অবাধ যৌনমিলন / পরকীয়া করার শাস্তি কি??

পরকীয়া,পরকীয়ার শাস্তি,পরকীয়ার শাস্তি কি,পরকীয়ার শাস্তি ৬ টি,পরকীয়ার শাস্তি,পরকীয়ার শাস্তি আখেরাতে ৩টি,পরকীয়া করার সহজ উপাই,রকীয়ার শাস্তি দুনিয়াতে

আচ্ছালামু আলাইকুম প্রিয় ভিজিটর - নিওটেরিক আইটির পক্ষ থেকে আপনাকে স্বাগতম । আপনি নিশ্চয় অবাধ যৌনমিলন / পরকীয়া করার শাস্তি কি?? সম্পর্কে জানার জন্য নিওটেরিক আইটিতে এসেছেন । আজকে আমি অবাধ যৌনমিলন / পরকীয়া করার শাস্তি কি?? নিয়ে আলোচনা করে এই আর্টিকেল সম্পন্ন করব । অবাধ যৌনমিলন / পরকীয়া করার শাস্তি কি?? সম্পর্কে আরো জানতে গুগলে সার্চ করুন - অবাধ যৌনমিলন / পরকীয়া করার শাস্তি কি?? লিখে অথবা NeotericIT.com এ ভিসিট করুন । নিওটেরিক আইটির নতুন পোস্ট ইমেইলের মাধ্যমে পেতে আপনার ইমেইল দিয়ে সাবস্ক্রাইব করুন । আর্টিকেলের মূল বিষয় বস্তু সম্পর্কে জানতে পেইজ সূচি তালিকা দেখুন।

 অবাধ যৌনমিলন/পরকীয়া করার শাস্তি কি??

(((সহীহ জবাব)))

অবাধ যৌনমিলন  পরকীয়া করার শাস্তি কি  - What is the punishment for adultery

অবাধ যৌনমিলন  পরকীয়া করার শাস্তি কি  - What is the punishment for adultery

পরকীয়া করার শাস্তি কি??

 আল্লাহ তায়ালা বলেন, ‘তোমরা ব্যভিচারের নিকটবর্তী হইও না। এটা অশ্লীল কাজ এবং নিকৃষ্ট আচরণ।’ (সুরা বনি ইসরাইল, ৩২)

ব্যভিচারের শাস্তি হিসেবে আল্লাহ বলেন, ‘ব্যভিচারী ও ব্যভিচারিণী উভয়কে এক’শ ঘা করে বেত্রাঘাত কর।’ (সুরা নুর, ২)

হাদিস শরিফে ব্যভিচারের ভয়ানক শাস্তির কথা বর্ণিত হয়েছে। রাসুলুল্লাহ (সা.) বলেন, ‘হে মুসলমানগণ! তোমরা ব্যভিচার পরিত্যাগ কর। কেন না এর ছয়টি শাস্তি রয়েছে। এর মধ্যে তিনটি দুনিয়াতে ও তিনটি আখেরাতে প্রকাশ পাবে। যে তিনটি শাস্তি দুনিয়াতে হয় তা হচ্ছে, তার চেহারার ঔজ্জ্বল্য বিনষ্ট হয়ে যাবে, তার আয়ুষ্কাল সংকীর্ণ হয়ে যাবে এবং তার দারিদ্রতা চিরস্থায়ী হবে। আর যে তিনটি শাস্তি আখেরাতে প্রকাশ পাবে তা হচ্ছে, সে আল্লাহর অসন্তোষ, কঠিন হিসাব ও জাহান্নামের শাস্তি ভোগ করবে।’ (বায়হাকি, হা নং ৫৬৪)

হজরত সাহল ইবনে সাদ (রা.) থেকে বর্ণিত, রাসুলুল্লাহ (সা.) বলেন, ‘যে ব্যক্তি মুখ ও লজ্জাস্থানের হেফাজতের জামিনদার হবে আমি তার বেহেশতের জামিনদার হবো।’ (বুখারিঃ ৭৬৫৮)

কখনো দেখা যায় দেবরের সাথে জমে ওঠে পরকীয়া। ইসলাম দেবরের সাথে দেখা-সাক্ষাৎ করার লাগামকেও টেনে ধরেছে। হজরত উকবা ইবনে আমের (রা.) থেকে বর্ণিত, রাসুলুল্লাহ (সা.) বলেন, ‘সাবধান! তোমরা নির্জনে নারীদের কাছেও যেও না।’ এক আনসার সাহাবি বললেন, ইয়া রাসুলাল্লাহ! দেবর সম্পর্কে আপনার নির্দেশ কী? নবীজি (সা.) বললেন, ‘দেবর তো মৃত্যুর সমতুল্য।’ (মুসলিম, ২৪৪৫)

হাদিসের ব্যাখ্যায় হাফেজ ইবনে হাজার আসকালানি রহ. ফতহুল বারিতে লিখেছেন, ‘এখানে মৃত্যুর সমতুল্যর অর্থ হলো হারাম।’ আর ইসলামে এসবের শাস্তি ভয়াবহ। এসবের শাস্তি হিসেবে রজম ও দোররার নির্দেশ এসেছে হাদিসে। যাতে কোনো নারী ও পুরুষ যেন এধরনের ভয়াবহ কর্মে লিপ্ত না হয়।


এই আর্টিকেলে যে কিওয়ার্ড গুলো লিখা হয়েছে - পরকীয়া,পরকীয়ার শাস্তি,পরকীয়ার শাস্তি কি,পরকীয়ার শাস্তি ৬ টি,পরকীয়ার শাস্তি,পরকীয়ার শাস্তি আখেরাতে ৩টি,পরকীয়া করার সহজ উপাই,রকীয়ার শাস্তি দুনিয়াতে ৩টি,পরকীয়ার শাস্তি দুনিয়াতে ৩টি ও আখেরাতে ৩টি,পরকীয়ার শাস্তি ইসলামে,শাস্তি পরকীয়া,পরকীয়ার শাস্তি কি?,পরকীয়ার ৬ শাস্তি,পরকীয়ায় শাস্তি,পরকীয়ার শাস্তি ইসলামে,পরকীয়া প্রেমের শাস্তি,জিনা করার শাস্তি কি,ইসলামে পরকীয়ার শাস্তি কি,পরকীয়ার শাস্থি,প্রেম করার শাস্তি,পরকীয়া করলে কি শাস্তি হবে,জিনা কারীর শাস্তি

সাম্প্রতিক পোস্ট সমূহ

বিঃদ্রঃ - এই পোস্টের কিছু ছবি গুগল ফেইসবুক ও বিভিন্ন সাইট থেকে সংগ্রহ করা হয়েছে । কারো কোনো আপত্তি থাকলে কমেন্ট করুন - ছবি রিমুভ করে দেয়া হবে।

আপনি আসলেই নিওটেরিক আইটির একজন মূল্যবান পাঠক । অবাধ যৌনমিলন / পরকীয়া করার শাস্তি কি?? এর আর্টিকেলটি সম্পন্ন পড়ার জন্য আপনাকে অসংখ ধন্যবাদ । এই আর্টিকেলটি পড়ে আপনার কেমন লেগেছে তা অবস্যয় আমাদের কমেন্ট করে জানাবেন । আরো পড়ুনঃ -

অবাধ যৌনমিলন / পরকীয়া করার শাস্তি কি?? , অবাধ যৌনমিলন / পরকীয়া করার শাস্তি কি?? , অবাধ যৌনমিলন / পরকীয়া করার শাস্তি কি?? , অবাধ যৌনমিলন / পরকীয়া করার শাস্তি কি?? , অবাধ যৌনমিলন / পরকীয়া করার শাস্তি কি?? , অবাধ যৌনমিলন / পরকীয়া করার শাস্তি কি?? , অবাধ যৌনমিলন / পরকীয়া করার শাস্তি কি?? , অবাধ যৌনমিলন / পরকীয়া করার শাস্তি কি?? , অবাধ যৌনমিলন / পরকীয়া করার শাস্তি কি?? , অবাধ যৌনমিলন / পরকীয়া করার শাস্তি কি??
পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
কোন মন্তব্য নেই
এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না ।

comment url
আজকের ফুটবল ম্যাচ লাইভ দেখুন
এইখানে