক যখন বিষণ্ন, তাঁকে খুশি করার জন্য তাঁর পছন্দের কোনো খাবার রান্না করে ফেলুন। রান্না খুব একটা ভালো না পারলেও তাঁর জন্য চেষ্টা করুন, দেখবেন আপনার এই ভালোবাসাটুকুই তাঁর মনের কালো মেঘ সরিয়ে দিচ্ছে।

হঠাৎ একটি ছোট্ট উপহার

উপহার পেলে কার না মন ভালো হয়? কোনো উপলক্ষ থাকলে তো একে অন্যকে উপহার দেওয়াই হয়। কিন্তু যখন আপনার প্রেমিকের মন খারাপ, তাঁকে সারপ্রাইজ হিসেবে দারুণ কোনো উপহার দিন। এর জন্য যে আপনাকে অনেক খরচ করতে হবে তা কিন্তু নয়। একটি ফুল বা ছোট্ট একটি কার্ডই তাঁর মন খারাপ অবস্থা দূর করে দিতে পারে।

পুরোনো স্মৃতি মনে করিয়ে দিন

ছোটবেলায় ডায়েরি লিখতেন নিশ্চয়ই! এই অভ্যাসটি প্রেমিককে খুশি করার জন্যও কাজে লাগাতে পারেন। সম্পর্কের শুরু থেকে কোথায় কোথায় বেড়াতে গিয়েছেন, মজার কোনো স্মৃতি আরও একবার মনে করিয়ে দিন লেখার মাধ্যমে। একসঙ্গে কাটানো কিছু মুহূর্তের ছবিও ব্যবহার করতে পারেন। কয়েক পাতার একটি চিঠি লিখে পুরোনো যেকোনো ভালো স্মৃতি মনে করিয়ে দিন।

সোর্স ঃ prothomalo.com


বউয়ের মন ভালো করার উপায়


০১। প্রথমেই ভুলে যান সে আপনার বউ। কারণ বউ ভাবলেই নানা দাবী, অধিকার, স্বার্থের হিসাব নিকাশ চলে আসবে। আর হিসেব নিকেষ মানেই তুমি এটা কর নাই কেন। এটা দেও নাই ক্যান। ওটা কর নাই ক্যান ইত্যাদি। ধরে নিন, এতো বড় একটা লম্বা জীবন। এই জীবনে একা তো আর চলা যায় না। একজন সঙ্গী তো লাগেই। সেখেত্রে বউ হল আপনার উত্তম সঙ্গী। একেবারে রেজিস্ট্রি করে পাওয়া। তাই বউকে জীবন সঙ্গিনী ভাবুন। ঝামেলামুক্ত থাকুন। আর জানেন তো স্বামী শব্দটার মানেই প্রভু। তাই স্বামীগিরী বাদ দিন। বন্ধুত্বের সাধ নিন

০২। মনে রাখবেন সব বউ নিজের স্বাশুড়ীর চেয়ে হাজবেন্ডের শ্বাশুড়ীকে বেশি পছন্দ করে। এটাই নিয়ম। এটাই স্বাভাবিক। তাই বউয়ের স্বাশুড়ীর প্রতি স্বভাবজাত বাড়তি ভালোবাসাটা একটু রেখে ঢেকে প্রকাশ করুন। নিজ শ্বাশুড়ীর প্রতি দৃশ্যত বা প্রকাশ্য ভালোবাসায় অবতীর্ণ হোন।

০৩। আই লাভ ইউ। যারা ইয়ে করে বিয়ে করেছেন তাঁরা বিয়ের আগে হয়ত অনেক বার বলেছেন। ভাবছেন এখন ঘর সংসার করছেন আর কি দরকার আই লাভ ইউ বলার। এক দম ভুল ধারণা। সুযোগ পেলে মুখে ভালোবাসার জানান দিন। মনে রাখবেন ভালোবাসা অর্জনের চেয়ে তা ধরে রাখা কঠিন। বিয়ের পরে তা আরো কঠিন।

আপনি হয়ত ভাবছেন, আমি কত কেয়ার করি, এটা এনে দেই, সেটা এনে দেই। সব আবদার পূরণ করে দেই। এটাই তো ভালোবাসা! উঁহু, আপনি ভুল করছেন। ভালোবাসার প্রকাশ হওয়া চাই তিন ভাবে।
-অন্তরে
-কাজে
-মুখে
বউয়েরা অন্তরের চেয়ে কাজে, কাজের চেয়ে মুখের ভালোবাসাকে অধিক প্রাধান্য দেয়।
‘মেয়ে মাত্রই ভালোবাসা বিলাসী! তাঁরা কাউকে আই লাভ ইউ বলার আগ পর্যন্ত মনে করে ভালোবাসা সতেজ আছে। কাউকে আই লাভ বলা মাত্রই তাঁরা ধারণা করে নেয় ভালোবাসা বুঝি ঝুঁকির মধ্যে পড়ে গেল। বিয়ের পর তাঁরা আরো বেশি আতঙ্কে থাকে। এই বুঝি ভালোবাসা হারিয়ে গেল’।তাই নিয়মতি আই লাভ ইউ থেরাপী দিতে ভুলবেন না!

০৪। উৎসব সেলিব্রেট করতে ভুলবেন না যেন। মেয়েরা স্বভাবত উৎসব প্রেমী…বিয়ে বার্ষিকী….জন্মদিন…নববর্ষ, বসন্ত, ভ্যালেন্টাইনস ডেবিশেষ দিনগুলোতে বউকে সময় দিন, উপহার দিন।

০৫। সারপ্রাইজ দিন। মেয়েরা সারপ্রাইজ দিতে নয়, পেতে পছন্দ করে। বিয়ে বার্ষিকী বা জন্মদিনে তাই বউয়ের পছন্দের গিফট দিয়ে সারপ্রাইজ দিন।

০৬। বউয়ের পোষা প্রাণীটিকে বেশি ভালোবাসুন। এর মানে এই নয় যে তাঁর কুকুর বা বিড়ালকে বেশি ভালোবাসতে হবে। প্রত্যেক মেয়েরেই বিশেষ কিছু আপন মানুষ থাকে। এটা হতে পারে তাঁর ছোট ভাই, বাবা-মামা বা এজাতীয় কেউ। আপনি যদি সেই মানুষটার ভালোবাসা অর্জন করতে পারেন এবং তা ধরে রাখতে পারেন তবে নিশ্চিত থাকেন আপনার সাত খুন মাপ। বউ আপনাকে শুধু ভালোবাসবে না সম্মানও দেখাবে!

০৭। ফুল দিতে ভুলবেন না। ফুল ভালোবাসে না এমন মেয়ে নাই। যে মেয়ে ভালোবাসে না সেও প্রকাশ্যে ভালোবাসার অভিনয় করে। তাই বিশেষ দিন কিংবা যেকোন দিন ফুল হতে পারে সবচেয়ে বড় গিফট। বউয়ের পছন্দের ফুলের নাম জেনে নিবেন আগে ভাগেই।

০৮। বেতন যাই হোক মাস শেষে স্বামীর হাত থেকে বেতন পেতে সব মেয়েরই ভাল লাগে। এমনকি তিনি নিজেও যদি জব করেন তবুও। এর মধ্যে স্ত্রীরা এক ধরণের কর্তৃত্বের সুখ পান। তাই মাস শেষে বেতন তুলে দেয়া একটা বাড়তি মাত্রা যোগ করতে পারে প্রেমের সম্পর্কে!

০৯। সব মানুষের একটা নিজস্ব জগত থাকে। সেখানে সে নিজের মত থাকতে চায়। বিচরণ করতে চায়। স্ত্রী বলে তাঁর সব কিছুর মালিক আপনি এমনটা না ভাবাই ভালো। তাঁর একান্ত বলে কিছু থাকবে না এ ভাবনাও ঠিক না। তাঁকে তাই তাঁর নিজস্ব জগতে স্বাধীনভাবে বিচরণের সুযোগ দেয়া উচিত।

১০। ভুলেও নিজ স্ত্রীর সামনে অন্য কোন মেয়ের গুণগান করবেন না। তা হলেই একেবারেই সর্বনাশ। তাই অন্যের স্ত্রী বা কোন মেয়ের গুণকীর্তন করা থেকে বিরত থাকুন।

বন্ধুর মন ভালো করার মেসেজ



যেমন ছিলাম তেমন আছি,
বন্ধু তোমার পাশা-পাশি,
ভাবছো হয়তো ভুলে গেছি,
কেন ভাবছো মিছে-মিছি ।
যদি তোমায় ভুলে যেতাম,
তাহলে কি আর এসএমএস করতাম ?

বন্ধু মানে অবহেলা নয়,
বন্ধুকে আপন করে নিতে হয়,
বন্ধু হল সুখ- দুঃখের সাথী,
এমন বন্ধু রেখো না যে তোমার করে ক্ষতি !!

একটা জীবন মানে একটা গল্প,
একটা মন মানে একটা ভালোবাসার মন্দির,
একটা প্রেম মানে একটা সোনালি স্বপ্ন ,
একটা মিলন মানে একটা সুখের সর্গ ,
আর একটা বন্ধু মানে বেঁচে থাকার প্রেরনা ।

ভালো লাগার কিছু স্বপ্ন , মন ছুঁয়ে যায়,
ভালো লাগার কিছু গল্প, জীবন রাঙায় ,
ভালো লাগার কিছু মানুষ , বন্ধু হয়ে রয় ,
ভুলতে চাইলেও তাকে ভুলার মত নয় ।


যে তোমার শুখে আনন্দিত হয়,
যে তোমার কষ্টে দুঃখ পায়,
যে তোমার নিরবতার কারন খোঁজে ,
সে ই তোমার প্রকৃত বন্ধু ।

বন্ধুত্ব শুনিল আকাশের সেই রুপালী চাঁদ,
যাকে দেখা যায় কিন্তু ছোঁয়া যায়না ,
বন্ধুত্ব সেই সুন্দর সৃতি যাকে আজিবন মনে রাখা যায়,
কিন্তু ভুলা যায় না ।

বন্ধু তুমি এত ভালো, জীবনে আমার ফিরে আসলো,
ভুলে গেছি আধার কালো, তোমার মতো বন্ধুর আলো
সবার জিবনে জালো ।


আরো জানুন । 

দ্রুত মন ভালো করার ১০ উপায়
মেয়েদের মন ভালো করার মেসেজ
মেয়েদের মন ভালো করার উক্তি
বিষন্ন মন ভালো করার উপায়
প্রেমিকার মন ভালো করার মেসেজ
অন্যের মন ভালো করার উপায়
মন ভালো করার উপায় sms
মেয়েদের মন ভালো করার কবিতা
বউয়ের মন ভালো করার মেসেজ
প্রেমিকের মন ভালো করার উপায়
বউয়ের মন ভালো করার উপায়
বন্ধুর মন ভালো করার মেসেজ
ইমপ্রেস+করার+মেসেজ
অন্যের মন ভালো করার উপায়






সাম্প্রতিক পোস্ট সমূহ

বিঃদ্রঃ - এই পোস্টের কিছু ছবি গুগল ফেইসবুক ও বিভিন্ন সাইট থেকে সংগ্রহ করা হয়েছে । কারো কোনো আপত্তি থাকলে কমেন্ট করুন - ছবি রিমুভ করে দেয়া হবে।

আপনি আসলেই নিওটেরিক আইটির একজন মূল্যবান পাঠক । প্রেমিক প্রেমিকার মন ভালো করার উপায় | বন্ধুর মন ভালো করার মেসেজ এর আর্টিকেলটি সম্পন্ন পড়ার জন্য আপনাকে অসংখ ধন্যবাদ । এই আর্টিকেলটি পড়ে আপনার কেমন লেগেছে তা অবস্যয় আমাদের কমেন্ট করে জানাবেন । আরো পড়ুনঃ -

প্রেমিক প্রেমিকার মন ভালো করার উপায় | বন্ধুর মন ভালো করার মেসেজ, প্রেমিক প্রেমিকার মন ভালো করার উপায় | বন্ধুর মন ভালো করার মেসেজ, প্রেমিক প্রেমিকার মন ভালো করার উপায় | বন্ধুর মন ভালো করার মেসেজ, প্রেমিক প্রেমিকার মন ভালো করার উপায় | বন্ধুর মন ভালো করার মেসেজ, প্রেমিক প্রেমিকার মন ভালো করার উপায় | বন্ধুর মন ভালো করার মেসেজ, প্রেমিক প্রেমিকার মন ভালো করার উপায় | বন্ধুর মন ভালো করার মেসেজ, প্রেমিক প্রেমিকার মন ভালো করার উপায় | বন্ধুর মন ভালো করার মেসেজ, প্রেমিক প্রেমিকার মন ভালো করার উপায় | বন্ধুর মন ভালো করার মেসেজ, প্রেমিক প্রেমিকার মন ভালো করার উপায় | বন্ধুর মন ভালো করার মেসেজ, প্রেমিক প্রেমিকার মন ভালো করার উপায় | বন্ধুর মন ভালো করার মেসেজ
পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
কোন মন্তব্য নেই
এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না ।

comment url
আজকের ফুটবল ম্যাচ লাইভ দেখুন
এইখানে